• শনিবার, ০৫ ডিসেম্বর ২০২০, ০৮:০১ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
রামগঞ্জে দল্টা বাঙ্গালী ব্লাড ডোনার্স ক্লাবের উদ্যোগে ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্পিং নকল আওয়ামী লীগের ভিড়ে হারিয়ে যাচ্ছে আসল আওয়ামীলী লীগ’ বসুরহাট পৌরসভার জনকল্যাণে নিবেদিতপ্রাণ আবদুল কাদের মির্জা ‘তুরস্কের আঙ্কারায় বঙ্গবন্ধুর ভাস্কর্য নির্মাণ করা হবে’ যুবলীগ সাধারণ সম্পাদকের বিরুদ্ধে ফেসবুকে অপপ্রচার থানায় জিডি ভাস্কর্য বিরোধীতার আগে শিশু বলাৎকার বন্ধ করুন: ডা. জাফরুল্লাহ কোম্পানীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি হাসান ইমাম রাসেল’র জন্মদিন উদযাপন কোম্পানীগঞ্জে ঋণের দায়ে ব্যবসায়ীর আত্মহত্যা! ডুবাইয়ে ইস্কান্দার মির্জা শামীমকে সম্মাননা প্রদান বিকাশ প্রতারকের সঙ্গে প্রেম করে টাকা উদ্ধার করলেন কলেজছাত্রী

কোম্পানীগঞ্জে দুর্নীতির বিরুদ্ধে শপথ নিলো শিক্ষার্থীরা!

  • আপডেট টাইম : বুধবার, ২০ নভেম্বর, ২০১৯




নুর উদ্দিন মুরাদ:

নোয়াখালীর কোম্পানীগঞ্জে উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটি'(দুপ্রক)’র আয়োজনে আজ বুধবার (২০ নভেম্বর) সকাল ১০ টায় উপজেলার চরফকিরা উচ্চ বিদ্যালয়ে সততা সংঘের এ শপথপাঠ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।



এসময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোহাম্মদ কামরুজ্জামান, কোম্পানীগঞ্জ উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটি সাধারন সম্পাদক তাজ উদ্দিন শাহীন,শিক্ষক এনায়েত উল্যাহ, দুপ্রক সদস্য নুরুল করিম শাহজাহান, আশ্রাফুল ইসলাম লিংকন, ডাক্তার ইব্রাহিম সিরাজী, মোহাম্মদ সোহেল, সুজন মাহমুদ,, মোহাম্মদ রিপন, মোহাম্মদ হেলাল আরেফিন প্রমুখ।



সততা সংঘের সমাবেশে দুপ্রক সম্পাদক বলেন, মানবজীবনের সবচেয়ে গুরুত্বপূর্ণ সময় হচ্ছে ছাত্রজীবন। বলা যায় ছাত্রজীবনই হচ্ছে নীতি-নৈতিকতা, নিয়মানুবর্তিতা এবং শৃঙ্খলাবোধ অনুশীলনের প্রকৃষ্ট সময়। তোমরাই জ্ঞানালোকের উজ্জ্বল সম্ভাবনা। তোমরাই লিখাপড়া করে এই দেশটাকে এগিয়ে নিয়ে যাবে। তোমরাই আমাদের আগামী দিনের ভবিষ্যৎ।



প্রধান শিক্ষক কামরুজ্জামান বলেন, তোমরা যে কেউ অন্যায় দেখবে, তা নিজ হাতে প্রতিরোধ করবে। প্রতিরোধ করা অসম্ভব হলে মুখে প্রতিবাদ করবে। মুখে প্রতিবাদ করাও যদি সম্ভব না হয়, তাহলে অন্তর থেকে ঘৃণা করবে।



এসময় দুপ্রক সাধারন সম্পাদক শিক্ষার্থীদের দুর্নীতি বিরোধী শপথপাঠ করানোর মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষনা করেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/