• মঙ্গলবার, ০১ ডিসেম্বর ২০২০, ০৯:০৭ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
কোম্পানীগঞ্জে অটোরিকশা চাপায় স্কুল ছাত্র নিহত! চিফ হুইপের নামে ভুয়া ফেসবুক আইডি খুলে প্রতারণা, গ্রেফতারকৃত জাহিদ ৩ দিনের রিমান্ডে মামুনুল ও ফয়জুলের গ্রেপ্তারের দাবিতে শাহবাগ অবরোধ রামগঞ্জে পৌর সোনাপুর ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী ফয়সাল মালের নির্বাচনি মোটরবাইক শোডাউন জোনাকি পোকা হিংসে হয় দিবালোকের প্রতি!! রামগঞ্জে পৌর নির্বাচনে সোনাপুর ওয়ার্ড কাউন্সিলর রাজুকে পুনরায় নির্বাচিত করার লক্ষে আলোচনা সভা বঙ্গবন্ধুর ভাস্কর্য নিয়ে ধৃষ্টতা দেখালে জবাব দেবে ছাত্রলীগ নড়াইলের চৈতী রানী বিশ্বাস কেন্দ্রীয় যুবলীগের সদস্য নোয়াখালীতে কেন্দ্রীয় যুবলীগ নেতা জুয়েল সংবর্ধিত! রামগঞ্জে ভাটরা ইউনিয়ন শ্রমিকলীগ ও স্বেচ্ছাসেবকলীগের কমিটি অনুমোদন

দুই দলের ক্রিকেটারদের সঙ্গে প্রধানমন্ত্রীর শুভেচ্ছা বিনিময়

  • আপডেট টাইম : শুক্রবার, ২২ নভেম্বর, ২০১৯





নিজস্ব প্রতিবেদক



ঐতিহাসিক দিবারাত্রির কলকাতা টেস্টে ভারতের মুখোমুখি হচ্ছে বাংলাদেশ। আজ শুক্রবার সকালেই কলকাতায় পৌঁছান বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা। টস হওয়ার পর দুই দলের খেলোয়াড়দের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন তিনি। প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে নিজ দলের ক্রিকেটারদের পরিচয় করিয়ে দেন ভারতীয় দলের অধিনায়ক বিরাট কোহলি।



 



এসময় মাঠে হাজির ছিলেন সর্বকালের সেরা ক্রিকেটার শচীন টেন্ডুলকার, ভারতীয় ক্রিকেট বোর্ডের প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলী, বাংলাদেশের অর্থমন্ত্রী, বাংলাদেশের ক্রিকেট বোর্ডের প্রেসিডেন্ট নাজমুল হাসান পাপন, পশ্চিমবঙ্গে মুখ্যমন্ত্রীসহ অনেকে। 







আজ শুক্রবার দুপুর দেড়টায় বাংলাদেশ ও ভারতের মধ্যকার সিরিজের দ্বিতীয় এই টেস্ট শুরু হতে যাচ্ছে। টসে জিতে ব্যটিংয়ের সিদ্ধান্ত নিয়েছে বাংলাদেশ।



ইন্দোর টেস্ট জিতে এরই মধ্যে টিম ইন্ডিয়া ১-০ তে লিড নিয়ে রেখেছে।



ভারত-বাংলাদেশ টি-টোয়েন্টি সিরিজ শুরুর প্রাক্বালে দিবারাত্রির টেস্ট আয়োজনের সিদ্ধান্ত হয়। হুট করে সিদ্ধান্ত নেওয়া হলেও এই ম্যাচকে স্মরণীয় করে রাখতে আয়োজনের কমতি ছিল না



১৫৫ বছরের পুরনো ও অভিজাত ইডেনে এখন পর্যন্ত টেস্ট হয়েছে ৪১টি। ১৯৮৭ সালের বিশ্বকাপের ফাইনালও হয়েছিল এখানে। 


নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/