• সোমবার, ১৮ জানুয়ারী ২০২১, ০৪:৪৭ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
গৃহহীন অসহায় মমতাজকে টিম হাসিমুখের ঘর উপহার! বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙার প্রতিবাদে ঢাকাসহ সারাদেশে যুবলীগের বিক্ষোভ দেশজুড়ে দৃষ্টিনন্দন ইসলামি ভাস্কর্য রামগঞ্জে দল্টা বাঙ্গালী ব্লাড ডোনার্স ক্লাবের উদ্যোগে ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্পিং নকল আওয়ামী লীগের ভিড়ে হারিয়ে যাচ্ছে আসল আওয়ামীলী লীগ’ বসুরহাট পৌরসভার জনকল্যাণে নিবেদিতপ্রাণ আবদুল কাদের মির্জা ‘তুরস্কের আঙ্কারায় বঙ্গবন্ধুর ভাস্কর্য নির্মাণ করা হবে’ যুবলীগ সাধারণ সম্পাদকের বিরুদ্ধে ফেসবুকে অপপ্রচার থানায় জিডি ভাস্কর্য বিরোধীতার আগে শিশু বলাৎকার বন্ধ করুন: ডা. জাফরুল্লাহ কোম্পানীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি হাসান ইমাম রাসেল’র জন্মদিন উদযাপন

আল্লামা আজিজুল হককে নিয়ে অসত্য নিউজ প্রকাশে ক্ষমা চেয়েছে যমুনা টিভি!

  • আপডেট টাইম : শুক্রবার, ৬ ডিসেম্বর, ২০১৯


শায়খুল হাদীস আল্লামা আজিজুল হককে ‘জঙ্গিনেতা’ হিসেবে উপস্থাপন করে প্রতিবেদন প্রচার করার জন্য দুঃখপ্রকাশ করে ক্ষমা চেয়েছে বেসরকারি টেলিভিশন চ্যানেল যমুনা টিভি।



আজ বৃহস্পতিবার বিকাল ৫টায় পুরানা পল্টনস্থ বাংলাদেশ খেলাফত মজলিসের কেন্দ্রীয় কার্যালয়ে এসে যমুনা টিভির সিইও ফাহিম আহমদ শায়খুল হাদীস আল্লামা আজিজুল হকের ছেলে মাওলানা মাহফুজুল হকের কাছে আনুষ্ঠানিকভাবে ক্ষমা চান এবং দুঃখপ্রকাশ করেন।



এ সময় উপস্থিত সাংবাদিকদের কাছে যমুনা টিভির সিইও ফাহিম আহমাদ বলেন, যমুনা টেলিভিশনের সাম্প্রতিক এক প্রতিবেদনে আল্লামা আজিজুল হককে নিয়ে একটি ভুল ও আপত্তিকর শব্দ ব্যবহার করা হয়েছে। এমন ভুল যমুনা টিভিতে যেতে পারে না। এতে তাঁর অনুসারী ও ভক্তবৃন্দ কষ্ট পেয়েছেন। আমরা সবার কাছে দুঃখপ্রকাশ করছি। আশা করি সবাই ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখবেন এবং আমাদের এ দুঃখপ্রকাশ মেনে নেবেন। আগামীতে এ ধরনের ভুল আর যাতে না হয়, আমরা সে ব্যাপারে সতর্ক থাকব।



এরপর বাংলাদেশ খেলাফত মজলিসের মহাসচিব ও শায়খুল হাদীস আল্লামা আজিজুল হকের ছেলে মাওলানা মাহফুজুল হক সাংবাদিকদের কাছে বলেন, গত কয়েকদিন শায়খুল হাদীস আল্লামা আজিজুল হককে নিয়ে যমুনা টিভিতে যে অনাকাঙ্ক্ষিত নিউজ করা হয়েছে, এর জন্য দেশের কোটি জনতা কষ্ট পেয়েছেন। যমুনা টিভি কর্তৃপক্ষ এর জন্য আজ সবার কাছে দুঃখপ্রকাশ করেছেন, তাঁরা যে তাদের ভুল স্বীকার করে দুঃখপ্রকাশ করতে এসেছেন, এ জন্য আমরা ধন্যবাদ জানাই। এবং ভবিষ্যতে আরও সচেতনতার সাথে যেন তাঁরা কাজ করেন, সেই আহ্বান জানাই।



এ সময় অন্যান্যদের মধ্যে সেখানে উপস্থিত ছিলেন যমুনা টিভির বিশেষ প্রতিনিধি মুহসিনুল হাকিম, বাংলাদেশ খেলাফত মজলিসের যুগ্ম মহাসচিব মাওলানা আহমাদ আলী কাসেমী, বাংলাদেশ খেলাফত মজলিসের যুগ্ম মহাসচিব মাওলানা জালালুদ্দীন আহমাদ, মাওলানা মামুনুল হক, মাওলানা আতাউল্লাহ আমীন, সহ-প্রচার ও প্রকাশনা সম্পাদক মুহাম্মদ ফয়সাল, মিডিয়া ব্যক্তিত্ব হাফেজ মাওলানা মোস্তাফিজ রাহমানী, সাংবাদিক মুফতি এনায়েতুল্লাহ, সবার খবর সম্পাদক আবদুল গাফফার, শায়খুল হাদীস দৌহিত্র মুহাম্মদ এহসানুল হক, বাংলাদেশ ইসলামী ছাত্র মজলিসের কেন্দ্রীয় সেক্রেটারি জেনারেল উবায়দুর রহমান, বাংলাদেশ খেলাফত যুবমজলিসের সাংগঠন বিভাগের সম্পাদক মাওলানা ফজলুর রহমান, সাবেক ছাত্রনেতা সাদিক সালিম প্রমুখ।


নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/