• শুক্রবার, ২৫ সেপ্টেম্বর ২০২০, ০২:২৯ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
সালাউদ্দিন কে সরাতে সোশ্যাল মিডিয়ায় ঝড়! জনতার রাজনীতির এক যোদ্ধার নাম সম্রাট সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা জুয়েলকে যুক্তরাষ্ট্রস্থ কোম্পানীগঞ্জবাসীর সংবর্ধনা! ১৫ আগস্ট হত্যাকাণ্ড একটি জাতিগোষ্ঠী ও জাতিসত্তাকে গণহত্যার সামিল রামগঞ্জে ছাত্রলীগের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচি পালিত মুজিববর্ষ উপলক্ষে নোয়াখালীতে ছাত্রলীগের উদ্যোগ বৃক্ষরোপণ কর্মসূচি ২১ শে আগস্ট ও বিএনপির ঐতিহাসিক বিচারহীনতার চরিত্র কোম্পানীগঞ্জসহ আরও ১০টি অর্থনৈতিক অঞ্চলের স্থান চূড়ান্ত ২১ আগস্ট গ্রেনেড হামলা: কী ঘটেছিল সেই দিন বঙ্গবন্ধু বিশ্বের মুক্তিকামী সকল মানুষের রাজনৈতিক আদর্শ

দুই বাংলা সাংবাদিক মৈত্রী সন্মাননা পাচ্ছেন তরুন সাংবাদিক নাঈম সজল

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৮ নভেম্বর, ২০১৯

বাংলাদেশ ও ভারতের সাংবাদিকদের নিয়ে গঠিত সাংবাদিকদের আন্তর্জাতিক সংগঠন ‘দুই বাংলা অনলাইন সাংবাদিক ফোরাম’। দুই দেশের সাংবাদিকদের সম্পর্ককে অটুট রাখতে কাজ করে যাচ্ছে এই সাংবাদিক সংগঠনটি।

দুই বাংলা অনলাইন সাংবাদিক ফোরাম’র উদ্যোগে এবার আয়োজিত হতে যাচ্ছে দুই বাংলা সাংবাদিক মৈত্রী কনফারেন্স-২০১৯। আগামী ১৩ ডিসেম্বর রোজ শুক্রবার বিকাল ৩ ঘটিকায় ঢাকায় বাংলাদেশ প্রেস কাউন্সিল মিলনায়তনে উক্ত অনুষ্ঠানটি অনুষ্ঠিত হবে। এতে প্রধান আলোচক হিসাবে উপস্থিত থাকবেন দুই বাংলা অনলাইন সাংবাদিক ফোরামের সভাপতি কলকাতার বিশিষ্ট মিডিয়া ব্যক্তিত্ব হাওড়া প্রেসক্লাবের জেনারেল সেক্রেটারি , SATWATA বাংলা টিভির সি ই ও দেবাশীষ কোলে।

এতে সভাপতিত্ব করবেন দুই বাংলা অনলাইন সাংবাদিক ফোরামের সাধারণ সম্পাদক ও তৃণমূল বার্তা, তৃণমূল টিভি ও হেলো ঢাকা পত্রিকার সম্পাদক আবদুর রহমান।

সাংবাদিকতায় বিশেষ অবদানের জন্য সময় এক্সপ্রেস নিউজ সম্পাদক ও প্রকাশক নাঈম সজলকে বিশেষ সন্মাননা প্রদান করা হবে। দুই বাংলা অনলাইন সাংবাদিক ফোরামের সাধারণ সম্পাদক আবদুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/