• রবিবার, ২৯ নভেম্বর ২০২০, ১১:৪৩ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
চিফ হুইপের নামে ভুয়া ফেসবুক আইডি খুলে প্রতারণা, গ্রেফতারকৃত জাহিদ ৩ দিনের রিমান্ডে মামুনুল ও ফয়জুলের গ্রেপ্তারের দাবিতে শাহবাগ অবরোধ রামগঞ্জে পৌর সোনাপুর ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী ফয়সাল মালের নির্বাচনি মোটরবাইক শোডাউন জোনাকি পোকা হিংসে হয় দিবালোকের প্রতি!! রামগঞ্জে পৌর নির্বাচনে সোনাপুর ওয়ার্ড কাউন্সিলর রাজুকে পুনরায় নির্বাচিত করার লক্ষে আলোচনা সভা বঙ্গবন্ধুর ভাস্কর্য নিয়ে ধৃষ্টতা দেখালে জবাব দেবে ছাত্রলীগ নড়াইলের চৈতী রানী বিশ্বাস কেন্দ্রীয় যুবলীগের সদস্য নোয়াখালীতে কেন্দ্রীয় যুবলীগ নেতা জুয়েল সংবর্ধিত! রামগঞ্জে ভাটরা ইউনিয়ন শ্রমিকলীগ ও স্বেচ্ছাসেবকলীগের কমিটি অনুমোদন রামগঞ্জ পৌর নির্বাচনে ৪ নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী মনির হোসেন রানার মতবিনিময় সভা

আবার ষড়যন্ত্র ফাঁস, নেপথ্যে তারেক-মান্না-আসিফ নজরুল-নুর

  • আপডেট টাইম : শুক্রবার, ২৭ ডিসেম্বর, ২০১৯

আবার ষড়যন্ত্র ফাঁস, নেপথ্যে তারেক-মান্না-আসিফ নজরুল-নুর

আজ ডাকসু ভিপি নুরুল হক নুরের কিছু স্ক্রিন শট সামাজিক যোগাযোগ মাধ্যমে ফাঁস হয়। সেখানে নুরকে তারেক রহমান, ডাকসু সাবেক ভিপি মান্না ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের শিক্ষক আসিফ নজরুলের সাথে কথা বলতে দেখা যায়।





স্ক্রিনশট গুলো প্রকাশের পর সর্ব মহলে নিন্দার ঝড় উঠে। তবে এ বিষয়ে ভিপি নুরের সাথে কথা বলতে চাইলে প্রথমে এড়িয়ে গেলেও পরে এগুলো অস্বীকার করে এবং বানোয়াট বলে। 
ভিপি নুর বলে, “আমার জীবনের নিরাপত্তা দিতে এই সরকার ব্যর্থ। তারা শুধু পরে ফোন কল ও হোয়াটসঅ্যাপ প্রকাশ করতে।”

আসিফ নজরুলকে ফোনে না পাওয়া গেলেও মাহমুদুর রহমান মান্না বলেন, এই সরকার মানুষের ব্যক্তিগত বিষয় অনুসন্ধান ছাড়া আর কিছুই পারে না।

তবে রাজনৈতিক সচেতনদের মতে, এই স্ক্রিনশট গুলো সত্য হলে অবশ্য ঢাকা বিশ্ববিদ্যালয় সহ সারা দেশের জন্য চিন্তার বিষয়। কারন রাজনৈতিক সংঘাত কখনো শান্তি আনতে পারে না।

আইন শৃঙ্খলা বাহীনির কর্মকর্তারা জানান, তারা যেকোন ধনের বিশৃঙ্খলা মোকাবিলায় প্রস্তুত রয়েছে। 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/