• শুক্রবার, ২৬ ফেব্রুয়ারী ২০২১, ০৬:৪৯ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
গৃহহীন অসহায় মমতাজকে টিম হাসিমুখের ঘর উপহার! বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙার প্রতিবাদে ঢাকাসহ সারাদেশে যুবলীগের বিক্ষোভ দেশজুড়ে দৃষ্টিনন্দন ইসলামি ভাস্কর্য রামগঞ্জে দল্টা বাঙ্গালী ব্লাড ডোনার্স ক্লাবের উদ্যোগে ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্পিং নকল আওয়ামী লীগের ভিড়ে হারিয়ে যাচ্ছে আসল আওয়ামীলী লীগ’ বসুরহাট পৌরসভার জনকল্যাণে নিবেদিতপ্রাণ আবদুল কাদের মির্জা ‘তুরস্কের আঙ্কারায় বঙ্গবন্ধুর ভাস্কর্য নির্মাণ করা হবে’ যুবলীগ সাধারণ সম্পাদকের বিরুদ্ধে ফেসবুকে অপপ্রচার থানায় জিডি ভাস্কর্য বিরোধীতার আগে শিশু বলাৎকার বন্ধ করুন: ডা. জাফরুল্লাহ কোম্পানীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি হাসান ইমাম রাসেল’র জন্মদিন উদযাপন

জিম্বাবুয়েকে হোয়াইটওয়াশ করতে বাংলাদেশের লক্ষ ২৮৭ রান

  • আপডেট টাইম : শুক্রবার, ২৬ অক্টোবর, ২০১৮

প্রথম দুই ওয়ানডেতে জয়লাভ করে বাংলাদেশ সিরিজ জিতেছে। তৃতীয় ও শেষ ওডিআইতে জিম্বাবুয়েকে হোয়াইটওয়াশ করতে চায় টাইগাররা! এই ম্যাচ জয় করার জন্য, বড় চ্যালেঞ্জ মোকাবেলা করতে হবে।

২৮৭ রান করতে হবে বংলাদেশ কে। শন উইলিয়ামন এর সেঞ্চুরি এবং ব্রেন্ডন টেলর এর অর্ধশতকের ৫ উইকেট  ২৮৬ রান করে। টাইগারদের এই ম্যাচে তিনটি পরিবর্তন  করা হয়েছে। প্রথম ওভারে ‍সাইফুউদ্দিন আগাত আনেন এবং পরের ওভারে আরেকটি আবু হায়দার রনি মাসাকাদজা মাত্র ২ রান করেই ফিরিয়ে দেন তিনি। কিন্তু বাংলাদেশের বোলাররা তেমন হয়নি। টেলর ও উইলিয়ামস তৃতীয় উইকেটে ১৩৮ রান যোগ করেন। ক্যারিয়ার সেরা ইনিংসে ৭৫ রান করেন টেইলর।

ফজলে রাব্বির জায়গায় খেলছেন সৌম্য সরকার, স্পিনার মেহেদি মিরাজ ও মোস্তফিজুর রহমানের বিশ্রাম দেন অন্যদিকে অলরাউন্ডার আরিফুল হক ও পেসার আবু হায়দার রনি তাদের জায়গায় খেলছেন, অন্যদিকে জিম্বাবুয়ে দুটি পরিবর্তন নিয়ে খেলছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/