• সোমবার, ২৫ জানুয়ারী ২০২১, ০১:৩২ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
গৃহহীন অসহায় মমতাজকে টিম হাসিমুখের ঘর উপহার! বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙার প্রতিবাদে ঢাকাসহ সারাদেশে যুবলীগের বিক্ষোভ দেশজুড়ে দৃষ্টিনন্দন ইসলামি ভাস্কর্য রামগঞ্জে দল্টা বাঙ্গালী ব্লাড ডোনার্স ক্লাবের উদ্যোগে ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্পিং নকল আওয়ামী লীগের ভিড়ে হারিয়ে যাচ্ছে আসল আওয়ামীলী লীগ’ বসুরহাট পৌরসভার জনকল্যাণে নিবেদিতপ্রাণ আবদুল কাদের মির্জা ‘তুরস্কের আঙ্কারায় বঙ্গবন্ধুর ভাস্কর্য নির্মাণ করা হবে’ যুবলীগ সাধারণ সম্পাদকের বিরুদ্ধে ফেসবুকে অপপ্রচার থানায় জিডি ভাস্কর্য বিরোধীতার আগে শিশু বলাৎকার বন্ধ করুন: ডা. জাফরুল্লাহ কোম্পানীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি হাসান ইমাম রাসেল’র জন্মদিন উদযাপন

দুপ্রক কোম্পানীগঞ্জের উদ্যোগে গাংচিলে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ

  • আপডেট টাইম : সোমবার, ৯ ডিসেম্বর, ২০১৯

নুর উদ্দিন মুরাদ:

নোয়াখালীর কোম্পানীগঞ্জে দূর্নীতি প্রতিরোধ কমিটি(দুপ্রক)’র উদ্যোগে হতদরিদ্র, অসহায়, গৃহহীন শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরন করা হয়।

সোমবার  (৯ ডিসেম্বর) বিকাল ৩ টায় কোম্পানীগঞ্জ উপজেলার চর গাংচিল এলাকায় ক্যাম্পেইন টি অনুষ্ঠিত হয়।

এসময় বিতরন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কোম্পানীগঞ্জ উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটি সাধারন সম্পাদক তাজ উদ্দিন শাহীন, দুপ্রক সদস্য মোহাম্মদ শাহজাহান,আশ্রাফুল আলম লিংকন,ডাক্তার ইবরাহিম সিরাজী,মোহাম্মদ সহেল,আজিজুর রহমান টিপু,সাংবাদিক হামিদ রনি, হেলাল আরেফিন  প্রমুখ।

এসময় শীতার্ত মানুষদের কাছে তাদের অনুভুতি জানতে চাইলে তারা বলেন,আমরা সত্যিই আজ অনেক অনেক আনন্দিত।আমরা কোনো রকম কৃষি কাজ করে পরিবার চালায়।ঘর ভাঙ্গা হওয়ায় রাতে শীতের বাতাসে খুব কষ্ট করে কাটাতে হয়।বাচ্ছাদের মুখের দিকে তাকানো যায়না।আমরা দুপ্রক পরিবারের কাছে কৃতজ্ঞ। এটার সাথে জড়িত সকলের জন্য দোয়া রইলো।

এদিকে কম্বল পাওয়া বৃদ্ধা আলি আকবর(৭২)  এর কাছে অনুভুতি জানতে চাইলে তিনি বলেন, বাবা আমি খুশি এ কম্বল পেয়ে। শীতকাল মোটামুটি ভালো কাটবে। রাতে বাতাসে হাত পা অনেকটা শোদহীন হয়ে যায়।

বিতরন অনুষ্ঠানে দুর্নীতি প্রতিরোধ কমিটি সাধারন সম্পাদক তাজ উদ্দিন শাহীন বলেন,আমরা যারা শীতে ভালো শীত বস্ত্র গায়ে কাটায় তারা এরকম চরাঞ্চলের নদী ভাঙ্গা, দুঃখ দুর্দশায় জর্জরিত মানুষদের কথাও ভাবা উচিত। আর সে ভাবনা থেকে দুপ্রক যে কার্যক্রম চালিয়ে যাচ্ছে তা অনেক গুরুত্বপূর্ণ। দুপ্রকের এ উপহারে তাদের শীত কিছুটা হলেও লাগব হবে।

দুপ্রক পরিবার সদস্যের ও সচেতন ব্যক্তিবর্গের অনুদানে দুপ্রক কোম্পানীগঞ্জ শাখার উদ্যোগে ১০০০ শত কম্বল হতদরিদ্র, অসহায়, দুস্থ্, গৃহহীন মানুষের মাঝে বিতরনের লক্ষ্যে হতদরিদ্র মানুষদের চিহ্নিত করে ক্যাম্পেইন করে বিতরন করা হচ্ছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/