• সোমবার, ২৫ মে ২০২০, ০৪:১৪ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
নগদ অর্থ ও ঈদ উপহার সামগ্রী নিয়ে অসহায় মানুষের পাশে ‘ছাত্রলীগ নেতা ও তার পরিবার’ নগদ অর্থ ও ঈদ উপহার সামগ্রী নিয়ে অসহায় মানুষের পাশে ‘ছাত্রলীগ নেতা ও তার পরিবার’ করোনা দুর্যোগে বিপন্ন মানুষের জন্য কাজ করছে। ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগ নেতা এয়াকুব সায়িম ইমন। ঈদের পরের দিন বাজারে আসছে এ এইচ তুর্যের “জ্বলে পুঁড়ে অঙ্গার হইলাম” দেশবাসীকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানালেন ওবায়দুল কাদের কেন্দ্রীয় যুবলীগের পক্ষে সাবেক ছাত্রলীগ নেতার নগদ অর্থ ও খাদ্য সামগ্রী বিতরন! ৫’শত শাড়ী উপহার দিল শ্রী শ্রী রমনা কালী মন্দির ও শ্রীমা আনন্দময়ী আশ্রম পরিচালনা পরিষদ! রাতের আঁধারে “ঈদ উপহার” নিয়ে অসহায় মানুষরে ধারে ধারে ছাত্রলীগ নেতা আশরাফুল ইসলাম লিমন! কেন্দ্রীয় আওয়ামী নেতা নাদেলের সুস্থতা কামনায় শাবি’র ফিরোজের উদ্যোগে দোয়ার আয়োজন। দুস্থদের মুখে ঈদের হাসি ফোটালেন সাব্বির হোসেন

ফেনী-৩ আসনে মাঠ চষে বেড়াচ্ছেন লিপটন।

  • আপডেট টাইম : সোমবার, ২৯ অক্টোবর, ২০১৮

সাকিব হাসান,স্টাপ করেসপনডেন্টঃ রাজনীতিতে ‘সরব’ সোনাগাজীর কৃতি সন্তান মুক্তিযোদ্ধা খাজা আহম্মদের সুযোগ্য সন্তান জহির উদ্দিন মাহমুদ লিপটন। সাংসদ হাজী রহিম উল্লার সাথে স্থানীয় আওয়ামীলীগ নেতাদের দ্বন্ধে সৃষ্ট স্থবিরতায় জনগণের কাছে পৌঁছাচ্ছেন তিনি।

লিপটনের ‘সরব’ উপস্থিতি এলাকার তৃনমূল নেতাকর্মীদের চাঙ্গা করে নৌকার জনসমর্থন বাড়ছে বলে মনে করেন তার অনুসারীরা। তৃণমূল নেতকার্মীদের অভিযোগ, হাজী রহিম উল্লাহর সাথে স্থানীয় নেতাদের দ্বন্ধের কারণে সোনাগাজী উপজেলা আওয়ামীলীগ একাধিক গ্রুপে বিভক্ত হয়ে পড়ায় সোনাগাজীতে দলীয় কাজ ও নির্বাচনী প্রচারনা স্থবির রয়েছে। দলীয় বা সরকারী কোন কর্মসূচিতে যোগ দিতে গিয়েও নেতাকর্মীদের নানা অঙ্ক কষতে হয়। আগ থেকে খবর না নিয়ে এসব অনুষ্ঠানে যোগ দিয়ে রহিম উল্লাহ কিংবা তার বিরোধী সমর্থক হিসেবে চিহ্নিত হতে হয়। ফলে মামলা-হামলাসহ নানা বিঢ়ম্বনার শিকার হতে হয় স্থানীয় নেতাকর্মীদের।

দীর্ঘদিন ধরে চলে আসা এ দ্বন্ধের অবসান চান সোনাগাজী উপজেলার আ’লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা। ছাত্রকাল থেকে আওয়ামীলীগের রাজনীতির সাথে জড়িত আওয়ামীলীগের কেন্দ্রিয় উপকমিটির সহ-সম্পাদক জহির উদ্দিন মাহমুদ লিপটন নির্বাচনের সময় এলাকায় চষে বেড়াচ্ছেন,যেখানে দলের সমস্যা সেখানে সমাধান করার চেষ্টা করে যাচ্ছেন। সম্প্রতি তার ‘সরব’ উপস্থিতিতে নেতাকর্মীদের মাঝে আশার সঞ্চার হয়।

গত কয়েকদিনে উপজেলা ঘুরে ঘুরে নির্বাচনী প্রচারনা, নৌকার সমর্থনে প্রচারনা করে বেড়ান জহির উদ্দিন মাহমুদ লিপটন। এসময় তার সাথে উপজেলা বিভিন্ন স্তরের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। এ প্রসঙ্গে জহির উদ্দিন মাহমুদ লিপটন বলেন, আমি কোন গ্রুপিং পছন্দ করিনা। আমার নেত্রী শেখ হাসিনার প্রতিক নৌকার বিজয় এবং আওয়ামীলীগের কর্মীরা সুখে থাকলে আমি খুশি। সোনাগাজী-দাগনভূঞার উন্নয়নে যে কাউকে সহযোগিতা করতে রাজী বলেও তিনি জানান

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/