• শনিবার, ১৯ সেপ্টেম্বর ২০২০, ০২:৩৮ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
সালাউদ্দিন কে সরাতে সোশ্যাল মিডিয়ায় ঝড়! জনতার রাজনীতির এক যোদ্ধার নাম সম্রাট সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা জুয়েলকে যুক্তরাষ্ট্রস্থ কোম্পানীগঞ্জবাসীর সংবর্ধনা! ১৫ আগস্ট হত্যাকাণ্ড একটি জাতিগোষ্ঠী ও জাতিসত্তাকে গণহত্যার সামিল রামগঞ্জে ছাত্রলীগের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচি পালিত মুজিববর্ষ উপলক্ষে নোয়াখালীতে ছাত্রলীগের উদ্যোগ বৃক্ষরোপণ কর্মসূচি ২১ শে আগস্ট ও বিএনপির ঐতিহাসিক বিচারহীনতার চরিত্র কোম্পানীগঞ্জসহ আরও ১০টি অর্থনৈতিক অঞ্চলের স্থান চূড়ান্ত ২১ আগস্ট গ্রেনেড হামলা: কী ঘটেছিল সেই দিন বঙ্গবন্ধু বিশ্বের মুক্তিকামী সকল মানুষের রাজনৈতিক আদর্শ

নোয়াখালীতে মধ্যরাতে ছিন্নমূল শীতার্তদের মাঝে পুলিশ সুপারের শীতবস্ত্র বিরতণ

  • আপডেট টাইম : শুক্রবার, ২০ ডিসেম্বর, ২০১৯




নুর উদ্দিন মুরাদ:

পুলিশ সুপার ও পুলিশ নারী কল্যাণ সমিতি(পুনাক) এর উদ্যোগে নোয়াখালীতে মধ্যরাতে ছিন্নমূল শীতার্তদের মাঝে কম্বল বিতরন করা হয়েছে।



বৃহস্পতিবার(১৯ ডিসেম্বর) রাত ১২টার দিকে জেলার চৌমুহনী রেলওয়ে স্টেশন ও মাইজদী রেলওয়ে স্টেশন সহ শহরের বিভিন্ন স্থানের ২ শতাধিক ছিন্নমূল-শীতার্তদের মাঝে এসকল শীতবস্ত্র বিতরণ করা হয়।





পুলিশ সুপার আলমগীর হোসেনের আগমনে কিছুক্ষণের জন্য শীতের কষ্ট ভুলে গিয়েছিলেন ছিন্নমূল এসব মানুষ। পুলিশ সুপার নিজেই উপস্থিত হয়ে ছিন্নমূল নারী, পুরুষ, শিশু, বৃদ্ধদের কম্বল বিতরণ করায় অবাক হয়েছেন অনেকে। তবে কম্বল পেয়ে এসব অসহায় মানুষ ভীষণ খুশি।



চৌমুহনী রেলওয়ে স্টেশনে কম্বল পেয়ে জব্বার হোসেন নামে এক বৃদ্ধ বলেন, আমি তো জানতাম পুলিশ রাতে আসামী ধরতে বের হয়। কম্বল দিতে বের হয় এটা প্রথম দেখলাম। পুলিশ সুপার আলমগীর হোসেন বলেন, শীতের কারণে জনজীবন বিপর্যস্ত হয়ে পড়েছে। বাড়ছে ঠান্ডাজনিত রোগ-ব্যাধি। প্রচন্ড শীতের কারণে রাতে রিক্সা চালক, শ্রমিক, নিরাপত্তা প্রহরী শীতে কষ্ট করেন। এরাই প্রকৃত শীতার্ত। তাদের কষ্ট কিছুটা লাঘব করার জন্য রাতে বের হওয়া।



এসময় কম্বল বিতরনে উপস্থিত ছিলেন, নোয়াখালী জেলা পুলিশ সুপার আলমগীর হোসেন, পুনাক সভানেত্রী তানিয়া আলমগীর, অতিরিক্ত পুলিশ সুপার (সার্বিক) দীপক জ্যোতি খীসা, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল), আবদুর রহীম, অতিরিক্ত পুলিশ সুপার (বেগমগঞ্জ সার্কেল), শাহজাহান শেখ সহ পুলিশ কর্মকর্তাবৃন্দ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/