• রবিবার, ২৪ জানুয়ারী ২০২১, ০৮:৪৭ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
গৃহহীন অসহায় মমতাজকে টিম হাসিমুখের ঘর উপহার! বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙার প্রতিবাদে ঢাকাসহ সারাদেশে যুবলীগের বিক্ষোভ দেশজুড়ে দৃষ্টিনন্দন ইসলামি ভাস্কর্য রামগঞ্জে দল্টা বাঙ্গালী ব্লাড ডোনার্স ক্লাবের উদ্যোগে ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্পিং নকল আওয়ামী লীগের ভিড়ে হারিয়ে যাচ্ছে আসল আওয়ামীলী লীগ’ বসুরহাট পৌরসভার জনকল্যাণে নিবেদিতপ্রাণ আবদুল কাদের মির্জা ‘তুরস্কের আঙ্কারায় বঙ্গবন্ধুর ভাস্কর্য নির্মাণ করা হবে’ যুবলীগ সাধারণ সম্পাদকের বিরুদ্ধে ফেসবুকে অপপ্রচার থানায় জিডি ভাস্কর্য বিরোধীতার আগে শিশু বলাৎকার বন্ধ করুন: ডা. জাফরুল্লাহ কোম্পানীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি হাসান ইমাম রাসেল’র জন্মদিন উদযাপন

নোয়াখালীতে শীত-কুয়াশা’র সঙ্গে দোসর বৃষ্টি, ঠান্ডায় জবুথবু জনজীবন!

  • আপডেট টাইম : শুক্রবার, ২৭ ডিসেম্বর, ২০১৯




নুর উদ্দিন মুরাদ:

কোথাও বৃষ্টি আর কোথাও শুধুই ঘন কুয়াশা। তবে ঠান্ডা হাওয়া সর্বত্র। আর এর জেরেই দিনভর ঠান্ডায় জবুথবু রইল জনজীবন।



আজ সকাল থেকেই দেশের বিভিন্ন জেলাগুলিতে বৃষ্টি হচ্ছে। মূলত ছিটেফোঁটা থেকে হালকা বৃষ্টি হলেও,শীত এবং কুয়াশা’র জেরে কার্যত ঘরবন্দি সাধারণ মানুষ।নোয়াখালীতে সকালের দিকে কুয়াশা ও শীতময় আবহাওয়া থাকলেও বেলা ১১টার পর ছিটেফোঁটা বৃষ্টি শুরু হয়।



বৃষ্টি-কুয়াশা’র এই যুগলবন্দিতে এ দিন সর্বোচ্চ তাপমাত্রা বিশেষ বাড়েনি। আবহাওয়া অধিদপ্তর সুত্রে, নোয়াখালীতে তাপমাত্রা ১৮ ডিগ্রি সেলসিয়াস।আবহাওয়া অফিস জানাই, খুব বেশি না হলেও রাস্তা ভিজিয়ে দেওয়ার মতো বৃষ্টি রাতেও হতে পারে।দুয়েক দিনের ভিতর এমন অবস্থা কেটে যাবে আর তার পর আরও দ্বিগুণ দাপট নিয়ে ফিরতে পারে শীত।



এদিকে নোয়াখালীতে কুয়াশা-বৃষ্টির কারণে দরিদ্র মানুষেরা কর্মহীন হয়ে পড়েছে। কাজে যেতে পারছে না তারা। বিশেষ করে ভয়ানক কষ্টে দিন পার করছে গ্রামীণ নারীরা। প্রকট শীতের মধ্যেও একখণ্ড কাপড় পড়েই সংসারের সব কাজ করছেন তারা।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/