• শনিবার, ২৬ সেপ্টেম্বর ২০২০, ০৬:৫৮ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
সালাউদ্দিন কে সরাতে সোশ্যাল মিডিয়ায় ঝড়! জনতার রাজনীতির এক যোদ্ধার নাম সম্রাট সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা জুয়েলকে যুক্তরাষ্ট্রস্থ কোম্পানীগঞ্জবাসীর সংবর্ধনা! ১৫ আগস্ট হত্যাকাণ্ড একটি জাতিগোষ্ঠী ও জাতিসত্তাকে গণহত্যার সামিল রামগঞ্জে ছাত্রলীগের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচি পালিত মুজিববর্ষ উপলক্ষে নোয়াখালীতে ছাত্রলীগের উদ্যোগ বৃক্ষরোপণ কর্মসূচি ২১ শে আগস্ট ও বিএনপির ঐতিহাসিক বিচারহীনতার চরিত্র কোম্পানীগঞ্জসহ আরও ১০টি অর্থনৈতিক অঞ্চলের স্থান চূড়ান্ত ২১ আগস্ট গ্রেনেড হামলা: কী ঘটেছিল সেই দিন বঙ্গবন্ধু বিশ্বের মুক্তিকামী সকল মানুষের রাজনৈতিক আদর্শ

নোবিপ্রবি’র ভর্তি পরিক্ষার্থীদের আপ্যায়নে প্রশংসিত উদ্যোগ নোয়াখালীবাসীর।

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৫ অক্টোবর, ২০১৮

স্পেশাল করেসপনডেন্টঃ নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তির বিশ্ববিদ্যালয়ের ২০১৮-১৯ শিক্ষাবর্ষের ভর্তি পরীক্ষার্থীদের যাতায়াত সুবিধার্থে নোয়াখালী জেলা আওয়ামী লীগের সম্মানিত সাধারন সম্পাদক জননেতা জনাব একরামুল করিম চৌধুরী এমপি ২০টি ফ্রি বাস সার্ভিসের ব্যবস্থা করেছেন। বাসগুলো পরীক্ষা চলাকালীন পরীক্ষার্থীদের নোয়াখালী শহর থেকে বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে ফ্রি তে আনা নেওয়া করবে।

জেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক একরামুল করিম চৌধুরীর বরাতে জানা যাায়,ক্যাম্পাস ও শহরের প্রতিটি গুরুত্বপূর্ণ পয়েন্ট, বাস স্টপেজ, রেল স্টেশনে থাকছে “তথ্য সহায়তা কেন্দ্র”,পরীক্ষার্থীদের প্রাথমিক চিকিৎসায় থাকছে “ফ্রি মেডিকেল সার্ভিস”,পরীক্ষার্থীদের যাতায়াতের সুবিধার্থে থাকছে “ফ্রি বাস সার্ভিস”, অভিভাবকদের ও পরীক্ষার্থী জন্য থাকছে পাঁচ হাজার সুপেয় বোতলজাত পানি এবং এক হাজার সুপেয় পানির জার, পরীক্ষার্থীদের আবাসন সংক্রান্ত কষ্ট লাঘবে ক্যাম্পাসের ৪ টি স্থানে থাকছে “অস্থায়ী আবাসন কেন্দ্র”, নোবিপ্রবি ছাত্রলীগের ৪০০ জন স্বেচ্ছাসেবক সার্বক্ষনিক নিয়োজিত থাকছে পরীক্ষার্থীদের সেবায়।

পরীক্ষার্থীদের আবাসনের জন্য জেলা আওয়ামী লীগ কার্যালয়ে থাকার ব্যবস্থা করেছেন এবং বিভিন্ন বিষয়ে সহযোগীতার করার জন্য আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগ সহ অঙ্গসংগঠন কে নির্দেশ প্রদান করেন। ইতিমধ্যে ছাত্রলীগ ও যুবলীগ, আওয়ামীলীগের বিভিন্ন ইউনিট বিভিন্ন সেবার জন্য প্রস্তুতি নিচ্ছেন বলে জানা গেছে।

এছাড়াও নোয়াখালী পৌরসভার মেয়র শহীদুল্লাহ খাঁন সহেল ও নিয়েছেন বিভিন্ন উদ্যোগ।যা অন্য কোনো এলাকায় এরপূর্বে নেয়া হয়নি। থাকা-খাওয়ার ব্যবস্থা করা হয়েছে পৌরসভা মেয়রের উদ্যোগে। এছাড়াও স্থাপন করেছেন তথ্য কেন্দ্র যেখানে প্রয়োজনীয় তথ্য সমূহ পাবেন ভর্তিচ্ছু শিক্ষার্থীরা। এদিকে এরকম উদ্যোগে জেলা আওয়ামীলীগ ও শহর পিতা শহীদুল্লাহ খাঁন সহেল কে ধন্যবাদ জানিয়েছেন অভিভাবক বৃন্দ।তারা জানাই, এরকম উদ্যোগ প্রশংসার দাবিদার।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/