• শুক্রবার, ০৪ ডিসেম্বর ২০২০, ১০:৩১ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
রামগঞ্জে দল্টা বাঙ্গালী ব্লাড ডোনার্স ক্লাবের উদ্যোগে ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্পিং নকল আওয়ামী লীগের ভিড়ে হারিয়ে যাচ্ছে আসল আওয়ামীলী লীগ’ বসুরহাট পৌরসভার জনকল্যাণে নিবেদিতপ্রাণ আবদুল কাদের মির্জা ‘তুরস্কের আঙ্কারায় বঙ্গবন্ধুর ভাস্কর্য নির্মাণ করা হবে’ যুবলীগ সাধারণ সম্পাদকের বিরুদ্ধে ফেসবুকে অপপ্রচার থানায় জিডি ভাস্কর্য বিরোধীতার আগে শিশু বলাৎকার বন্ধ করুন: ডা. জাফরুল্লাহ কোম্পানীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি হাসান ইমাম রাসেল’র জন্মদিন উদযাপন কোম্পানীগঞ্জে ঋণের দায়ে ব্যবসায়ীর আত্মহত্যা! ডুবাইয়ে ইস্কান্দার মির্জা শামীমকে সম্মাননা প্রদান বিকাশ প্রতারকের সঙ্গে প্রেম করে টাকা উদ্ধার করলেন কলেজছাত্রী

মনোনয়ন কিনতে গিয়ে অশ্রুতে ভাসলো সাঈদ খোকনের চোখ!

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৬ ডিসেম্বর, ২০১৯

দ্বিতীয় দিনে ঢাকা দক্ষিণে নির্বাচনের জন্য আওয়ামী লীগের মনোনয়ন ফরম কিনতে গিয়ে অঝোরে কাঁদলেন বর্তমান মেয়র সাঈদ খোকন।

বৃহস্পতিবার (২৬ ডিসেম্বর) দুপুরে মনোনয়ন ফরম সংগ্রহ করার সময় তিনি কান্নায় ভেঙে পড়েন। এ সময় তিনি সবার কাছে দেয়া চান।

সাঈদ খোকন বলেন, ‘আমার পিতা মেয়র মোহাম্মদ হানিফের হাত ধরে আমি রাজনীতিতে এসেছি। আজ পিতার অবর্তমানে প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমার অভিভাবক। আমার জন্য তিনি যা মনে করবেন সেটাই করবেন। সেটাই আমি মানবো।’

মেয়র বলেন, ‘গত ৫ বছরে আমি ঢাকার জন্য অনেক কাজ করেছি। কিছুটা কাজ বাকি আছে। আমি যেন বাকি কাজ শেষ করতে যেতে পারি।’

তিনি বলেন, ‘আজকে কঠিন সময়ে এ দেশের মানুষ যদি আমার পাশে থাকেন ইনশাল্লাহ আগামী পাঁচ বছর আমি আপনাদের পাশে থাকব।’

বুধবার (২৫ ডিসেম্বর) ঢাকা উত্তর ও দক্ষিণ সিটি কর্পোরেশন নির্বাচনে মেয়র ও কাউন্সিলর পদে আওয়ামী লীগের মনোনয়নপ্রত্যাশীদের জন্য ফরম বিক্রি শুরু হয়। প্রথম দিন আওয়ামী লীগের মনোনয়ন তুলেন উত্তরের মেয়র আতিকুল ইসলাম, শেখ ফজলে নুর তাপস ও হাজী মোহাম্মদ সেলিমসহ ৮ নেতা।

গত ২২ ডিসেম্বর ঢাকার দুই সিটি কর্পোরেশন নির্বাচনের তফসিল ঘোষণা করেস সিইসি। ঘোষিত তফসিল অনুযায়ী, মনোনয়নপত্র দাখিলের শেষ তারিখ ৩১ ডিসেম্বর ও ভোটগ্রহণ ৩০ জানুয়ারি।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/