• সোমবার, ২৫ মে ২০২০, ০৫:২১ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
নগদ অর্থ ও ঈদ উপহার সামগ্রী নিয়ে অসহায় মানুষের পাশে ‘ছাত্রলীগ নেতা ও তার পরিবার’ নগদ অর্থ ও ঈদ উপহার সামগ্রী নিয়ে অসহায় মানুষের পাশে ‘ছাত্রলীগ নেতা ও তার পরিবার’ করোনা দুর্যোগে বিপন্ন মানুষের জন্য কাজ করছে। ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগ নেতা এয়াকুব সায়িম ইমন। ঈদের পরের দিন বাজারে আসছে এ এইচ তুর্যের “জ্বলে পুঁড়ে অঙ্গার হইলাম” দেশবাসীকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানালেন ওবায়দুল কাদের কেন্দ্রীয় যুবলীগের পক্ষে সাবেক ছাত্রলীগ নেতার নগদ অর্থ ও খাদ্য সামগ্রী বিতরন! ৫’শত শাড়ী উপহার দিল শ্রী শ্রী রমনা কালী মন্দির ও শ্রীমা আনন্দময়ী আশ্রম পরিচালনা পরিষদ! রাতের আঁধারে “ঈদ উপহার” নিয়ে অসহায় মানুষরে ধারে ধারে ছাত্রলীগ নেতা আশরাফুল ইসলাম লিমন! কেন্দ্রীয় আওয়ামী নেতা নাদেলের সুস্থতা কামনায় শাবি’র ফিরোজের উদ্যোগে দোয়ার আয়োজন। দুস্থদের মুখে ঈদের হাসি ফোটালেন সাব্বির হোসেন

ঘাটাইলে যথাযোগ্য মর্যাদায় বিজয় দিবস পালিত

  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৭ ডিসেম্বর, ২০১৯

ঘাটাইল (টাঙ্গাইল) প্রতিনিধি:
ব্যপক উৎসাহ উদ্দীপনার মধ্যে দিয়ে সারা দেশের ন্যায় সোমবার (১৬ ডিসেম্বর) টাঙ্গাইলের ঘাটাইল উপজেলায় ৪৯তম বিজয় দিবস উদযাপিত হয়েছে।

এ উপলক্ষে সূর্যোদয় সাথে সাথে তোপধ্বনির মাধ্যমে বিজয় উৎসব শুরু করা হয়। কেন্দ্রীয় শহীদ মিনারে ঘাটাইল উপজেলা প্রশাসন, পুলিশ প্রশাসন, মুক্তিযোদ্ধা সংসদ, উপজেলা আওয়ামী লীগ, ঘাটাইল প্রেসক্লাব, বাংলাদেশ মানবাধিকার কমিশন,সামাজিক সাংস্কৃতিক সংগঠনসহ বিভিন্ন সরকারী বেসরকারী প্রতিষ্ঠান পুস্পস্তবক অর্পন করে এবং সরকারী বেসরকারী প্রতিষ্ঠানে জাতীয় পতাকা উত্তোলন করা হয়।

সকালে সরকারি জিবিজি কলেজ মাঠ প্রাঙ্গনে মুকুল একাডেমি, ঘাটাইল এসই উ”চ বালিকা বিদ্যালয়, ঘাটাইল গন পাইলট উ”চ বিদ্যালয়, শাহিন স্কুল, জিবিজি কলেজ সহ বিভিন্ন কিন্ডারগার্টেন শিক্ষার্থী কুচকাওয়াজ শারীরিক কসরত প্রদর্শন করে। এ সময় মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা দেওয়া হয় ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা প্রশাসন আয়োজিত সরকারী জিবিজি কলেজ মাঠ প্রাঙ্গনে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ কামরুল ইসলামের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন স্থানীয় এমপি আলহাজ্ব আতাউর রহমান খান, উপজেলা চেয়ারম্যান শহিদুল ইসলাম, সহকারী কমিশনার (ভুমি) মোসা.নুর নাহার বেগম, পৌরসভার মেয়র শহিদুজ্জামান খান, ঘাটাইল সরকারী জিবিজি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মো. মতিউযুর রহমান মিঞা ,ঘাটাইল থানার অফিসার্স ইনচার্জ (ওসি) মাকছুদুল আলম, ভাইস চেয়ারম্যান কাজী আরজু মহিলা ভাইস চেয়ারম্যান শাহিনা সুলতানা (শিল্পী), সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার মোঃ তোফাজ্জল হোসেনসহ ঘাটাইল প্রেসক্লাবের সকল সাংবাদিক বৃন্দ। পরে বিকেলে প্রশানের আয়োজনে উপজেলা পরিষদ চত্বরে স্থানীয় শিল্পকলা একাডেমী পরিবেশনায় এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠিত হয়।

আব্দুল লতিফ
ঘাটাইল টাঙ্গাইল প্রতিনিধি
তারিখ: ১৭/১২/১৯

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/