• বুধবার, ০২ ডিসেম্বর ২০২০, ০৬:১৯ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
‘তুরস্কের আঙ্কারায় বঙ্গবন্ধুর ভাস্কর্য নির্মাণ করা হবে’ যুবলীগ সাধারণ সম্পাদকের বিরুদ্ধে ফেসবুকে অপপ্রচার থানায় জিডি ভাস্কর্য বিরোধীতার আগে শিশু বলাৎকার বন্ধ করুন: ডা. জাফরুল্লাহ কোম্পানীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি হাসান ইমাম রাসেল’র জন্মদিন উদযাপন কোম্পানীগঞ্জে ঋণের দায়ে ব্যবসায়ীর আত্মহত্যা! ডুবাইয়ে ইস্কান্দার মির্জা শামীমকে সম্মাননা প্রদান বিকাশ প্রতারকের সঙ্গে প্রেম করে টাকা উদ্ধার করলেন কলেজছাত্রী কোম্পানীগঞ্জে অটোরিকশা চাপায় স্কুল ছাত্র নিহত! চিফ হুইপের নামে ভুয়া ফেসবুক আইডি খুলে প্রতারণা, গ্রেফতারকৃত জাহিদ ৩ দিনের রিমান্ডে মামুনুল ও ফয়জুলের গ্রেপ্তারের দাবিতে শাহবাগ অবরোধ

রাজনীতিবিমুখ যুবকদের রাজনীতিতে ফিরিয়ে আনার অঙ্গীকার পরশের

  • আপডেট টাইম : রবিবার, ২৪ নভেম্বর, ২০১৯

নিউজ ডেস্ক:
রাজনীতিবিমুখ যুবকদের রাজনীতিতে ফিরিয়ে আনার মাধ্যমে বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার আদর্শের যুবলীগ গড়ে তোলার প্রত্যয় ব্যক্ত করেছেন যুবলীগের নতুন চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ।

দুর্নীতি, সন্ত্রাস, মাদক ও ক্ষমতার অপব্যবহারের বিরুদ্ধে চলমান ‘শুদ্ধি অভিযানে’ সর্বাত্মক সহযোগিতারও অঙ্গীকার করেছেন তিনি।

রোববার (২৪ নভেম্বর) সকালে রাজধানীর ধানমণ্ডিতে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানানোর পর তিনি সাংবাদিকদের এসব কথা বলেন।

পরশ বলেন, চলমান শুদ্ধি অভিযানে নতুন কমিটি সর্বাত্মক সহযোগিতা করবে। মাদকের ব্যাপারে কোনো ছাড় দেবেন না তারা। যুবলীগের কেউ মাদকের সঙ্গে যুক্ত প্রমাণিত হলে ব্যবস্থা নেয়া হবে।

যুবকদের রাজনীতিতে আসার আহ্বান জানিয়ে দায়িত্ব নেয়ার পরই দুর্নীতির বিরুদ্ধে লড়াই চালিয়ে যাওয়ার ঘোষণা দিয়েছেন। একইসঙ্গে ‘আই হেট পলিটিক্স কালচার’ থেকে বেরিয়ে এসে সাংগঠনিক কর্মকাণ্ডের মাধ্যমে যুবলীগকে যুবকদের কাছে আকর্ষণীয় সংগঠন হিসেবে প্রতিষ্ঠা করতে চান তিনি।

গতকাল শনিবার অনুষ্ঠিত যুবলীগের কংগ্রেসে বিনা প্রতিদ্বন্দ্বিতায় চেয়ারম্যান নির্বাচিত শেখ ফজলে শামস পরশ নেতাকর্মীদের উদ্দেশে দেয়া প্রথম বক্তৃতায় এসব কথা বলেন।

তিনি বলেন, জননেত্রী শেখ হাসিনার দেশের প্রতি উদার ভালোবাসা দেখে আমি সাহস পাই, অনুপ্রাণিত হই। যুবলীগের চেয়ারম্যান হিসেবে নয়, একজন কর্মী হিসাবে আপনাদের পাশে থেকে কাজ করব।

যুবলীগের এই নতুন চেয়ারম্যান আরও বলেন, সম্পূর্ণ সততার সাথে আমি দায়িত্ব পালন করবো। আপনারা কর্মী নয়, শক্তি হবেন আমার। যুবলীগের কর্মীদের দায়িত্ব, বঙ্গবন্ধু কন্যার দায়িত্ব পালনে আমরা সহযোগিতা করবো। যুবসমাজ যেন হেট পলিটিক্স কালচার থেকে বেড়িয়ে এসে জয় বাংলার কর্মী হিসেবে কাজ করে সেভাবেই কাজ করে যাবো।

সুত্র:পূর্ব পশ্চিম।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/