• রবিবার, ২৪ জানুয়ারী ২০২১, ০৬:০৬ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
গৃহহীন অসহায় মমতাজকে টিম হাসিমুখের ঘর উপহার! বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙার প্রতিবাদে ঢাকাসহ সারাদেশে যুবলীগের বিক্ষোভ দেশজুড়ে দৃষ্টিনন্দন ইসলামি ভাস্কর্য রামগঞ্জে দল্টা বাঙ্গালী ব্লাড ডোনার্স ক্লাবের উদ্যোগে ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্পিং নকল আওয়ামী লীগের ভিড়ে হারিয়ে যাচ্ছে আসল আওয়ামীলী লীগ’ বসুরহাট পৌরসভার জনকল্যাণে নিবেদিতপ্রাণ আবদুল কাদের মির্জা ‘তুরস্কের আঙ্কারায় বঙ্গবন্ধুর ভাস্কর্য নির্মাণ করা হবে’ যুবলীগ সাধারণ সম্পাদকের বিরুদ্ধে ফেসবুকে অপপ্রচার থানায় জিডি ভাস্কর্য বিরোধীতার আগে শিশু বলাৎকার বন্ধ করুন: ডা. জাফরুল্লাহ কোম্পানীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি হাসান ইমাম রাসেল’র জন্মদিন উদযাপন

বালু মহাল নিয়ে আওয়ামী লীগের দু’পক্ষের গোলাগুলি, নিহত ১

  • আপডেট টাইম : সোমবার, ৯ ডিসেম্বর, ২০১৯

ফেনী প্রতিনিধি
ফেনীর ছাগলনাইয়ার ঘোপাল এলাকায় বালু মহাল ও এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে মো. সিরাজ (৩৫) নামের একজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছে আরো তিনজন। রবিবার (০৮ ডিসেম্বর) সন্ধ্যার দিকে সমিতি বাজারে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানায়, ঘোপালের বালু মহাল ও এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ছাগলনাইয়া উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জুলফিকার ও ঘোপাল ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও স্থানীয় ইউপি চেয়ারম্যান আজিজুল হক মানিকের মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিলো। বিরোধের জের ধরে রবিবার এই হামলার ঘটনা ঘটে।

ঘটনার সময় আজিজুল হক মানিকের নেতৃত্বে ফারুক, আলম, জিহাদ, বাদশা সমিতি বাজারে জুলফিকার গ্রুপের সদস্যদের উপর হামলা চালায়। এ সময় মো. সিরাজ গুলিবিদ্ধ হয়ে ঘটনাস্থলেই মারা যায়। এদিকে সিরাজ নিহত হওয়ার খবর শুনে জুলফিকার গ্রুপের সদস্যরা ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক কিছুক্ষণের জন্য অবরোধ করে। পরে হাইওয়ে পুলিশ গিয়ে যান চলাচল স্বাভাবিক করে।

স্থানীয়রা আরো জানায়, নিহত মো. সিরাজ উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জুলফিকার গ্রুপের সদস্য। এ ঘটনায় আহত জোবায়ের হোসেনকে ফেনী জেনারেল হাসপাতালে আনা হলে আশঙ্কাজনক অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। আহত শেখ সাদী জিহানসহ বাকী দুই জনকে স্থানীয়ভাবে চিকিৎসা দেয়া হচ্ছে ।

ছাগলনাইয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মেসবাহ উদ্দিন একজন নিহতের ঘটনা নিশ্চিত করেছেন। তিনি বলেন, খবর শুনে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

ফেনী হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আসাদ উদ্দিন জানান, ঢাকা চট্টগ্রাম মহাসড়কের ছাগলানইয়া অংশের একপাশ কিছুক্ষণ বন্ধ করে, পরে পুলিশে যান চলাচল স্বাভাবিক করে দেয়।

সুত্র যমুনা টিভি

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/