• শুক্রবার, ১৮ সেপ্টেম্বর ২০২০, ০৮:২৫ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
সালাউদ্দিন কে সরাতে সোশ্যাল মিডিয়ায় ঝড়! জনতার রাজনীতির এক যোদ্ধার নাম সম্রাট সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা জুয়েলকে যুক্তরাষ্ট্রস্থ কোম্পানীগঞ্জবাসীর সংবর্ধনা! ১৫ আগস্ট হত্যাকাণ্ড একটি জাতিগোষ্ঠী ও জাতিসত্তাকে গণহত্যার সামিল রামগঞ্জে ছাত্রলীগের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচি পালিত মুজিববর্ষ উপলক্ষে নোয়াখালীতে ছাত্রলীগের উদ্যোগ বৃক্ষরোপণ কর্মসূচি ২১ শে আগস্ট ও বিএনপির ঐতিহাসিক বিচারহীনতার চরিত্র কোম্পানীগঞ্জসহ আরও ১০টি অর্থনৈতিক অঞ্চলের স্থান চূড়ান্ত ২১ আগস্ট গ্রেনেড হামলা: কী ঘটেছিল সেই দিন বঙ্গবন্ধু বিশ্বের মুক্তিকামী সকল মানুষের রাজনৈতিক আদর্শ

দুই দলের ক্রিকেটারদের সঙ্গে প্রধানমন্ত্রীর শুভেচ্ছা বিনিময়

  • আপডেট টাইম : শুক্রবার, ২২ নভেম্বর, ২০১৯





নিজস্ব প্রতিবেদক



ঐতিহাসিক দিবারাত্রির কলকাতা টেস্টে ভারতের মুখোমুখি হচ্ছে বাংলাদেশ। আজ শুক্রবার সকালেই কলকাতায় পৌঁছান বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা। টস হওয়ার পর দুই দলের খেলোয়াড়দের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন তিনি। প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে নিজ দলের ক্রিকেটারদের পরিচয় করিয়ে দেন ভারতীয় দলের অধিনায়ক বিরাট কোহলি।



 



এসময় মাঠে হাজির ছিলেন সর্বকালের সেরা ক্রিকেটার শচীন টেন্ডুলকার, ভারতীয় ক্রিকেট বোর্ডের প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলী, বাংলাদেশের অর্থমন্ত্রী, বাংলাদেশের ক্রিকেট বোর্ডের প্রেসিডেন্ট নাজমুল হাসান পাপন, পশ্চিমবঙ্গে মুখ্যমন্ত্রীসহ অনেকে। 







আজ শুক্রবার দুপুর দেড়টায় বাংলাদেশ ও ভারতের মধ্যকার সিরিজের দ্বিতীয় এই টেস্ট শুরু হতে যাচ্ছে। টসে জিতে ব্যটিংয়ের সিদ্ধান্ত নিয়েছে বাংলাদেশ।



ইন্দোর টেস্ট জিতে এরই মধ্যে টিম ইন্ডিয়া ১-০ তে লিড নিয়ে রেখেছে।



ভারত-বাংলাদেশ টি-টোয়েন্টি সিরিজ শুরুর প্রাক্বালে দিবারাত্রির টেস্ট আয়োজনের সিদ্ধান্ত হয়। হুট করে সিদ্ধান্ত নেওয়া হলেও এই ম্যাচকে স্মরণীয় করে রাখতে আয়োজনের কমতি ছিল না



১৫৫ বছরের পুরনো ও অভিজাত ইডেনে এখন পর্যন্ত টেস্ট হয়েছে ৪১টি। ১৯৮৭ সালের বিশ্বকাপের ফাইনালও হয়েছিল এখানে। 


নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/