• শুক্রবার, ২৫ সেপ্টেম্বর ২০২০, ০৩:০৯ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
সালাউদ্দিন কে সরাতে সোশ্যাল মিডিয়ায় ঝড়! জনতার রাজনীতির এক যোদ্ধার নাম সম্রাট সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা জুয়েলকে যুক্তরাষ্ট্রস্থ কোম্পানীগঞ্জবাসীর সংবর্ধনা! ১৫ আগস্ট হত্যাকাণ্ড একটি জাতিগোষ্ঠী ও জাতিসত্তাকে গণহত্যার সামিল রামগঞ্জে ছাত্রলীগের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচি পালিত মুজিববর্ষ উপলক্ষে নোয়াখালীতে ছাত্রলীগের উদ্যোগ বৃক্ষরোপণ কর্মসূচি ২১ শে আগস্ট ও বিএনপির ঐতিহাসিক বিচারহীনতার চরিত্র কোম্পানীগঞ্জসহ আরও ১০টি অর্থনৈতিক অঞ্চলের স্থান চূড়ান্ত ২১ আগস্ট গ্রেনেড হামলা: কী ঘটেছিল সেই দিন বঙ্গবন্ধু বিশ্বের মুক্তিকামী সকল মানুষের রাজনৈতিক আদর্শ

ফারমিন মৌলীর হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মুক্তিযুদ্ধের মানববন্ধন।

  • আপডেট টাইম : শুক্রবার, ১৩ ডিসেম্বর, ২০১৯

টিএসসি সংলগ্ন রাজুভাস্কর্যের প্রাঙ্গণে আজ (১৩ ডিসেম্বর) ২০১৯ শুক্রবার বীর মুক্তিযোদ্ধার সন্তান ফারমিন মৌলীর স্মরণে ও হত্যাকারীদের শাস্তির দাবিতে মুক্তিযুদ্ধ মঞ্চ মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ কর্মসূচি পালন করে। মুক্তিযুদ্ধ মঞ্চ তাদের পূর্ব ঘোষিত সকল কর্মসূচি স্থগিত করে তিন দিন শোক পালন করতেছে। ইতিমধ্যে তারা ফারমিন মৌলীর স্মরণে ও শ্রদ্ধা জানিয়ে পিরোজপুর জেলা শাখা মুক্তিযুদ্ধ মঞ্চের সভাপতি পদটি আজীবনের জন্য শূন্য ঘোষণা করা হয়েছে এবং তাঁর শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছে। এই সময় মুক্তিযুদ্ধ মঞ্চ দুই দফা দাবি পেশ করে। এ্যাম্বুলেন্সের ঘাতক চালক ও হেলপারকে দ্রুত গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তি ও ফারমিন মৌলীর পরিবারকে ক্ষতিপূরণ দিতে হবে।

মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে উপস্থিত ছিলেন মুক্তিযুদ্ধ মঞ্চের উপদেষ্টা লিটন, সভাপতি আমিনুল ইসলাম বুলবুল, সাধারণ সম্পাদক আল মামুন, ঢাবির সাধারণ সম্পাদক ইয়াসির আরাফাত তূর্য ও মুহসিন হল শাখার সাধারণ সম্পাদক আইনুল ইসলাম মাহবুবসহ বিভিন্ন স্থান থেকে আগত নেতৃবৃন্দ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/