• মঙ্গলবার, ০১ ডিসেম্বর ২০২০, ০৬:২১ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
কোম্পানীগঞ্জে অটোরিকশা চাপায় স্কুল ছাত্র নিহত! চিফ হুইপের নামে ভুয়া ফেসবুক আইডি খুলে প্রতারণা, গ্রেফতারকৃত জাহিদ ৩ দিনের রিমান্ডে মামুনুল ও ফয়জুলের গ্রেপ্তারের দাবিতে শাহবাগ অবরোধ রামগঞ্জে পৌর সোনাপুর ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী ফয়সাল মালের নির্বাচনি মোটরবাইক শোডাউন জোনাকি পোকা হিংসে হয় দিবালোকের প্রতি!! রামগঞ্জে পৌর নির্বাচনে সোনাপুর ওয়ার্ড কাউন্সিলর রাজুকে পুনরায় নির্বাচিত করার লক্ষে আলোচনা সভা বঙ্গবন্ধুর ভাস্কর্য নিয়ে ধৃষ্টতা দেখালে জবাব দেবে ছাত্রলীগ নড়াইলের চৈতী রানী বিশ্বাস কেন্দ্রীয় যুবলীগের সদস্য নোয়াখালীতে কেন্দ্রীয় যুবলীগ নেতা জুয়েল সংবর্ধিত! রামগঞ্জে ভাটরা ইউনিয়ন শ্রমিকলীগ ও স্বেচ্ছাসেবকলীগের কমিটি অনুমোদন

দুপ্রক কোম্পানীগঞ্জের উদ্যোগে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৫ ডিসেম্বর, ২০১৯

নুর উদ্দিন মুরাদ:

নোয়াখালীর কোম্পানীগঞ্জে দূর্নীতি প্রতিরোধ কমিটি(দুপ্রক)’র উদ্যোগে হতদরিদ্র, অসহায়, গৃহহীন শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরন করা হয়।

বৃহস্পতিবার  (৫ ডিসেম্বর) সকাল ৯ টায় কোম্পানীগঞ্জ উপজেলার ১৩ নং স্লুইজ গেট এলাকায় ক্যাম্পেইন টি অনুষ্ঠিত হয়।

এসময় বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কোম্পানীগঞ্জ উপজেলা ভাইস-চেয়ারম্যান আজম পাশা চৌধুরী রুমেল। উপস্থিত ছিলেন,দুপ্রক সাধারন সম্পাদক তাজ উদ্দিন শাহীন, দুপ্রক সদস্য মোহাম্মদ শাহজাহান,আশ্রাফুল আলম লিংকন,ডাক্তার ইবরাহিম সিরাজী,মোহাম্মদ সহেল,মোহাম্মদ রিপন, হেলাল আরেফিন  প্রমুখ।

এসময় শীতার্ত মানুষদের কাছে তাদের অনুভুতি জানতে চাইলে তারা বলেন,আমরা সত্যিই আজ অনেক অনেক আনন্দিত।আমরা কোনো রকম কৃষি কাজ করে পরিবার চালায়।ঘর ভাঙ্গা হওয়ায় রাতে শীতের বাতাসে খুব কষ্ট করে কাটাতে হয়।বাচ্ছাদের মুখের দিকে তাকানো যায়না।আমরা দুপ্রক পরিবারের কাছে কৃতজ্ঞ। এটার সাথে জড়িত সকলের জন্য দোয়া রইলো।

এদিকে কম্বল পাওয়া বৃদ্ধা  শরিফা খাতুন (৭০) এর কাছে অনুভুতি জানতে চাইলে তিনি বলেন, বাবা রে আমি ভিক্ষা করে খাই। আজ খুশি এ কম্বল পেয়ে। শীতকাল মোটামুটি ভালো কাটবে। রাতে বাতাসে হাত পা অনেকটা শোদহীন হয়ে যায়।

বিতরন অনুষ্ঠানের প্রধান অতিথি ভাইস -চেয়ারম্যান আজম পাশা চৌধুরী রুমেল বলেন,আমরা যারা শীতে ভালো শীত বস্ত্র গায়ে কাটায় তারা এরকম চরাঞ্চলের নদী ভাঙ্গা, দুঃখ দুর্দশায় জর্জরিত মানুষদের কথাও ভাবা উচিত। আর সে ভাবনা থেকে দুপ্রক যে কার্যক্রম চালিয়ে যাচ্ছে তা অনেক গুরুত্বপূর্ণ। দুপ্রকের এ উপহারে তাদের শীত কিছুটা হলেও লাগব হবে।

দুপ্রক কোম্পানীগঞ্জ শাখার সাধারণ সম্পাদক তাজ উদ্দিন শাহীন জানায়, দুপ্রক পরিবার সদস্যের ও সচেতন ব্যক্তিবর্গের অনুদানে দুপ্রক কোম্পানীগঞ্জ শাখার উদ্যোগে ১০০০ কম্বল হতদরিদ্র, অসহায়, দুস্থ্, গৃহহীন মানুষের মাঝে বিতরনের লক্ষ্যে হতদরিদ্র মানুষদের চিহ্নিত করে ক্যাম্পেইন করে বিতরন করা হচ্ছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/