• বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর ২০২০, ০১:২৩ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
সালাউদ্দিন কে সরাতে সোশ্যাল মিডিয়ায় ঝড়! জনতার রাজনীতির এক যোদ্ধার নাম সম্রাট সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা জুয়েলকে যুক্তরাষ্ট্রস্থ কোম্পানীগঞ্জবাসীর সংবর্ধনা! ১৫ আগস্ট হত্যাকাণ্ড একটি জাতিগোষ্ঠী ও জাতিসত্তাকে গণহত্যার সামিল রামগঞ্জে ছাত্রলীগের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচি পালিত মুজিববর্ষ উপলক্ষে নোয়াখালীতে ছাত্রলীগের উদ্যোগ বৃক্ষরোপণ কর্মসূচি ২১ শে আগস্ট ও বিএনপির ঐতিহাসিক বিচারহীনতার চরিত্র কোম্পানীগঞ্জসহ আরও ১০টি অর্থনৈতিক অঞ্চলের স্থান চূড়ান্ত ২১ আগস্ট গ্রেনেড হামলা: কী ঘটেছিল সেই দিন বঙ্গবন্ধু বিশ্বের মুক্তিকামী সকল মানুষের রাজনৈতিক আদর্শ

কোম্পানীগঞ্জে দুর্নীতির বিরুদ্ধে শপথ নিলো শিক্ষার্থীরা!

  • আপডেট টাইম : বুধবার, ২০ নভেম্বর, ২০১৯




নুর উদ্দিন মুরাদ:

নোয়াখালীর কোম্পানীগঞ্জে উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটি'(দুপ্রক)’র আয়োজনে আজ বুধবার (২০ নভেম্বর) সকাল ১০ টায় উপজেলার চরফকিরা উচ্চ বিদ্যালয়ে সততা সংঘের এ শপথপাঠ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।



এসময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোহাম্মদ কামরুজ্জামান, কোম্পানীগঞ্জ উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটি সাধারন সম্পাদক তাজ উদ্দিন শাহীন,শিক্ষক এনায়েত উল্যাহ, দুপ্রক সদস্য নুরুল করিম শাহজাহান, আশ্রাফুল ইসলাম লিংকন, ডাক্তার ইব্রাহিম সিরাজী, মোহাম্মদ সোহেল, সুজন মাহমুদ,, মোহাম্মদ রিপন, মোহাম্মদ হেলাল আরেফিন প্রমুখ।



সততা সংঘের সমাবেশে দুপ্রক সম্পাদক বলেন, মানবজীবনের সবচেয়ে গুরুত্বপূর্ণ সময় হচ্ছে ছাত্রজীবন। বলা যায় ছাত্রজীবনই হচ্ছে নীতি-নৈতিকতা, নিয়মানুবর্তিতা এবং শৃঙ্খলাবোধ অনুশীলনের প্রকৃষ্ট সময়। তোমরাই জ্ঞানালোকের উজ্জ্বল সম্ভাবনা। তোমরাই লিখাপড়া করে এই দেশটাকে এগিয়ে নিয়ে যাবে। তোমরাই আমাদের আগামী দিনের ভবিষ্যৎ।



প্রধান শিক্ষক কামরুজ্জামান বলেন, তোমরা যে কেউ অন্যায় দেখবে, তা নিজ হাতে প্রতিরোধ করবে। প্রতিরোধ করা অসম্ভব হলে মুখে প্রতিবাদ করবে। মুখে প্রতিবাদ করাও যদি সম্ভব না হয়, তাহলে অন্তর থেকে ঘৃণা করবে।



এসময় দুপ্রক সাধারন সম্পাদক শিক্ষার্থীদের দুর্নীতি বিরোধী শপথপাঠ করানোর মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষনা করেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/