• শুক্রবার, ১৩ ডিসেম্বর ২০১৯, ১০:১৮ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
কাদের মোল্লাকে ‘শহীদ’ বলায় সংগ্রাম অফিস ভাঙচুর করেছে ক্ষুব্ধ মুক্তিযুদ্ধ মঞ্চ নোয়াখালীতে ইয়াবাসহ নারী মাদক ব্যবসায়ী গ্রেপ্তার ফারমিন মৌলীর হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মুক্তিযুদ্ধের মানববন্ধন। মিয়ানমারের রোহিঙ্গা প্রত্যাবাসন প্রকৃয়া একটা প্রতারণা-গাম্বিয়া! ব্রিটেনের সাধারণ নির্বাচনে টিউলিপসহ চার বাংলাদেশির জয় টানা তৃতীয়বারের মতো জয় পেলেন টিউলিপ সিদ্দিক। ফারমিন মালিকে শ্রদ্বা জানিয়ে মুক্তিযুদ্ধ মঞ্চের মোমবাতি প্রজ্বলন। মোমবাতি প্রজ্বলনের মাধ্যমে ফারমিন মৌলীর প্রতি শ্রদ্ধা নিবেদন মুক্তিযুদ্ধ মঞ্চের। নাইজারে সেনাঘাটিতে সন্ত্রাসী হামলা, নিহত ৭০ মওলানা আবদুল হামিদ খান ভাসানীর জন্মদিন আজ

দুই বাংলা সাংবাদিক মৈত্রী সন্মাননা পাচ্ছেন তরুন সাংবাদিক নাঈম সজল

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৮ নভেম্বর, ২০১৯

বাংলাদেশ ও ভারতের সাংবাদিকদের নিয়ে গঠিত সাংবাদিকদের আন্তর্জাতিক সংগঠন ‘দুই বাংলা অনলাইন সাংবাদিক ফোরাম’। দুই দেশের সাংবাদিকদের সম্পর্ককে অটুট রাখতে কাজ করে যাচ্ছে এই সাংবাদিক সংগঠনটি।

দুই বাংলা অনলাইন সাংবাদিক ফোরাম’র উদ্যোগে এবার আয়োজিত হতে যাচ্ছে দুই বাংলা সাংবাদিক মৈত্রী কনফারেন্স-২০১৯। আগামী ১৩ ডিসেম্বর রোজ শুক্রবার বিকাল ৩ ঘটিকায় ঢাকায় বাংলাদেশ প্রেস কাউন্সিল মিলনায়তনে উক্ত অনুষ্ঠানটি অনুষ্ঠিত হবে। এতে প্রধান আলোচক হিসাবে উপস্থিত থাকবেন দুই বাংলা অনলাইন সাংবাদিক ফোরামের সভাপতি কলকাতার বিশিষ্ট মিডিয়া ব্যক্তিত্ব হাওড়া প্রেসক্লাবের জেনারেল সেক্রেটারি , SATWATA বাংলা টিভির সি ই ও দেবাশীষ কোলে।

এতে সভাপতিত্ব করবেন দুই বাংলা অনলাইন সাংবাদিক ফোরামের সাধারণ সম্পাদক ও তৃণমূল বার্তা, তৃণমূল টিভি ও হেলো ঢাকা পত্রিকার সম্পাদক আবদুর রহমান।

সাংবাদিকতায় বিশেষ অবদানের জন্য সময় এক্সপ্রেস নিউজ সম্পাদক ও প্রকাশক নাঈম সজলকে বিশেষ সন্মাননা প্রদান করা হবে। দুই বাংলা অনলাইন সাংবাদিক ফোরামের সাধারণ সম্পাদক আবদুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..