• শনিবার, ২৭ ফেব্রুয়ারী ২০২১, ০৯:০৬ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
গৃহহীন অসহায় মমতাজকে টিম হাসিমুখের ঘর উপহার! বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙার প্রতিবাদে ঢাকাসহ সারাদেশে যুবলীগের বিক্ষোভ দেশজুড়ে দৃষ্টিনন্দন ইসলামি ভাস্কর্য রামগঞ্জে দল্টা বাঙ্গালী ব্লাড ডোনার্স ক্লাবের উদ্যোগে ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্পিং নকল আওয়ামী লীগের ভিড়ে হারিয়ে যাচ্ছে আসল আওয়ামীলী লীগ’ বসুরহাট পৌরসভার জনকল্যাণে নিবেদিতপ্রাণ আবদুল কাদের মির্জা ‘তুরস্কের আঙ্কারায় বঙ্গবন্ধুর ভাস্কর্য নির্মাণ করা হবে’ যুবলীগ সাধারণ সম্পাদকের বিরুদ্ধে ফেসবুকে অপপ্রচার থানায় জিডি ভাস্কর্য বিরোধীতার আগে শিশু বলাৎকার বন্ধ করুন: ডা. জাফরুল্লাহ কোম্পানীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি হাসান ইমাম রাসেল’র জন্মদিন উদযাপন

ড. কামাল হোসেনের নেতৃত্বে ঐক্য ফ্রন্টের সঙ্গে সংলাপে বসবে আওয়ামীলীগ।

  • আপডেট টাইম : মঙ্গলবার, ৩০ অক্টোবর, ২০১৮

বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন,  ড. কামাল  হোসেনের নেতৃত্বে নব গঠিত ঐক্য ফ্রন্টের  সঙ্গে সংলাপে  বসবে আওয়ামীলীগ।

আওয়ামী লীগ সভাপতির কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে তিনি বলেন, বাংলাদেশ আওয়ামী লীগের সঙ্গে বৈঠক বসতে প্রস্তাব করে ঐক্যফন্ট ।  পর মন্ত্রিসভায় সভায় বৈঠক শেষে আলোচনার সিদ্ধান্ত নেওয়া হয়েছে যে।

এর আগে প্রধান বিরোধী দল বিএনপি বারবার সংলাপ করার আহ্বান জানায়, কিন্তু ক্ষমতাসীন আওয়ামী লীগ এটাকে সর্বদা প্রত্যাখ্যান করেছে। কিন্তু এখন আওয়ামী লীগ নবগঠিত রাজনৈতিক জোটের আহবানে সাড়া দিয়েছে।

ওবায়দুল কাদের বলেছেন, “শেখ হাসিনার দরজা কারো জন্য বন্ধ থাকে না। এর মাধ্যমে আপনারা বুঝতে পেরেছেন, আমাদের নেত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা জাতীয় ঐক্যফ্রন্টের প্রস্তাবে সম্মত হয়েছেন। এবং এ ব্যাপারে আমরা আমাদের নেত্রীর সঙ্গে একমত।

” জাতীয় ঐক্য ফ্রন্ট আওয়ামী লীগ সভাপতি ও সাধারণ সম্পাদককে রোববার সংলাপের আহবান জানিয়ে দুই চিঠি পাঠিয়েছে। চিঠির সাথে তাদের সাত দফা প্রস্তাব এবং এগার  লক্ষ্য সংযুক্ত করা হয়। এই সাত দফা দাবি বর্তমান সংসদ ভঙ্গ এবং একটি নিরপক্ষ সরকার অধীনে নির্বাচন অনুষ্ঠিত করার দাবী অন্যতম।

এর আগে আওয়ামী লীগের পক্ষ থেকে সব দাবি প্রত্যাখ্যান করা হয়। বৈঠকে কখন বলা হবে, ওবায়দুল কাদের বলেন।

 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/