• মঙ্গলবার, ০১ ডিসেম্বর ২০২০, ০৯:০৫ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
কোম্পানীগঞ্জে অটোরিকশা চাপায় স্কুল ছাত্র নিহত! চিফ হুইপের নামে ভুয়া ফেসবুক আইডি খুলে প্রতারণা, গ্রেফতারকৃত জাহিদ ৩ দিনের রিমান্ডে মামুনুল ও ফয়জুলের গ্রেপ্তারের দাবিতে শাহবাগ অবরোধ রামগঞ্জে পৌর সোনাপুর ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী ফয়সাল মালের নির্বাচনি মোটরবাইক শোডাউন জোনাকি পোকা হিংসে হয় দিবালোকের প্রতি!! রামগঞ্জে পৌর নির্বাচনে সোনাপুর ওয়ার্ড কাউন্সিলর রাজুকে পুনরায় নির্বাচিত করার লক্ষে আলোচনা সভা বঙ্গবন্ধুর ভাস্কর্য নিয়ে ধৃষ্টতা দেখালে জবাব দেবে ছাত্রলীগ নড়াইলের চৈতী রানী বিশ্বাস কেন্দ্রীয় যুবলীগের সদস্য নোয়াখালীতে কেন্দ্রীয় যুবলীগ নেতা জুয়েল সংবর্ধিত! রামগঞ্জে ভাটরা ইউনিয়ন শ্রমিকলীগ ও স্বেচ্ছাসেবকলীগের কমিটি অনুমোদন

কোম্পানীগঞ্জে নবজাতকের লাশ উদ্ধার!

  • আপডেট টাইম : শুক্রবার, ২৯ নভেম্বর, ২০১৯




নুর উদ্দিন মুরাদ:

নোয়াখালীর কোম্পানীগঞ্জে একটি খেলার মাঠে পাওয়া গেছে এক নবজাতক শিশুর লাশ উদ্ধার করা হয়েছে।



শুক্রবার (২৯ নভেম্বর) সকালে উপজেলার বসুরহাট পৌরসভার ১নং ওয়ার্ডের বড় রাজাপুর গ্রামের একটি মাঠে এ নবজাতকের লাশ দেখতে পায় স্থানীয়রা। পরে বিকাল ৪টার দিকে খবর পেয়ে কোম্পানীগঞ্জ থানার পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে।



প্রত্যক্ষদর্শীরা জানায়, নবজাতক শিশুটির গলায় দাগের চিহৃ রয়েছে। ধারণা করা হচ্ছে, নবজাতক শিশুটিকে কে বা কাহারা জম্মের পর গলা টিপে হত্যা করে আজ সকালে রাস্তার পাশে পৌরসভা ১নং ওয়ার্ডের সাত্তার মিয়ার বাড়ি সংলগ্ন খেলার মাঠে চলন্ত সিএনজি থেকে ছুঁড়ে ফেলে যায়।



এ বিষয়ে কোম্পানীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) আরিফুর রহমান লাশ পাওয়ার ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/