• সোমবার, ২৫ জানুয়ারী ২০২১, ০১:১৬ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
গৃহহীন অসহায় মমতাজকে টিম হাসিমুখের ঘর উপহার! বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙার প্রতিবাদে ঢাকাসহ সারাদেশে যুবলীগের বিক্ষোভ দেশজুড়ে দৃষ্টিনন্দন ইসলামি ভাস্কর্য রামগঞ্জে দল্টা বাঙ্গালী ব্লাড ডোনার্স ক্লাবের উদ্যোগে ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্পিং নকল আওয়ামী লীগের ভিড়ে হারিয়ে যাচ্ছে আসল আওয়ামীলী লীগ’ বসুরহাট পৌরসভার জনকল্যাণে নিবেদিতপ্রাণ আবদুল কাদের মির্জা ‘তুরস্কের আঙ্কারায় বঙ্গবন্ধুর ভাস্কর্য নির্মাণ করা হবে’ যুবলীগ সাধারণ সম্পাদকের বিরুদ্ধে ফেসবুকে অপপ্রচার থানায় জিডি ভাস্কর্য বিরোধীতার আগে শিশু বলাৎকার বন্ধ করুন: ডা. জাফরুল্লাহ কোম্পানীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি হাসান ইমাম রাসেল’র জন্মদিন উদযাপন

বঙ্গবন্ধুকন্যাকে একনজর দেখতে সম্মেলনে শতবর্ষী ইসাহাক মাস্টার।

  • আপডেট টাইম : শুক্রবার, ২০ ডিসেম্বর, ২০১৯

দলের প্রতি ভালোবাসার টানে ১০৪ বছর বয়সেও সম্মেলনে যোগ দিতে ঢাকা এসেছেন মোঃ ইসাহাক আলী মাস্টার।

১০৪ বছর বয়সী মোঃ ইসাহাক আলী মাস্টার তীব্র শীত এবং বয়সের বাধা উপেক্ষা করে আওয়ামী লীগের ২১তম সম্মেলনে যোগ দিতে কুষ্টিয়া থেকে ঢাকা এসেছেন। রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানেও উপস্থিত হয়েছিলেন আওয়ামী লীগের সম্মেলন স্থলে। তার শেষ ইচ্ছা বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনাকে একজনজর দেখা।

শতবর্ষী ইসাহাক আলী মাস্টার কুষ্টিয়া জেলার সদর থানার, আব্দালপুর ইউনিয়ন আওয়ামী লীগের প্রতিষ্টাকালীন সভাপতি ও ৪ বারের সফল ইউপি চেয়ারম্যান। যুক্ত ছিলেন বৃটিশ বিরোধী তেভাগা আন্দোলন, ভাষা আন্দোলনের সঙ্গে। আর মহান মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠকও ছিলেন তিনি। ইসাহাক আলী মাস্টার বর্তমানে কুষ্টিয়া সদর থানা আওয়ামী লীগের সহ-সভাপতির দায়িত্ব পালন করছেন।

তিনি কুষ্টিয়া জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি খসরু মর্তুজার পিতা। রক্তে আওয়ামী লীগ বলেই ১০৪ বছর বয়সেও ভালোবাসার টানে ঢাকায় এসেছেন বাংলাদেশ আওয়ামী লীগের ২১তম সম্মেলনে যোগ দিতে।

সম্মেলনে যোগ দিতে এসে ইসাহাক আলী মাস্টার বলেন, ‘শেষ ইচ্ছা, শেখের বেটিকে একনজর দেখার।’

ইতোমধ্যেই ইসাহাক আলী মাস্টারের সম্মেলনে যোগ দেয়ার ছবি বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/