• শুক্রবার, ২৬ ফেব্রুয়ারী ২০২১, ০৭:৪৪ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
গৃহহীন অসহায় মমতাজকে টিম হাসিমুখের ঘর উপহার! বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙার প্রতিবাদে ঢাকাসহ সারাদেশে যুবলীগের বিক্ষোভ দেশজুড়ে দৃষ্টিনন্দন ইসলামি ভাস্কর্য রামগঞ্জে দল্টা বাঙ্গালী ব্লাড ডোনার্স ক্লাবের উদ্যোগে ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্পিং নকল আওয়ামী লীগের ভিড়ে হারিয়ে যাচ্ছে আসল আওয়ামীলী লীগ’ বসুরহাট পৌরসভার জনকল্যাণে নিবেদিতপ্রাণ আবদুল কাদের মির্জা ‘তুরস্কের আঙ্কারায় বঙ্গবন্ধুর ভাস্কর্য নির্মাণ করা হবে’ যুবলীগ সাধারণ সম্পাদকের বিরুদ্ধে ফেসবুকে অপপ্রচার থানায় জিডি ভাস্কর্য বিরোধীতার আগে শিশু বলাৎকার বন্ধ করুন: ডা. জাফরুল্লাহ কোম্পানীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি হাসান ইমাম রাসেল’র জন্মদিন উদযাপন

ড. কামাল কে বি. চৌধুরী , এটা ভদ্রমানুষের কাছে অাশা করা যায় না

  • আপডেট টাইম : শুক্রবার, ২৬ অক্টোবর, ২০১৮

বিকল্প  ধারার প্রেসিডেন্ট ও সাবেক রাষ্ট্রপতি বদরুদ্দোজা চৌধুরী বলেন,ড. কামাল এই চুক্তি ভেঙ্গেছেন, এটি একজন ভদ্রলোকের কাছ থেকে প্রত্যাশা করা যায় না। আজ রাজধানীতে যুবধারার বিশেষ কাউন্সিলে এ কথা বলেন।

সম্প্রতি, বিরোধী রাজনৈতিক দলগুলোর জাতীয় ঐক্যফন্ট পক্ষ থেকে বিকল্প ধারার একাংশ বাদ দেওয়া হয়েছিল। কামাল হোসেনের নেতৃত্বে বিভিন্ন বিষয়ে মতবিরোধের কারণে জোট নেতারা চৌধুরীর দল থেকে বাদ দেন। বিকল্প ধারার  রাষ্ট্রপতি বলেন, ষড়যন্ত্রকারীদের সঙ্গে কোনো চুক্তি হবে না। বিএনপির সাবেক ভাইস চেয়ারম্যান শামসুর মবিন চৌধুরী আজ বিকল্প কাউন্সিলের সঙ্গে যোগ দেন। এছাড়া এরশাদ সরকারের সাবেক মন্ত্রী নাজিমউদ্দীন আল আজাদও বিকল্প ধারার   সঙ্গে যোগ দেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/