• সোমবার, ২১ সেপ্টেম্বর ২০২০, ০১:৪৩ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
সালাউদ্দিন কে সরাতে সোশ্যাল মিডিয়ায় ঝড়! জনতার রাজনীতির এক যোদ্ধার নাম সম্রাট সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা জুয়েলকে যুক্তরাষ্ট্রস্থ কোম্পানীগঞ্জবাসীর সংবর্ধনা! ১৫ আগস্ট হত্যাকাণ্ড একটি জাতিগোষ্ঠী ও জাতিসত্তাকে গণহত্যার সামিল রামগঞ্জে ছাত্রলীগের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচি পালিত মুজিববর্ষ উপলক্ষে নোয়াখালীতে ছাত্রলীগের উদ্যোগ বৃক্ষরোপণ কর্মসূচি ২১ শে আগস্ট ও বিএনপির ঐতিহাসিক বিচারহীনতার চরিত্র কোম্পানীগঞ্জসহ আরও ১০টি অর্থনৈতিক অঞ্চলের স্থান চূড়ান্ত ২১ আগস্ট গ্রেনেড হামলা: কী ঘটেছিল সেই দিন বঙ্গবন্ধু বিশ্বের মুক্তিকামী সকল মানুষের রাজনৈতিক আদর্শ

মসজিদ উদ্বোধন করতে গিয়ে অপ্রচারের শিকার মানিক

  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৭ ডিসেম্বর, ২০১৯

ইয়াকুব আল মাহমুদ, সোনাইমুড়ী (বিশেষ প্রতিনিধি)

নোয়াখালী: সোনাইমুড়ীতে ১৬ ডিসেম্বর তৌহিদা-মানিক ট্রাস্টের অর্থায়নে নির্মিত ‘তৌহিদা রহমান উপজেলা পরিষদ জামে মসজিদ’ এর উদ্বোধন করেছেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মো. আতাউর রহমান ভূঁইয়া (মানিক)।

এসময় উপস্থিত ছিলেন নোয়াখালী-১ আসনের সংসদ সদস্য এইচ এম ইব্রাহিম, সোনাইমুড়ী উপজেলা পরিষদ চেয়ারম্যান খন্দকার রুহুল আমিন।

কিন্তু সংবাদ টুয়ান্টিফোর নামে একটি ভূয়া নিউজ পোর্টাল তমা গ্রুপের চেয়ারম্যান ও নোয়াখালী জেলা আওয়ামী লীগ সহ-সভাপতি আতাউর রহমান ভূঁইয়া মানিককে হেয় প্রতিপন্ন করার জন্য “ব্যান্ডপার্টি নিয়ে মসজিদ উদ্বোধন” শিরোনামে মিথ্যা ও বানোয়াট নিউজ এবং ভিডিও প্রকাশ করে।

জানা যায়, সকালে বিজয় দিবস উপলক্ষে মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল। এতে ব্যান্ড পার্টি আনা হয়। আর দুপুরে মসজিদ উদ্বোধনের আনুষ্ঠানিকতা শুরু হয়। তৌহিদা-মানিক ট্রাস্টের আওতায় প্রায় ৫ কোটি টাকা ব্যয়ে মসজিদটি নির্মাণ করেছেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মো. আতাউর রহমান ভূঁইয়া (মানিক)। অথিতিদের নিয়ে তিনি উপজেলার মসজিদটি উদ্বোধন করেন।

উপজেলা যুবলীগের আহবায়ক খলিলুর রহমানের কাছে জানতে চাইলে মুঠোফোনে তিনি বলেন, এই ঘটনা মিথ্যা ও বানোয়াট । মসজিদ উদ্বোধন হয়েছে বেলা ২টার দিকে। আর যে ভিডিওটি ব্যান্ডপার্টিসহ ছড়ানো হয়েছে। সেটা মহান বিজয় দিবসে উপলক্ষে বেলা ১১টার দিকের।

এ বিষয়ে তমা গ্রুপের ভাইস চেয়ারম্যান ইঞ্জিনিয়ার আনিসুর রহমান বলেন, মহান বিজয় দিবস উপলক্ষে সোনাইমুড়ী উপজেলা প্রশাসনের দিনব্যাপী প্রোগ্রাম ছিল। বিজয় দিবস উপলক্ষে বেলা ১১টায় উপজেলা মাঠে মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা অনুষ্ঠানে যোগদেন নোয়াখালী জেলা আওয়ামীলীগ সহ-সভাপতি আতাউর রহমান ভূঁইয়া মানিক। মসজিদ উদ্বোধন হয় বেলা ২টায়। যেটি উপজেলায় অবস্থিত। সংবর্ধনায় যোগদানের পূর্বে দলীয় নেতাকর্মীদের সাথে তিনি ছবি উঠিছেন। সেখানে একজন নেতা ভিডিও করেছেন। তখন উপজেলা প্রশাসনের ব্যান্ডপার্টি তাদের নিজস্ব কাজে ছিল।

এ বিষয়ে তমা গ্রুপের চেয়ারম্যান ও নোয়াখালী জেলা আওয়ামী লীগ সহ-সভাপতি আতাউর রহমান ভূঁইয়া মানিকের মুঠোফোনে জানতে চাইলে তিনি চ্যানেল বিডিকে বলেন, মসজিদ উদ্বোধনের সময় এ ধরনের কোন ঘটনা ঘটেনি। এটা সম্পূর্ণ অপপ্রচার।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/