• মঙ্গলবার, ০১ ডিসেম্বর ২০২০, ০৫:০৩ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
কোম্পানীগঞ্জে অটোরিকশা চাপায় স্কুল ছাত্র নিহত! চিফ হুইপের নামে ভুয়া ফেসবুক আইডি খুলে প্রতারণা, গ্রেফতারকৃত জাহিদ ৩ দিনের রিমান্ডে মামুনুল ও ফয়জুলের গ্রেপ্তারের দাবিতে শাহবাগ অবরোধ রামগঞ্জে পৌর সোনাপুর ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী ফয়সাল মালের নির্বাচনি মোটরবাইক শোডাউন জোনাকি পোকা হিংসে হয় দিবালোকের প্রতি!! রামগঞ্জে পৌর নির্বাচনে সোনাপুর ওয়ার্ড কাউন্সিলর রাজুকে পুনরায় নির্বাচিত করার লক্ষে আলোচনা সভা বঙ্গবন্ধুর ভাস্কর্য নিয়ে ধৃষ্টতা দেখালে জবাব দেবে ছাত্রলীগ নড়াইলের চৈতী রানী বিশ্বাস কেন্দ্রীয় যুবলীগের সদস্য নোয়াখালীতে কেন্দ্রীয় যুবলীগ নেতা জুয়েল সংবর্ধিত! রামগঞ্জে ভাটরা ইউনিয়ন শ্রমিকলীগ ও স্বেচ্ছাসেবকলীগের কমিটি অনুমোদন

দোকানে চুরি শেষে চোরের রেখে যাওয়া চিরকুট!

  • আপডেট টাইম : সোমবার, ২৫ নভেম্বর, ২০১৯

ময়মনসিংহের এক কাপড়ের দোকানে চুরির ঘটনায় দুঃখ প্রকাশ করেছে চোর। জেলার নান্দাইল উপজেলায় এ ঘটনায় চিরকুট লিখে চোর এই দু:খ প্রকাশ করে।

শনিবার, ২৩ নভেম্বর সকালে উপজেলার মুশুলী কলেজ গেইটের পাশে ‘রফিক বস্ত্র বিতান’ নামের দোকানে এ ঘটনা ঘটে। ঘটনায় নগদ টাকাসহ বিপুল পরিমাণ কাপড় চুরি হয়েছে।

এর আগে শুক্রবার রাতে যেকোনো সময়ে এ চুরির ঘটনা ঘটে। নান্দাইল মডেল থানার এসআই সুব্রত সাহা ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

তিনি বলেন, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। বিষয়টি অত্যন্ত গুরুত্ব সহকারে দেখা হচ্ছে। ‘রফিক বস্ত্র বিতান’ এর মালিক রফিকুল ইসলাম শুক্রবার রাতে দোকান বন্ধ করে বাড়ি যাওয়ার পর ওই রাতেই এ ঘটনা ঘটে।

ছয় লাইনের ওই চিরকুটে চোর লিখেছে, রফিক ভাই, আপনার দোকান লুট করার জন্য দুঃখিত, মাফ করবেন। আমি আপনার পরিচিতদের মধ্যে একজন। অটো দিয়ে মালগুলি নিতে অনেক কষ্ট হইছে। ধন্যবাদ।

জানা গেছে, এদিন সকালে ‘রফিক বস্ত্র বিতান’ এর কর্মচারী মারুফ মিয়া দোকান খুলতে এসে দেখেন তালা ভাঙা। পরে মালিক রফিকুল ইসলামকে ফোন করে ঘটনাটি জানান। এরপর মালিক দোকানে এসে চিরকুটটি দেখতে পান।

এ প্রসঙ্গে দোকান মালিক রফিকুল ইসলাম জানান, দীর্ঘদিন ধরে তিনি সততার সঙ্গে ব্যবসা করে আসছেন। প্রথমে ছোট আকারে ব্যবসা শুরু করলেও ধীরে ধীরে বেচা-বিক্রি বৃদ্ধি পাওয়ায় ধারে (কর্জ) টাকা এনে দোকানে অনেক মালামাল নিয়েছেন।

তিনি আরো বলেন, দোকানের ক্যাশ কাউন্টার ভেঙে নগদ ৩০ হাজার টাকা নিয়ে গেছে চোর। এছাড়া প্রায় সাড়ে ৪ লাখ টাকার কাপড় চুরি হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/