• শুক্রবার, ০৪ ডিসেম্বর ২০২০, ১০:৪৭ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
রামগঞ্জে দল্টা বাঙ্গালী ব্লাড ডোনার্স ক্লাবের উদ্যোগে ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্পিং নকল আওয়ামী লীগের ভিড়ে হারিয়ে যাচ্ছে আসল আওয়ামীলী লীগ’ বসুরহাট পৌরসভার জনকল্যাণে নিবেদিতপ্রাণ আবদুল কাদের মির্জা ‘তুরস্কের আঙ্কারায় বঙ্গবন্ধুর ভাস্কর্য নির্মাণ করা হবে’ যুবলীগ সাধারণ সম্পাদকের বিরুদ্ধে ফেসবুকে অপপ্রচার থানায় জিডি ভাস্কর্য বিরোধীতার আগে শিশু বলাৎকার বন্ধ করুন: ডা. জাফরুল্লাহ কোম্পানীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি হাসান ইমাম রাসেল’র জন্মদিন উদযাপন কোম্পানীগঞ্জে ঋণের দায়ে ব্যবসায়ীর আত্মহত্যা! ডুবাইয়ে ইস্কান্দার মির্জা শামীমকে সম্মাননা প্রদান বিকাশ প্রতারকের সঙ্গে প্রেম করে টাকা উদ্ধার করলেন কলেজছাত্রী

ভৈরবে তিন সন্তানের জননীকে নিয়ে ১৬ বছরের কিশোর উধাও

  • আপডেট টাইম : রবিবার, ২৪ নভেম্বর, ২০১৯






কিশোরগঞ্জ প্রতিনিধি:



কিশোরগঞ্জ জেলার ভৈরবে তিন সন্তানের জননীকে নিয়ে উধাও হয়ে গেছে এক কিশোর। চাঞ্চল্যকর এই ঘটনায় দুই পরিবারের সদস্যরাই থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন। ফলে এ নিয়ে এলাকায় তোলপাড় চলছে।ভৈরবের কালীপুরে ঘটেছে এই ঘটনা। তিন সন্তানের জননীর নাম আবুনি বেগম (৩৬)। তিনি কালীপুর গ্রামের মাছ ব্যবসায়ী পিয়ার মিয়ার স্ত্রী। আর কিশোরের নাম তানভির হোসেন (১৬)। সে একই এলাকার প্রবাসী খলিল মিয়ার ছেলে। পিয়ার মিয়ার দাবি, গত ১৩ নভেম্বর দুপুরে তানভির তার স্ত্রীকে নিয়ে পালিয়ে গেছে। পালানোর সময় তার ঘর থেকে লাখ টাকাসহ শিশুপুত্র রিফাতকেও সাথে নিয়ে গেছে তারা।



অপরদিকে তানভিরের মা স্বপ্না বেগমের অভিযোগ, তার ছেলের কোন খোঁজ পাওয়া যাচ্ছে না। ১৩ নভেম্বর পিঠা খেয়ে বাসা থেকে বের হয়ে সে আর ফিরে আসেনি। কে বা কারা তার ছেলেকে তুলে নিয়ে গেছে বলে দাবি স্বপ্না বেগমের। এই ঘটনা নিয়ে গত ১৭ নভেম্বর রাতে উভয় পরিবারের পক্ষ থেকে ভৈরব থানায় পৃথক দুটি সাধারণ ডায়েরী করা হয়। এদিকে একজন ছেলের বয়সী কিশোরের সাথে তিন সন্তানের জননী প্রেম করে পালিয়ে গেছে প্রথমে বিষয়টি লজ্জায় পুলিশের কাছে বলতে পারছিলেন না স্বামী পিয়ার মিয়া। পরে পুলিশের জিজ্ঞাসাবাদে বেরিয়ে আসে সব তথ্য।



স্থানীয়রা জানান, পিয়ার মিয়া ব্যবসার সুবাধে ঢাকায় থাকেন। ফলে পাশের বাড়ির তানভিরের সাথে পিয়ার মিয়ার স্ত্রী তিন সন্তানের জননী আবুনি বেগমের প্রেমের সর্ম্পক গড়ে ওঠে। আর সুযোগ বুঝে লোকলজ্জা ভুলে উধাও হয়ে যায় তারা। ঘটনার সত্যতা নিশ্চিত করে ভৈরব থানার পরিদর্শক (তদন্ত) বাহারুল খাঁন বাহার জানান, আমরা দু’জনকে উদ্ধার করতে চেষ্টা করছি।


নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/