• রবিবার, ২৯ নভেম্বর ২০২০, ১১:০২ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
চিফ হুইপের নামে ভুয়া ফেসবুক আইডি খুলে প্রতারণা, গ্রেফতারকৃত জাহিদ ৩ দিনের রিমান্ডে মামুনুল ও ফয়জুলের গ্রেপ্তারের দাবিতে শাহবাগ অবরোধ রামগঞ্জে পৌর সোনাপুর ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী ফয়সাল মালের নির্বাচনি মোটরবাইক শোডাউন জোনাকি পোকা হিংসে হয় দিবালোকের প্রতি!! রামগঞ্জে পৌর নির্বাচনে সোনাপুর ওয়ার্ড কাউন্সিলর রাজুকে পুনরায় নির্বাচিত করার লক্ষে আলোচনা সভা বঙ্গবন্ধুর ভাস্কর্য নিয়ে ধৃষ্টতা দেখালে জবাব দেবে ছাত্রলীগ নড়াইলের চৈতী রানী বিশ্বাস কেন্দ্রীয় যুবলীগের সদস্য নোয়াখালীতে কেন্দ্রীয় যুবলীগ নেতা জুয়েল সংবর্ধিত! রামগঞ্জে ভাটরা ইউনিয়ন শ্রমিকলীগ ও স্বেচ্ছাসেবকলীগের কমিটি অনুমোদন রামগঞ্জ পৌর নির্বাচনে ৪ নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী মনির হোসেন রানার মতবিনিময় সভা

বসুরহাট পৌরসভা আওয়ামী লীগের সভাপতির ইন্তেকাল

  • আপডেট টাইম : সোমবার, ৯ ডিসেম্বর, ২০১৯

গিয়াস উদ্দিন রনি, নোয়াখালী: নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার বসুরহাট পৌরসভা আওয়ামী লীগ ও বসুরহাট ব্যবসায়ী সমবায় সমিতি লিমিটেডের সভাপতি মোহাম্মদ রেয়াজুল হক লিটন (৬০) ইন্তেকাল করেছেন।(ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন) রোববার ( ৮ ডিসেম্বর) রাত ১০টা ১৫ মিনিটের সময় ঢাকার আহ্ছানিয়া মিশন ক্যান্সার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রাত সাড়ে নয়টার দিকে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। তাঁর মৃত্যুতে বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের মরহুমের রুহের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে তার শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর শোকও সমবেদনা জানিয়েছেন।

এছাড়াও গভীর শোক ও সমবেদনা জানিয়েছেন কোম্পানীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ শাহাবুদ্দিন, বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা,কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি খিজির হায়াত খান।

আগামীকাল সোমবার বিকেল তিনটায় বসুরহাট পৌরসভার ৬ নং ওয়ার্ডের আবু নাছের চৌধুরী উচ্চ বিদ্যালয় মাঠে মহরমের জানাজা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/