• সোমবার, ২১ সেপ্টেম্বর ২০২০, ০৩:৩৬ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
সালাউদ্দিন কে সরাতে সোশ্যাল মিডিয়ায় ঝড়! জনতার রাজনীতির এক যোদ্ধার নাম সম্রাট সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা জুয়েলকে যুক্তরাষ্ট্রস্থ কোম্পানীগঞ্জবাসীর সংবর্ধনা! ১৫ আগস্ট হত্যাকাণ্ড একটি জাতিগোষ্ঠী ও জাতিসত্তাকে গণহত্যার সামিল রামগঞ্জে ছাত্রলীগের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচি পালিত মুজিববর্ষ উপলক্ষে নোয়াখালীতে ছাত্রলীগের উদ্যোগ বৃক্ষরোপণ কর্মসূচি ২১ শে আগস্ট ও বিএনপির ঐতিহাসিক বিচারহীনতার চরিত্র কোম্পানীগঞ্জসহ আরও ১০টি অর্থনৈতিক অঞ্চলের স্থান চূড়ান্ত ২১ আগস্ট গ্রেনেড হামলা: কী ঘটেছিল সেই দিন বঙ্গবন্ধু বিশ্বের মুক্তিকামী সকল মানুষের রাজনৈতিক আদর্শ

উত্তরে আতিকুল, দক্ষিণে তাপস মনোনয়নপত্র কিনেছেন

  • আপডেট টাইম : বুধবার, ২৫ ডিসেম্বর, ২০১৯

ঢাকার দুই সিটি করপোরেশন নির্বাচনে মেয়র পদে মনোনয়ন ফরম বিক্রি শুরু করেছে আওয়ামী লীগ। ঢাকা উত্তর সিটি করপোরেশন নির্বাচনে মেয়র পদে দলীয় মনোনয়নপত্র সংগ্রহ করেছেন বর্তমান মেয়র আতিকুল ইসলাম। আর দক্ষিণ সিটির মেয়র পদে মনোনয়নপত্র নিয়েছেন ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস।

বুধবার মেয়র আতিকুলের পক্ষে ব্যক্তিগত সহকারী সাইফুদ্দিন ইমন এবং ছোট ভাই আবু মাহমুদ খান মনোনয়নপত্রের ফরম সংগ্রহ করেছেন। ফজলে নূর তাপসের পক্ষেও তার প্রতিনিধিরা ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয় থেকে মনোনয়নপত্র সংগ্রহ করেন।

এর আগে, বুধবার (২৫ ডিসেম্বর) বেলা সাড়ে ১১টার দিকে ঢাকা উত্তরের মেয়র পদে দলীয় মনোনয়ন চেয়ে প্রথম মনোনয়ন ফরম সংগ্রহ করেন ওসমানী বঙ্গবন্ধু ফাউন্ডেশনের যুগ্ম-সাধারণ সম্পাদক শহীদুল্লাহ ওসমানী। আর দক্ষিণের মেয়র পদে মনোনয়ন ফরম সংগ্রহ করেন বঙ্গবন্ধু একাডেমির সভাপতি মো. নাজমুল হক।

বুধবার থেকে শুরু করে বৃহস্পতিবার ও শুক্রবার (২৫-২৬-২৭ ডিসেম্বর) মোট তিন দিন বিকাল পাঁচটা পর্যন্ত মনোনয়ন প্রত্যাশীদের কাছে ফরম বিতরণ করবে আওয়ামী লীগ। শুক্রবার (২৭ ডিসেম্বর) বিকাল ৫টার মধ্যে মনোনয়ন ফরম সংগ্রহকারীদের ফরম জমা দিতে হবে। মনোনয়ন ফরমের দাম রাখা হচ্ছে ২৫ হাজার টাকা।

আগামী ৩০ জানুয়ারি ঢাকা উত্তর এবং দক্ষিণ সিটি কর্পোরেশন নির্বাচন অনুষ্ঠিত হবে। রবিবার এই নির্বাচনের তফসিল ঘোষণা করেন নির্বাচন কমিশন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/