• মঙ্গলবার, ০১ ডিসেম্বর ২০২০, ১১:১২ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
ডুবাইয়ে ইস্কান্দার মির্জা শামীমকে সম্মাননা প্রদান বিকাশ প্রতারকের সঙ্গে প্রেম করে টাকা উদ্ধার করলেন কলেজছাত্রী কোম্পানীগঞ্জে অটোরিকশা চাপায় স্কুল ছাত্র নিহত! চিফ হুইপের নামে ভুয়া ফেসবুক আইডি খুলে প্রতারণা, গ্রেফতারকৃত জাহিদ ৩ দিনের রিমান্ডে মামুনুল ও ফয়জুলের গ্রেপ্তারের দাবিতে শাহবাগ অবরোধ রামগঞ্জে পৌর সোনাপুর ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী ফয়সাল মালের নির্বাচনি মোটরবাইক শোডাউন জোনাকি পোকা হিংসে হয় দিবালোকের প্রতি!! রামগঞ্জে পৌর নির্বাচনে সোনাপুর ওয়ার্ড কাউন্সিলর রাজুকে পুনরায় নির্বাচিত করার লক্ষে আলোচনা সভা বঙ্গবন্ধুর ভাস্কর্য নিয়ে ধৃষ্টতা দেখালে জবাব দেবে ছাত্রলীগ নড়াইলের চৈতী রানী বিশ্বাস কেন্দ্রীয় যুবলীগের সদস্য

কোম্পানীগঞ্জে দুর্নীতি বিরোধী ও বেগম রোকেয়া দিবস পালন

  • আপডেট টাইম : সোমবার, ৯ ডিসেম্বর, ২০১৯

নুর উদ্দিন মুরাদ:

আসুন, জাতীয় উন্নয়নের স্বার্থে দুর্নীতির বিরুদ্ধে একতাবদ্ধ হই; এই শ্লোগানে সারা দেশের ন্যায় নোয়াখালীর কোম্পানীগঞ্জে আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী ও বেগম রোকেয়া দিবস বিভিন্ন কর্মসূচির মাধ্যমে পালিত হয়েছে।

সোমবার (০৯ ডিসেম্বর) বেলা ১১টায় কর্মসূচি দুটি উপলক্ষে উপজেলা প্রসাশন, মহিলা বিষয়ক কার্যালয় ও দুর্নীতি প্রতিরোধ কমিটির আয়োজনে পৃথক মানববন্ধন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

নারী নেত্রী ও দুর্নীতি প্রতিরোধ কমিটি সহ-সভাপতি ফরিদা ইয়াসমিন মুক্তার সঞ্চালনায় দুর্নীতির বিরুদ্ধে সবাই ঐক্যবদ্ধ হয়ে সুখী ও সমৃদ্ধশালী দুর্নীতিমুক্ত বাংলাদেশ গড়ার প্রত্যয় ব্যক্ত করে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার ফয়সাল আহমেদ।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন- উপজেলা ভাইস-চেয়ারম্যান আজম পাশা চৌধুরী রুমেল,মহিলা ভাইস-চেয়ারম্যান আঞ্জুমান পারভীন,অফিসার ইনচার্জ(ওসি) আরিফুর রহমান,উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা লাইলা আনজুম ভানু, কোম্পানীগঞ্জ উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সহ- সভাপতি আমির হোসেন বিএসসি, সাধারন সম্পাদক তাজউদ্দিন শাহীন, দুর্নীতি প্রতিরোধ কমিটি সদস্য ও নারী নেত্রী নাজমা শিফা।

এসময় উপস্থিত ছিলেন, নারী নেত্রী পারভীন মুরাদ,
শিক্ষক এনায়েত উল্ল্যাহ, আইডিয়াল স্কুলের প্রধান শিক্ষক এমাম উদ্দিন,আজিজুর রহমান টিপু , আজিজুল হক খোকন, ডাক্তার ইবরাহীম সিরাজী, মোহাম্মদ নুরুল করিম শাহজাহান,আশ্রাফ লিংকন,হেলাল আরেফিন প্রমুখ।

এ সময় উপজেলার জনপ্রতিনিধি, রাজনীতিবিদ, সুশীল সমাজ, সামাজিক, সাংস্কৃতিক ও পেশাজীবি ফোরামের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। আলোচনা সভা শেষে পাঁচজন সফল জয়িতা নারীকে সম্মাননা ক্রেস্ট ও সনদ প্রদান করা হয়।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/