• মঙ্গলবার, ২৬ জানুয়ারী ২০২১, ০৬:১৬ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
গৃহহীন অসহায় মমতাজকে টিম হাসিমুখের ঘর উপহার! বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙার প্রতিবাদে ঢাকাসহ সারাদেশে যুবলীগের বিক্ষোভ দেশজুড়ে দৃষ্টিনন্দন ইসলামি ভাস্কর্য রামগঞ্জে দল্টা বাঙ্গালী ব্লাড ডোনার্স ক্লাবের উদ্যোগে ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্পিং নকল আওয়ামী লীগের ভিড়ে হারিয়ে যাচ্ছে আসল আওয়ামীলী লীগ’ বসুরহাট পৌরসভার জনকল্যাণে নিবেদিতপ্রাণ আবদুল কাদের মির্জা ‘তুরস্কের আঙ্কারায় বঙ্গবন্ধুর ভাস্কর্য নির্মাণ করা হবে’ যুবলীগ সাধারণ সম্পাদকের বিরুদ্ধে ফেসবুকে অপপ্রচার থানায় জিডি ভাস্কর্য বিরোধীতার আগে শিশু বলাৎকার বন্ধ করুন: ডা. জাফরুল্লাহ কোম্পানীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি হাসান ইমাম রাসেল’র জন্মদিন উদযাপন

শাস্তি পেতেই হবে,অপরাধী যেই হোক, এটাই সিদ্ধান্ত: শেখ হাসিনা

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১২ ডিসেম্বর, ২০১৯

ন্যায়বিচার ও মানবাধিকার নিশ্চিতে সরকার কাজ করছে বলে জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি বলেছেন, ‘মানবাধিকার রক্ষায় সব থেকে প্রয়োজন আইনের শাসন নিশ্চিত করা। অপরাধী যেই হোক তাকে শাস্তি পেতেই হবে; এটাই আমাদের সিদ্ধান্ত। আমরা সেইভাবে কাজ করে যাচ্ছি।’

মঙ্গলবার (১০ ডিসেম্বর) সকালে রাজধানীর হোটেল সোনারগাঁওয়ে মানবাধিকার দিবস উপলক্ষে এক আলোচনায় তিনি এসব কথা বলেন।

প্রধানমন্ত্রী বলেন, অন্যায়কে প্রশ্রয় দেয়া হলে সেদেশে অন্যায় মাথা চাড়া দিয়ে উঠবে এটাই স্বাভাবিক। সকলকে মানবাধিকারের বিষয়ে সজাগ থাকার কথাও বলেন প্রধানমন্ত্রী।

তরুণ সমাজকে এই দেশের ইতিহাস জানার আহ্বান জানিয়ে শেখ হাসিনা বলেন, স্বাধীনতা ও স্বাধীনতা পরবর্তী বাংলাদেশের পরিস্থিতি সম্পর্কে জানার প্রয়োজন রয়েছে।

এসময় তিনি দেশের অতীতের মানবাধিকার পরিস্থিতি তুলে ধরেন। বঙ্গবন্ধু হত্যার বিচার পাওয়ার জন্য, নানা বঞ্চনার শিকার হওয়ার কথাও তুলে ধরেন প্রধানমন্ত্রী।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/