• শুক্রবার, ০৫ মার্চ ২০২১, ০৯:০৪ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
গৃহহীন অসহায় মমতাজকে টিম হাসিমুখের ঘর উপহার! বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙার প্রতিবাদে ঢাকাসহ সারাদেশে যুবলীগের বিক্ষোভ দেশজুড়ে দৃষ্টিনন্দন ইসলামি ভাস্কর্য রামগঞ্জে দল্টা বাঙ্গালী ব্লাড ডোনার্স ক্লাবের উদ্যোগে ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্পিং নকল আওয়ামী লীগের ভিড়ে হারিয়ে যাচ্ছে আসল আওয়ামীলী লীগ’ বসুরহাট পৌরসভার জনকল্যাণে নিবেদিতপ্রাণ আবদুল কাদের মির্জা ‘তুরস্কের আঙ্কারায় বঙ্গবন্ধুর ভাস্কর্য নির্মাণ করা হবে’ যুবলীগ সাধারণ সম্পাদকের বিরুদ্ধে ফেসবুকে অপপ্রচার থানায় জিডি ভাস্কর্য বিরোধীতার আগে শিশু বলাৎকার বন্ধ করুন: ডা. জাফরুল্লাহ কোম্পানীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি হাসান ইমাম রাসেল’র জন্মদিন উদযাপন

ভর্তিচ্ছুদের সহায়তায় নোবিপ্রবি ছাত্রলীগ

  • আপডেট টাইম : শুক্রবার, ২৬ অক্টোবর, ২০১৮

নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ২০১৮-২০১৯ সেশনে স্নাতক (সম্মান) ১ম বর্ষ ভর্তি পরীক্ষায় ভর্তি পরিক্ষার্থীদের সহায়তায় নোয়াখালী-৪ আসনের সংসদ সদস্য একরামুল করিম চৌধুরীর পৃষ্ঠপোষকতায় বিভিন্ন কার্যক্রম করে যাচ্ছে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ।

স্বেচ্ছাসেবক হিসেবে তারা ভর্তিচ্ছু শিক্ষার্থী ও অভিভাবকদের ১০ হাজার সুপেয় বোতলজাত পানি, ১ হাজার সুপেয় পানির জার ও কেন্দ্রে পৌঁছে দিতে সহযোগিতা করার উদ্যোগ নিয়েছেন। পরীক্ষার্থীদের জন্য প্রাথমিক চিকিৎসার “ফ্রি মেডিকেল সার্ভিস ” এর ব্যবস্থা করা হয়েছে । শিক্ষার্থীদের ক্যাম্পাস থেকে অন্যান্য কেন্দ্রে যাতায়াতের জন্য বাসের ব্যবস্থা “চালু করা হয়েছে। পরীক্ষা উপলক্ষে শহরের গুরুত্বপূর্ন স্থান, রয়েছে “তথ্য সহায়তা কেন্দ্র”।  কেন্দ্র থেকে  পরীক্ষার্থীদের আসন বিন্যাস বের করে দেয়া সহ শিক্ষার্থী ও অভিভাবকদের থাকা, খাওয়া ও পানীয় পান করানোর ব্যবস্থা করা হয়েছে ।

এছাড়া পরীক্ষার্থীদের আবাসন সংক্রান্ত সুবিধার জন্য ক্যাম্পাসের বিভিন্ন স্থানে “অস্থায়ী আবাসন কেন্দ্রে’র” ব্যাবস্থা করা হয়েছে। ভর্তি পরীক্ষা সংক্রান্ত যেকোনো তথ্য সার্বক্ষনিক নিয়োজিত থাকবে ছাত্র সংগঠন ছাত্তলীগের চারশ স্বেচ্ছাসেবক।
এ বিষয়ে ছাত্রলীগের সাধারণ সম্পাদক এস এম ধ্রুব বলেন, “২০১৮-১৯ শিক্ষাবর্ষে নোবিপ্রবিতে প্রায় ৭২ হাজার শিক্ষার্থী পরীক্ষায় অংশগ্রহণ করছে । তাই পরীক্ষার্থীদের কষ্ট লাঘব করে তাদের ও তাদের অভিভাবকদের সেবা প্রদানের জন্য প্রস্তুত নোবিপ্রবি ছাত্রলীগ” ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/