• মঙ্গলবার, ০১ ডিসেম্বর ২০২০, ০৮:৫৮ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
কোম্পানীগঞ্জে অটোরিকশা চাপায় স্কুল ছাত্র নিহত! চিফ হুইপের নামে ভুয়া ফেসবুক আইডি খুলে প্রতারণা, গ্রেফতারকৃত জাহিদ ৩ দিনের রিমান্ডে মামুনুল ও ফয়জুলের গ্রেপ্তারের দাবিতে শাহবাগ অবরোধ রামগঞ্জে পৌর সোনাপুর ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী ফয়সাল মালের নির্বাচনি মোটরবাইক শোডাউন জোনাকি পোকা হিংসে হয় দিবালোকের প্রতি!! রামগঞ্জে পৌর নির্বাচনে সোনাপুর ওয়ার্ড কাউন্সিলর রাজুকে পুনরায় নির্বাচিত করার লক্ষে আলোচনা সভা বঙ্গবন্ধুর ভাস্কর্য নিয়ে ধৃষ্টতা দেখালে জবাব দেবে ছাত্রলীগ নড়াইলের চৈতী রানী বিশ্বাস কেন্দ্রীয় যুবলীগের সদস্য নোয়াখালীতে কেন্দ্রীয় যুবলীগ নেতা জুয়েল সংবর্ধিত! রামগঞ্জে ভাটরা ইউনিয়ন শ্রমিকলীগ ও স্বেচ্ছাসেবকলীগের কমিটি অনুমোদন

নাইজারে সেনাঘাটিতে সন্ত্রাসী হামলা, নিহত ৭০

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১২ ডিসেম্বর, ২০১৯

নাইজার সীমান্তে সেনাবাহিনীর একটি ঘাঁটিতে সন্ত্রাসী হামলায় প্রাণ গেছে কমপক্ষে ৭০ সেনার। সাম্প্রতিক ইতিহাসে দেশটির সেনাদের ওপর সবচেয়ে বড় হামলা এটি। মঙ্গলবার, ইনাতেস অঞ্চলে হয় হামলাটি। বুধবার, বিষয়টি নিশ্চিত করে সেনাবাহিনী। এতে আহত হন আরও ৩০ সেনা।

হামলার ঘটনায় মিসরে রাষ্ট্রীয় সফর সংক্ষিপ্ত করে দেশে ফিরেছেন প্রেসিডেন্ট মুহাম্মাদ ইউসুফ। কারা এ হামলা চালিয়েছে, তা এখনও জানা যায়নি। তবে নিকটবর্তী এলাকায় গেল মে ও জুলাই মাসে পৃথক হামলায় অর্ধশতাধিক সেনাকে হত্যা করে জঙ্গিগোষ্ঠী আইএস।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/