• সোমবার, ৩০ নভেম্বর ২০২০, ০১:১১ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
চিফ হুইপের নামে ভুয়া ফেসবুক আইডি খুলে প্রতারণা, গ্রেফতারকৃত জাহিদ ৩ দিনের রিমান্ডে মামুনুল ও ফয়জুলের গ্রেপ্তারের দাবিতে শাহবাগ অবরোধ রামগঞ্জে পৌর সোনাপুর ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী ফয়সাল মালের নির্বাচনি মোটরবাইক শোডাউন জোনাকি পোকা হিংসে হয় দিবালোকের প্রতি!! রামগঞ্জে পৌর নির্বাচনে সোনাপুর ওয়ার্ড কাউন্সিলর রাজুকে পুনরায় নির্বাচিত করার লক্ষে আলোচনা সভা বঙ্গবন্ধুর ভাস্কর্য নিয়ে ধৃষ্টতা দেখালে জবাব দেবে ছাত্রলীগ নড়াইলের চৈতী রানী বিশ্বাস কেন্দ্রীয় যুবলীগের সদস্য নোয়াখালীতে কেন্দ্রীয় যুবলীগ নেতা জুয়েল সংবর্ধিত! রামগঞ্জে ভাটরা ইউনিয়ন শ্রমিকলীগ ও স্বেচ্ছাসেবকলীগের কমিটি অনুমোদন রামগঞ্জ পৌর নির্বাচনে ৪ নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী মনির হোসেন রানার মতবিনিময় সভা

ভারতে পেঁয়াজের মালা পরে ঘুরছেন এমপি!

  • আপডেট টাইম : বুধবার, ২৭ নভেম্বর, ২০১৯











সমগ্র ভারতে পেঁয়াজের দাম বেশি হওয়ায় সাধারণ মানুষের মতো রীতিমত খেপেছেন দেশটির বিহারের বিধানসভায় বিরোধী দল আরজেডির বিধায়ক (এমপি) শিবচন্দ্র রাম। খবর এনডিটিভি।



বুধবার দাম বৃদ্ধির প্রতিবাদ জানিয়ে তিনি পেঁয়াজের মালা গলায় ঝুলিয়ে বিধানসভায় আসেন।



তার অভিযোগ, পেঁয়াজের দাম বাড়তে থাকায় মানুষ তাদের প্রধান খাদ্য থেকে বঞ্চিত হচ্ছেন। পেঁয়াজের দাম ৫০ টাকার নিচেই থাকে। এবার সেটা বেড়ে অন্তত ৮০ টাকা। সত্যি বলতে কি এগুলো (গলার মালার দিকে ইশারা করে) আমি ১০০ টাকা কেজিতে কিনেছি।



তিনি বিধানসভায় ঢোকার আগে বলেন, আমি ভেতরে এই মালা পরে যাব। আমি চাই মাননীয় মুখ্যমন্ত্রী এই দৃশ্য দেখুন। আশা করব, এটা দেখে অন্তত তিনি কোনো গুরুত্বপূর্ণ পদক্ষেপ নিবেন। আমার দাবি, গরিবদের জন্য ১০ টাকা প্রতি কেজি মূল্যে পেঁয়াজ দিক সরকার।


নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/