• শনিবার, ২৬ সেপ্টেম্বর ২০২০, ০৭:১৭ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
সালাউদ্দিন কে সরাতে সোশ্যাল মিডিয়ায় ঝড়! জনতার রাজনীতির এক যোদ্ধার নাম সম্রাট সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা জুয়েলকে যুক্তরাষ্ট্রস্থ কোম্পানীগঞ্জবাসীর সংবর্ধনা! ১৫ আগস্ট হত্যাকাণ্ড একটি জাতিগোষ্ঠী ও জাতিসত্তাকে গণহত্যার সামিল রামগঞ্জে ছাত্রলীগের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচি পালিত মুজিববর্ষ উপলক্ষে নোয়াখালীতে ছাত্রলীগের উদ্যোগ বৃক্ষরোপণ কর্মসূচি ২১ শে আগস্ট ও বিএনপির ঐতিহাসিক বিচারহীনতার চরিত্র কোম্পানীগঞ্জসহ আরও ১০টি অর্থনৈতিক অঞ্চলের স্থান চূড়ান্ত ২১ আগস্ট গ্রেনেড হামলা: কী ঘটেছিল সেই দিন বঙ্গবন্ধু বিশ্বের মুক্তিকামী সকল মানুষের রাজনৈতিক আদর্শ

আমি ছুঁয়েছি স্বাধীনতা’র মঞ্চায়ন শুক্রবার

  • আপডেট টাইম : সোমবার, ১৬ ডিসেম্বর, ২০১৯

কবি রাম চন্দ্র দাসের কবিতা অবলম্বনে আবৃত্তি প্রযোজনা নিয়ে আসছে দেশের স্বনামধন্য আবৃত্তি সংগঠন আবৃত্তি একাডেমি। সংগঠনটির পরিচালক মৃন্ময় মিজানের গ্রন্থনা ও নির্দেশনায় এতে অংশ নিচ্ছে একঝাঁক নবীন ও প্রবীণ আবৃত্তিশিল্পী।

আগামী শুক্রবার (২০ ডিসেম্বর) সন্ধ্যা সাড়ে ৫টায় রাজধানীর শাহবাগে সুফিয়া কামাল জাতীয় গণগ্রন্থাগারের শওকত ওসমান স্মৃতি মিলনায়তনে মঞ্চস্থ হবে প্রযোজনাটি। প্রযোজনায় থাকছে দেশাত্মবোধক ও জীবনমুখী কবিতা-গান। থাকছে সমাজের নানা দিক নিয়ে ব্যঙ্গাত্মক কবিতা।প্রযোজনায় ফুটে উঠবে বাংলাদেশের ইতিহাস ও ঐতিহ্য।

আবৃত্তি একাডেমির বাচিকশিল্পীরা ছাড়াও আবৃত্তি করবেন দেশবরেণ্য আবৃত্তিশিল্পীগণ। অংশ নেবে ক্ষুদে আবৃত্তিশিল্পীদের সংগঠন ঋদ্ধস্বর আবৃত্তি একাডেমি।অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন সাংস্কৃতিক ব্যক্তিত্ব রামেন্দু মজুমদার। এছাড়া সংস্কৃতি অঙ্গনের বিশিষ্ট ব্যক্তিরা অনুষ্ঠান উপভোগ করবেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/