• শুক্রবার, ১৮ সেপ্টেম্বর ২০২০, ০৮:১০ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
সালাউদ্দিন কে সরাতে সোশ্যাল মিডিয়ায় ঝড়! জনতার রাজনীতির এক যোদ্ধার নাম সম্রাট সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা জুয়েলকে যুক্তরাষ্ট্রস্থ কোম্পানীগঞ্জবাসীর সংবর্ধনা! ১৫ আগস্ট হত্যাকাণ্ড একটি জাতিগোষ্ঠী ও জাতিসত্তাকে গণহত্যার সামিল রামগঞ্জে ছাত্রলীগের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচি পালিত মুজিববর্ষ উপলক্ষে নোয়াখালীতে ছাত্রলীগের উদ্যোগ বৃক্ষরোপণ কর্মসূচি ২১ শে আগস্ট ও বিএনপির ঐতিহাসিক বিচারহীনতার চরিত্র কোম্পানীগঞ্জসহ আরও ১০টি অর্থনৈতিক অঞ্চলের স্থান চূড়ান্ত ২১ আগস্ট গ্রেনেড হামলা: কী ঘটেছিল সেই দিন বঙ্গবন্ধু বিশ্বের মুক্তিকামী সকল মানুষের রাজনৈতিক আদর্শ

নাইজারে সেনাঘাটিতে সন্ত্রাসী হামলা, নিহত ৭০

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১২ ডিসেম্বর, ২০১৯

নাইজার সীমান্তে সেনাবাহিনীর একটি ঘাঁটিতে সন্ত্রাসী হামলায় প্রাণ গেছে কমপক্ষে ৭০ সেনার। সাম্প্রতিক ইতিহাসে দেশটির সেনাদের ওপর সবচেয়ে বড় হামলা এটি। মঙ্গলবার, ইনাতেস অঞ্চলে হয় হামলাটি। বুধবার, বিষয়টি নিশ্চিত করে সেনাবাহিনী। এতে আহত হন আরও ৩০ সেনা।

হামলার ঘটনায় মিসরে রাষ্ট্রীয় সফর সংক্ষিপ্ত করে দেশে ফিরেছেন প্রেসিডেন্ট মুহাম্মাদ ইউসুফ। কারা এ হামলা চালিয়েছে, তা এখনও জানা যায়নি। তবে নিকটবর্তী এলাকায় গেল মে ও জুলাই মাসে পৃথক হামলায় অর্ধশতাধিক সেনাকে হত্যা করে জঙ্গিগোষ্ঠী আইএস।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/