• বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ০৭:১২ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
নড়াইলের চৈতী রানী বিশ্বাস কেন্দ্রীয় যুবলীগের সদস্য নোয়াখালীতে কেন্দ্রীয় যুবলীগ নেতা জুয়েল সংবর্ধিত! রামগঞ্জে ভাটরা ইউনিয়ন শ্রমিকলীগ ও স্বেচ্ছাসেবকলীগের কমিটি অনুমোদন রামগঞ্জ পৌর নির্বাচনে ৪ নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী মনির হোসেন রানার মতবিনিময় সভা বঙ্গবন্ধু পরিবারের প্রভাবশালী ছয় সদস্য যুবলীগে রামগঞ্জে পৌর ০২ নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী খালেদ পাটওয়ারী বাদশার মতবিনিময় সভা পরশ নিখিলের নেতৃত্বে ‘ক্যাসিনোমুক্ত’ যুবলীগের নবযাত্রা রামগঞ্জে পৌর ০৯ নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী মেহেদী হাসান শুভর মতবিনিময় সভা বাংলাদেশ স্কিল ডেভেলপমেন্ট সোসাইটি কাতারের গুরুত্বপূর্ণ পদে রামগঞ্জের ভাবলু ও সবুজ নির্বাচিত করোনায় আক্রান্ত আসিফ নজরুল

১২ চিকিৎসকের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি

  • আপডেট টাইম : রবিবার, ২৮ অক্টোবর, ২০১৮

সময়মত হাজির না দেয়ায় যশোর সদর হাসপাতালের ১২ জন ডাক্তারের বিরুদ্ধে ওয়ারেন্ট জারি করা হয়েছে। হাসপাতাল কর্তৃপক্ষ বলেছে, গ্রেফতারি পরোয়ানা ১২ ডাক্তারকে পাঠানো হয়েছে।

সদর হাসপাতালের সুপারিনটেনডেন্ট  কালাম আজাদ জানান, বিভিন্ন সময়ে পুলিশি মামলার আহতদের সনদ দিয়েছিলেন তারা। কিন্তু আদালতের সাক্ষ্য দেওয়ার সম মামলার কার্যক্রম চলাকালে হাজির হয় নি। এ কারণে আদালত এই গ্রেফতারের ওয়ারেন্ট জারি করেছে। এর মধ্যে ৫ জন চিকিৎসক কাজ করছেন, বাকিরা অবসরপ্রাপ্ত।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/