• বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ০৮:৫৯ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
নড়াইলের চৈতী রানী বিশ্বাস কেন্দ্রীয় যুবলীগের সদস্য নোয়াখালীতে কেন্দ্রীয় যুবলীগ নেতা জুয়েল সংবর্ধিত! রামগঞ্জে ভাটরা ইউনিয়ন শ্রমিকলীগ ও স্বেচ্ছাসেবকলীগের কমিটি অনুমোদন রামগঞ্জ পৌর নির্বাচনে ৪ নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী মনির হোসেন রানার মতবিনিময় সভা বঙ্গবন্ধু পরিবারের প্রভাবশালী ছয় সদস্য যুবলীগে রামগঞ্জে পৌর ০২ নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী খালেদ পাটওয়ারী বাদশার মতবিনিময় সভা পরশ নিখিলের নেতৃত্বে ‘ক্যাসিনোমুক্ত’ যুবলীগের নবযাত্রা রামগঞ্জে পৌর ০৯ নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী মেহেদী হাসান শুভর মতবিনিময় সভা বাংলাদেশ স্কিল ডেভেলপমেন্ট সোসাইটি কাতারের গুরুত্বপূর্ণ পদে রামগঞ্জের ভাবলু ও সবুজ নির্বাচিত করোনায় আক্রান্ত আসিফ নজরুল

ড. কামাল কে বি. চৌধুরী , এটা ভদ্রমানুষের কাছে অাশা করা যায় না

  • আপডেট টাইম : শুক্রবার, ২৬ অক্টোবর, ২০১৮

বিকল্প  ধারার প্রেসিডেন্ট ও সাবেক রাষ্ট্রপতি বদরুদ্দোজা চৌধুরী বলেন,ড. কামাল এই চুক্তি ভেঙ্গেছেন, এটি একজন ভদ্রলোকের কাছ থেকে প্রত্যাশা করা যায় না। আজ রাজধানীতে যুবধারার বিশেষ কাউন্সিলে এ কথা বলেন।

সম্প্রতি, বিরোধী রাজনৈতিক দলগুলোর জাতীয় ঐক্যফন্ট পক্ষ থেকে বিকল্প ধারার একাংশ বাদ দেওয়া হয়েছিল। কামাল হোসেনের নেতৃত্বে বিভিন্ন বিষয়ে মতবিরোধের কারণে জোট নেতারা চৌধুরীর দল থেকে বাদ দেন। বিকল্প ধারার  রাষ্ট্রপতি বলেন, ষড়যন্ত্রকারীদের সঙ্গে কোনো চুক্তি হবে না। বিএনপির সাবেক ভাইস চেয়ারম্যান শামসুর মবিন চৌধুরী আজ বিকল্প কাউন্সিলের সঙ্গে যোগ দেন। এছাড়া এরশাদ সরকারের সাবেক মন্ত্রী নাজিমউদ্দীন আল আজাদও বিকল্প ধারার   সঙ্গে যোগ দেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/