• শুক্রবার, ১৮ সেপ্টেম্বর ২০২০, ০৬:৫৭ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
সালাউদ্দিন কে সরাতে সোশ্যাল মিডিয়ায় ঝড়! জনতার রাজনীতির এক যোদ্ধার নাম সম্রাট সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা জুয়েলকে যুক্তরাষ্ট্রস্থ কোম্পানীগঞ্জবাসীর সংবর্ধনা! ১৫ আগস্ট হত্যাকাণ্ড একটি জাতিগোষ্ঠী ও জাতিসত্তাকে গণহত্যার সামিল রামগঞ্জে ছাত্রলীগের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচি পালিত মুজিববর্ষ উপলক্ষে নোয়াখালীতে ছাত্রলীগের উদ্যোগ বৃক্ষরোপণ কর্মসূচি ২১ শে আগস্ট ও বিএনপির ঐতিহাসিক বিচারহীনতার চরিত্র কোম্পানীগঞ্জসহ আরও ১০টি অর্থনৈতিক অঞ্চলের স্থান চূড়ান্ত ২১ আগস্ট গ্রেনেড হামলা: কী ঘটেছিল সেই দিন বঙ্গবন্ধু বিশ্বের মুক্তিকামী সকল মানুষের রাজনৈতিক আদর্শ

ভর্তিচ্ছু শিক্ষার্থীদের পাশে তিতুমীরস্থ নওগাঁ জেলা ছাত্রকল্যাণ পরিষদ

  • আপডেট টাইম : শনিবার, ৩০ নভেম্বর, ২০১৯

ঢাকা বিশ্ববিদ্যালয়ের অধিভুক্ত সরকারি সাত কলেজের কলা ও সামাজিক বিজ্ঞান ইউনিটের (২০১৯-২০ শিক্ষাবর্ষ) স্নাতক (সম্মান) শ্রেণির ভর্তি পরীক্ষা সম্পন্ন হয়েছে। শুক্রবার রাজধানীর বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে সকাল ১০টা থেকে ১১টা পর্যন্ত পরীক্ষা অনুষ্ঠিত হয়।

এদিকে, রাজধানীর সরকারি তিতুমীর কলেজ কেন্দ্রে ভর্তি পরীক্ষা দিতে আসা শিক্ষার্থীদের সহযোগিতায় সরব ছিল নওগাঁ জেলা ছাত্রকল্যাণ পরিষদ। শিক্ষার্থীদের আসন বিন্যাস, অভিভাবকদের সুবিধাজন অবস্থান নিশ্চিতকরাসহ বিভিন্ন বিষয়ে দেখভাল করেছেন নওগাঁ জেলা ছাত্রকল্যাণ পরিষদের সদস্যরা।

সংগঠনটির মুখপাত্র বলেন, ‘আমরা শুধু নওগাঁ জেলা নয়, সকল জেলা থেকে আগত ভর্তিচ্ছুক শিক্ষার্থীদের সহযোগিতায় কাজ করছি। আগামীতেও আমাদের এই উদ্যোগ অব্যাহত থাকবে।’ নওগাঁ জেলা ছাত্রকল্যাণ পরিষদ ছাড়াও কলেজ ছাত্রলীগ, বিএনসিসি, সাংবাদিক সমিতিসহ বিভিন্ন সংগঠন ভর্তিচ্ছু শিক্ষার্থীদের সহযোগিতায় কাজ করেছে।

উল্লেখ্য, পরীক্ষা চলাকালীন সময়ে তিতুমীর কলেজ কেন্দ্র পরিদর্শন করেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. আখতারুজ্জামান এবং কলা ও সামাজিক বিজ্ঞান ইউনিট ভর্তি পরীক্ষার প্রধান সমন্বয়কারী অধ্যাপক ড. আবু মো. দেলোয়ার হোসেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/