• বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ০৭:৩৩ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
নড়াইলের চৈতী রানী বিশ্বাস কেন্দ্রীয় যুবলীগের সদস্য নোয়াখালীতে কেন্দ্রীয় যুবলীগ নেতা জুয়েল সংবর্ধিত! রামগঞ্জে ভাটরা ইউনিয়ন শ্রমিকলীগ ও স্বেচ্ছাসেবকলীগের কমিটি অনুমোদন রামগঞ্জ পৌর নির্বাচনে ৪ নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী মনির হোসেন রানার মতবিনিময় সভা বঙ্গবন্ধু পরিবারের প্রভাবশালী ছয় সদস্য যুবলীগে রামগঞ্জে পৌর ০২ নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী খালেদ পাটওয়ারী বাদশার মতবিনিময় সভা পরশ নিখিলের নেতৃত্বে ‘ক্যাসিনোমুক্ত’ যুবলীগের নবযাত্রা রামগঞ্জে পৌর ০৯ নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী মেহেদী হাসান শুভর মতবিনিময় সভা বাংলাদেশ স্কিল ডেভেলপমেন্ট সোসাইটি কাতারের গুরুত্বপূর্ণ পদে রামগঞ্জের ভাবলু ও সবুজ নির্বাচিত করোনায় আক্রান্ত আসিফ নজরুল

জিম্বাবুয়েকে হোয়াইটওয়াশ করতে বাংলাদেশের লক্ষ ২৮৭ রান

  • আপডেট টাইম : শুক্রবার, ২৬ অক্টোবর, ২০১৮

প্রথম দুই ওয়ানডেতে জয়লাভ করে বাংলাদেশ সিরিজ জিতেছে। তৃতীয় ও শেষ ওডিআইতে জিম্বাবুয়েকে হোয়াইটওয়াশ করতে চায় টাইগাররা! এই ম্যাচ জয় করার জন্য, বড় চ্যালেঞ্জ মোকাবেলা করতে হবে।

২৮৭ রান করতে হবে বংলাদেশ কে। শন উইলিয়ামন এর সেঞ্চুরি এবং ব্রেন্ডন টেলর এর অর্ধশতকের ৫ উইকেট  ২৮৬ রান করে। টাইগারদের এই ম্যাচে তিনটি পরিবর্তন  করা হয়েছে। প্রথম ওভারে ‍সাইফুউদ্দিন আগাত আনেন এবং পরের ওভারে আরেকটি আবু হায়দার রনি মাসাকাদজা মাত্র ২ রান করেই ফিরিয়ে দেন তিনি। কিন্তু বাংলাদেশের বোলাররা তেমন হয়নি। টেলর ও উইলিয়ামস তৃতীয় উইকেটে ১৩৮ রান যোগ করেন। ক্যারিয়ার সেরা ইনিংসে ৭৫ রান করেন টেইলর।

ফজলে রাব্বির জায়গায় খেলছেন সৌম্য সরকার, স্পিনার মেহেদি মিরাজ ও মোস্তফিজুর রহমানের বিশ্রাম দেন অন্যদিকে অলরাউন্ডার আরিফুল হক ও পেসার আবু হায়দার রনি তাদের জায়গায় খেলছেন, অন্যদিকে জিম্বাবুয়ে দুটি পরিবর্তন নিয়ে খেলছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/