• শনিবার, ১৯ সেপ্টেম্বর ২০২০, ১০:৩৯ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
সালাউদ্দিন কে সরাতে সোশ্যাল মিডিয়ায় ঝড়! জনতার রাজনীতির এক যোদ্ধার নাম সম্রাট সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা জুয়েলকে যুক্তরাষ্ট্রস্থ কোম্পানীগঞ্জবাসীর সংবর্ধনা! ১৫ আগস্ট হত্যাকাণ্ড একটি জাতিগোষ্ঠী ও জাতিসত্তাকে গণহত্যার সামিল রামগঞ্জে ছাত্রলীগের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচি পালিত মুজিববর্ষ উপলক্ষে নোয়াখালীতে ছাত্রলীগের উদ্যোগ বৃক্ষরোপণ কর্মসূচি ২১ শে আগস্ট ও বিএনপির ঐতিহাসিক বিচারহীনতার চরিত্র কোম্পানীগঞ্জসহ আরও ১০টি অর্থনৈতিক অঞ্চলের স্থান চূড়ান্ত ২১ আগস্ট গ্রেনেড হামলা: কী ঘটেছিল সেই দিন বঙ্গবন্ধু বিশ্বের মুক্তিকামী সকল মানুষের রাজনৈতিক আদর্শ

ফেনী শহরের মাস্টার পাড়ায় নির্মাণাধীন ভবন থেকে পড়ে শ্রমিক নিহত

  • আপডেট টাইম : রবিবার, ৮ ডিসেম্বর, ২০১৯




ফেনী প্রতিনিধি:
ফেনীতে নির্মাণাধীন ভবন থেকে পড়ে মো. রিয়াজ (২১) নামের এক শ্রমিক নিহত হয়েছে। শনিবার (০৭ ডিসেম্বর) সকালে ফেনী শহরের মাস্টার পাড়ায় এ ঘটনা ঘটেছে। নিহত রিয়াজ বাগেরহাটের মোরেলগঞ্জ উপজেলার পাশাখালী গ্রামের মো. মোস্তফার ছেলে ও একজন রডমিস্ত্রি ছিলেন।



পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, প্রতিদিনের মতো সকালে অন্য শ্রমিকদের সঙ্গে রিয়াজ মাস্টারপাড়ায় জনৈক তারেক মিয়ার নির্মাণাধীন বাসভবনে কাজ করতে যান। সকাল সাড়ে ৯ টার দিকে ৩ তলার ছাদের এক পাশে বসে কাজ করার সময় অসাবধানতাবশত হঠাৎ নিচে পড়ে মারাত্মক আহত হন তিনি। অন্য শ্রমিকেরা মুমূর্ষু অবস্থায় দ্রুত তাঁকে উদ্ধার করে ফেনী ২৫০ শয্যার জেনারেল হাসপাতালে নিয়ে যান। সেখানে জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।





ফেনী ২৫০ শয্যার জেনারেল হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা মো. আবু তাহের পাটোয়ারী বলেন, হাসপাতালে আনার পথেই তাঁর মৃত্যু হয়েছে। ময়নাতদন্তের জন্য লাশ হাসপাতাল মর্গে রাখা হয়েছে।



ফেনী সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলমগীর হোসেন নির্মাণাধীন ভবনের ছাদ থেকে পড়ে একজন নির্মাণশ্রমিকের মৃত্যুর খবরের সত্যতা নিশ্চিত করেন।


নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/