• বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর ২০২০, ০৮:১৭ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
সালাউদ্দিন কে সরাতে সোশ্যাল মিডিয়ায় ঝড়! জনতার রাজনীতির এক যোদ্ধার নাম সম্রাট সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা জুয়েলকে যুক্তরাষ্ট্রস্থ কোম্পানীগঞ্জবাসীর সংবর্ধনা! ১৫ আগস্ট হত্যাকাণ্ড একটি জাতিগোষ্ঠী ও জাতিসত্তাকে গণহত্যার সামিল রামগঞ্জে ছাত্রলীগের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচি পালিত মুজিববর্ষ উপলক্ষে নোয়াখালীতে ছাত্রলীগের উদ্যোগ বৃক্ষরোপণ কর্মসূচি ২১ শে আগস্ট ও বিএনপির ঐতিহাসিক বিচারহীনতার চরিত্র কোম্পানীগঞ্জসহ আরও ১০টি অর্থনৈতিক অঞ্চলের স্থান চূড়ান্ত ২১ আগস্ট গ্রেনেড হামলা: কী ঘটেছিল সেই দিন বঙ্গবন্ধু বিশ্বের মুক্তিকামী সকল মানুষের রাজনৈতিক আদর্শ

নোয়াখালীতে টাস্কফোর্সের অভিযান:বিদেশী সিগারেট জব্দ ও ৪ প্রতিষ্ঠানকে জরিমানা!

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৯ ডিসেম্বর, ২০১৯




নুর উদ্দিন মুরাদ:

নোয়াখালীতে টাস্কফোর্সের অভিযানে বিভিন্ন ধরনের বিদেশী সিগারেট জব্দ ও ৪ প্রতিষ্ঠানকে জরিমানা করা হয়েছে।



বুধবার(১৮ ডিসেম্বর)   বিকাল ৩ টা থেকে সন্ধ্যা সাড়ে ৫ পর্যন্ত জেলা প্রশাসন, কাস্টমস বিভাগ, ঔষধ প্রশাসন অধিদপ্তর, আনসার ভিডিপি ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী ও পুলিশ বিভাগ এর সমন্বয়ে গঠিত টাস্কফোর্স জেলা শহরের মাইজদী এলাকায় অভিযান চালিয়ে অনুমোদনবিহীন সিগারেট বিক্রয় করায় ও ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ২০০৯ লঙ্গনের দায়ে  ৩ প্রতিষ্ঠান কে  ২১ হাজার টাকা জরিমানা করেন।



এসময় ৪১ হাজার টাকা মূল্যমানের মোর, 303, ইজি, ডানহিল, ইজি লাইট, গোদামগাম, ক্যাপিস্টেন, বেনসন, গোল্ডলিফ, হলিউড, ডার্বী, ইলেক্ট্রিক সিগারেট জব্দ করা হয়।



অভিযান সুত্রে জানা যায়, রাজমহল হোটেল, টোকিও হোটেল, হোটেল আলিফ এর সামনে স্থাপিত সিগারেটের দোকানগুলোতে তল্লাশী চালিয়ে ৪১হাজার টাকা মূল্যমানের বিদেশী সিগারেট জব্দ করা হয় এবং বিশ্বনাথে স্থাপিত ব্রিটিশ আমেরিকান টোবাকোর ডিপো তল্লাশী করে বিভিন্ন ব্রান্ডের প্যাকে সিগারেটের সর্বোচ্চ মূল্য, মেয়াদ উত্তীর্ণের তারিখ, উৎপাদনের তারিখ না লেখার দায়ে প্রতিষ্ঠানটিকে ৫ হাজার টাকা জরিমানা করে প্রথম বারের মত সতর্ক করা হয়েছে।





মোবাইল কোর্টের বিচারক এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মো: রোকনুজ্জামান খান ও ইমামুল হাফিজ নাদিম জানান, এধরনের অভিযান অব্যাহত থাকবে।






নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/