• বৃহস্পতিবার, ০৩ ডিসেম্বর ২০২০, ০৪:৫১ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
নকল আওয়ামী লীগের ভিড়ে হারিয়ে যাচ্ছে আসল আওয়ামীলী লীগ’ বসুরহাট পৌরসভার জনকল্যাণে নিবেদিতপ্রাণ আবদুল কাদের মির্জা ‘তুরস্কের আঙ্কারায় বঙ্গবন্ধুর ভাস্কর্য নির্মাণ করা হবে’ যুবলীগ সাধারণ সম্পাদকের বিরুদ্ধে ফেসবুকে অপপ্রচার থানায় জিডি ভাস্কর্য বিরোধীতার আগে শিশু বলাৎকার বন্ধ করুন: ডা. জাফরুল্লাহ কোম্পানীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি হাসান ইমাম রাসেল’র জন্মদিন উদযাপন কোম্পানীগঞ্জে ঋণের দায়ে ব্যবসায়ীর আত্মহত্যা! ডুবাইয়ে ইস্কান্দার মির্জা শামীমকে সম্মাননা প্রদান বিকাশ প্রতারকের সঙ্গে প্রেম করে টাকা উদ্ধার করলেন কলেজছাত্রী কোম্পানীগঞ্জে অটোরিকশা চাপায় স্কুল ছাত্র নিহত!

নোয়াখালীতে ইয়াবাসহ নারী মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

  • আপডেট টাইম : শুক্রবার, ১৩ ডিসেম্বর, ২০১৯




গিয়াস উদ্দিন রনি, নোয়াখালী: নোয়াখালীর বিচ্ছিন্ন দ্বীপ হাতিয়ার নলছিরা ইউনিয়নে অভিযান চালিয়ে মনজু রাণী দাস (২৮) নামের এক নারী মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে কোস্টগার্ড। এসময় তার কাছ থেকে ১১৮পিস ইয়াবা, ১৫ হাজার টাকা ও ১টি মোবাইল উদ্ধার করা হয়।



শুক্রবার (১৩ ডিসেম্বর) নলছিরা ইউনিয়নের ৪নং ওয়ার্ডের দাশের হাট গ্রামের তার বসত বাড়িতে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত মনজু রানী একইক এলাকার স্থায়ী বাসিন্দা।



কোস্টগার্ড হাতিয়ার স্টেশন অফিসার লে. মেহেদী হাছান জানান, গোপন সংবাদের ভিত্তিতে ওই নারী মাদক ব্যবসায়ীর বাড়ীতে অভিযান চালিয়ে ইয়াবাসহ তাকে গ্রেপ্তার করা হয়েছে। তার বিরুদ্ধে ৩টি মাদকের মামলা রয়েছে। এ ঘটনায় তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে আরো একটি মামলা দায়ের করা হবে। তাকে হাতিয়া থানায় হস্তান্তর করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/