• বৃহস্পতিবার, ০১ অক্টোবর ২০২০, ১০:২২ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
কুয়েতের আমিরের মৃত্যুতে একদিনের রাষ্ট্রীয় শোক বৃহস্পতিবার আলোচিত বরগুনার রিফাত হত্যা, মিন্নিসহ ৬ আসামির মৃত্যুদন্ড, ৪ জন খালাস আফুরান সাহস আর ভরসার প্রতীক শেখ হাসিনা সালাউদ্দিন কে সরাতে সোশ্যাল মিডিয়ায় ঝড়! জনতার রাজনীতির এক যোদ্ধার নাম সম্রাট সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা জুয়েলকে যুক্তরাষ্ট্রস্থ কোম্পানীগঞ্জবাসীর সংবর্ধনা! ১৫ আগস্ট হত্যাকাণ্ড একটি জাতিগোষ্ঠী ও জাতিসত্তাকে গণহত্যার সামিল রামগঞ্জে ছাত্রলীগের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচি পালিত মুজিববর্ষ উপলক্ষে নোয়াখালীতে ছাত্রলীগের উদ্যোগ বৃক্ষরোপণ কর্মসূচি ২১ শে আগস্ট ও বিএনপির ঐতিহাসিক বিচারহীনতার চরিত্র

কোম্পানীগঞ্জে সততা সংঘের সমাবেশ ও দুর্নীতি বিরোধী আলোচনা

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২১ নভেম্বর, ২০১৯




নুর উদ্দিন মুরাদ:

নোয়াখালীর কোম্পানীগঞ্জে উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটি'(দুপ্রক)’র আয়োজনে আজ বৃহস্পতি বার (২১ নভেম্বর) সকাল ১০ টায় উপজেলার চর পার্বতী এস.সি  উচ্চ বিদ্যালয়ে সততা সংঘের এ শপথপাঠ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।



এসময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, বিদ্যালয়ের প্রধান শিক্ষক রফিকুল হক চৌধুরী, কোম্পানীগঞ্জ উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটি সাধারন সম্পাদক তাজ উদ্দিন শাহীন,বিশিষ্ট সমাজ সেবক আবদুল হালিম, দুপ্রক সদস্য নুরুল করিম শাহজাহান, আশ্রাফুল আলম লিংকন, ডাক্তার ইব্রাহিম সিরাজী, মোহাম্মদ সোহেল, সুজন মাহমুদ,, মোহাম্মদ রিপন,বিশিষ্ট সমাজ সেবক মুসলিম উদ্দিন, আবু নাছের,ডাক্তার ইকবাল হোসেন,  মোহাম্মদ হেলাল আরেফিন প্রমুখ।



সততা সংঘের সমাবেশে দুপ্রক সম্পাদক বলেন, তোমরা সকল শিক্ষার্থীরা হলে দুর্নীতি দমন কমিশনের শুভেচ্ছা দূত। সমাজ থেকে দুর্নীতি রুখতে হলে সবাইকে সচেতন হতে হবে। তোমরা কাউকে দুর্নীতি করতে দেখলে তাঁর বিরুদ্ধে সোচ্চার ভূমিকা পালন করবে সততা সংঘের মাধ্যমে। তোমাদের সকলের সচেতনতা ও সাহসী ভূমিকার মধ্য দিয়ে সুন্দর একটি দুর্নীতিমুক্ত সমাজ গড়তে হবে।



প্রধান শিক্ষক রফিকুল হক বলেন, তোমরা যে কেউ অন্যায় দেখবে, তা নিজ হাতে প্রতিরোধ করবে। প্রতিরোধ করা অসম্ভব হলে মুখে প্রতিবাদ করবে। মুখে প্রতিবাদ করাও যদি সম্ভব না হয়, তাহলে অন্তর থেকে ঘৃণা করবে।



এসময় দুপ্রক সাধারন সম্পাদক শিক্ষার্থীদের দুর্নীতি বিরোধী শপথপাঠ করানোর মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষনা করেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/