• বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর ২০২০, ০৭:৪২ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
সালাউদ্দিন কে সরাতে সোশ্যাল মিডিয়ায় ঝড়! জনতার রাজনীতির এক যোদ্ধার নাম সম্রাট সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা জুয়েলকে যুক্তরাষ্ট্রস্থ কোম্পানীগঞ্জবাসীর সংবর্ধনা! ১৫ আগস্ট হত্যাকাণ্ড একটি জাতিগোষ্ঠী ও জাতিসত্তাকে গণহত্যার সামিল রামগঞ্জে ছাত্রলীগের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচি পালিত মুজিববর্ষ উপলক্ষে নোয়াখালীতে ছাত্রলীগের উদ্যোগ বৃক্ষরোপণ কর্মসূচি ২১ শে আগস্ট ও বিএনপির ঐতিহাসিক বিচারহীনতার চরিত্র কোম্পানীগঞ্জসহ আরও ১০টি অর্থনৈতিক অঞ্চলের স্থান চূড়ান্ত ২১ আগস্ট গ্রেনেড হামলা: কী ঘটেছিল সেই দিন বঙ্গবন্ধু বিশ্বের মুক্তিকামী সকল মানুষের রাজনৈতিক আদর্শ

সন্ত্রাস, চাঁদাবাজ মুক্ত যুব সংগঠন চায় দেখতে শেখ হাসিনা : পরশ

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৮ নভেম্বর, ২০১৯

যুবলীগের কংগ্রেস শেষে আজ বুধবার নবনির্বাচিত চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ এবং সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল আজ প্রথম যুবলীগ কেন্দ্রীয় কার্যালয়ে শত শত নেতাকর্মীদের মাঝে উপস্থিত হন। এ সময় নেতা কর্মীরা উৎসাহ উদ্ধিপনা ও উল্লাস করে তাদেরকে গ্রহণ করেন । যুবলীগের সাবেক কেন্দ্রীয় কমিটির পক্ষে থেকে ও বিভিন্ন জেলা কমিটির পক্ষ থেকে ফুল দিয়ে তাদেরকে শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়।

এ সময় নেতা কর্মীদের উদ্দেশ্যে যুবলীগ চেয়ারম্যান বলেন, আপনারা আমাকে যে ভাবে উৎসাহ উদ্দিপনাসহ ভালাবাসা দেখিয়ে গ্রহণ করেছেন আমার পক্ষ থেকে আপনাদেরকে অনেক অনেক ধন্যবাদ।

 তিনি বলেন, আমি আপনাদের মাঝে বাংলাদেশের সর্ব বৃহৎ যুব সংগঠন যুবলীগের চেয়াম্যান হয়ে আসতে পেরে আমি আনন্দিত। সর্ব প্রথমে কৃতজ্ঞতা জানাচ্ছি মহান আল্লাহর নিকট তৎসংঙ্গে কৃতজ্ঞা ও ধন্যবাদ জানাচ্ছি বঙ্গবন্ধু কন্যা রাষ্ট্র নায়ক মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে এবং শ্রদ্ধা ভরে স্মরণ করছি ১৫ই আগস্ট নিসংস হত্যার শিকার বঙ্গবন্ধু ও শেখ মনিসহ সকল শহীদদের। স্মরণ করছি জাতীয় শহীদ চার নেতাকে ।

পরশ আরো বলেন, সস্প্রতি যুবলীগের বিরুদ্ধে নানা দুর্নীতি অনিয়মকে নিয়মে আনতে রাষ্ট্র নায়ক শেখ হাসিনা আমাকে এ দায়িত্ব দিয়েছেন। আমি আপনাদেরকে সাথে নিয়ে যুবলীগকে সকল মানুষের গ্রহণ যোগ্য একটি যুব সংগঠন হিসাবে তৈরি করতে চাই। বঙ্গবন্ধু ১৯৭২ সালের ১১ নভেম্বর আমার পিতা শেখ ফজলুল হক মনিকে যুবলীগ প্রতিষ্ঠা করার নির্দেশ দিয়েছিল। সেই থেকেই এই ঐতিহ্যবাহী যুবলীগের যাত্রা শুরু। যুবলীগের অনেক অর্জন আছে। আমি শেখ মনির সন্তান হিসাবে এই যুলীগকে প্রশ্নবিদ্ধ হতে দিতে পারি না। আপনারা যুবলীগের নেতা কর্মীরা আত্মার আত্মীয় ভাই, অতিতের সকল অনিয়ম ভূলে গিয়ে আসুন আমরা সবাই মিলে যুবলীগকে যুগপযোগী যুব সংগঠন তৈরি করি।

তিনি আরো বলেন, আমি আগেও বলেছি এখনো বলছি যুবলীগে কোন সন্ত্রাস, চাঁদাবাজ, মাদক ব্যবসায়িসহ কোন কলঙ্কিত ব্যক্তি যুবলীগে স্থান হবে না। রাষ্ট্র নায়ক শেখ হাসিনার ইচ্ছা ও পছন্দের একটি যুব সংগঠন তৈরি করে তাকে উপহার দিতে চাই। আগামী ৪ ডিসেম্বর যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়াম্যান শেখ ফজলুল হক মনির জন্মবার্ষিকী উপলক্ষে আমরা কেন্দ্রীয় যুবলীগসহ জেলা-উপজেলা ওয়ার্ড গুলোতে দিনটি পালন করতে চাই দিনটির কর্মসূচি আপনাদেরকে পরে জানিয়ে দেওয়া হবে। সকলের সহযোগিতা কাম্য। সর্ব শেষে সবাইকে ধন্যবাদ জানিয়ে যুবলীগের নবনির্বাচিত চেয়ারম্যান বক্তব্য শেষ করেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/