• সোমবার, ৩০ নভেম্বর ২০২০, ০১:০৬ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
চিফ হুইপের নামে ভুয়া ফেসবুক আইডি খুলে প্রতারণা, গ্রেফতারকৃত জাহিদ ৩ দিনের রিমান্ডে মামুনুল ও ফয়জুলের গ্রেপ্তারের দাবিতে শাহবাগ অবরোধ রামগঞ্জে পৌর সোনাপুর ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী ফয়সাল মালের নির্বাচনি মোটরবাইক শোডাউন জোনাকি পোকা হিংসে হয় দিবালোকের প্রতি!! রামগঞ্জে পৌর নির্বাচনে সোনাপুর ওয়ার্ড কাউন্সিলর রাজুকে পুনরায় নির্বাচিত করার লক্ষে আলোচনা সভা বঙ্গবন্ধুর ভাস্কর্য নিয়ে ধৃষ্টতা দেখালে জবাব দেবে ছাত্রলীগ নড়াইলের চৈতী রানী বিশ্বাস কেন্দ্রীয় যুবলীগের সদস্য নোয়াখালীতে কেন্দ্রীয় যুবলীগ নেতা জুয়েল সংবর্ধিত! রামগঞ্জে ভাটরা ইউনিয়ন শ্রমিকলীগ ও স্বেচ্ছাসেবকলীগের কমিটি অনুমোদন রামগঞ্জ পৌর নির্বাচনে ৪ নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী মনির হোসেন রানার মতবিনিময় সভা

চালকদের মুখে পোড়া মোবিল মেখে দিচ্ছে অবরোধ কারীরা!

  • আপডেট টাইম : বুধবার, ২০ নভেম্বর, ২০১৯




নতুন সড়ক আইন সংশোধনের দাবিতে কুমিল্লায় পরিবহন শ্রমিকদের ডাকা অবরোধ চলাকালে সড়কে চলাচলরত গাড়ির চালকদের মুখে পোড়া মবিল মেখে দিয়েছে অবরোধকারীরা।



বুধবার (২০ নভেম্বর) সকালে কুমিল্লা শাসনগাছা ফ্লাইওভারের সামনে অবরোধকারীরা বিভিন্ন গাড়ির চালকদের মুখে জোরপূর্বক পোড়া মবিল মেখে দেয়।



প্রত্যক্ষদর্শীরা জানান, বুধবার সকাল থেকে কুমিল্লা নগরীর শাসনগাছা ফ্লাইওভারের মুখে অবরোধ করতে থাকে শ্রমিকরা। ফলে উভয় পাশে গাড়ি চলাচল বন্ধ হয়ে যায়। এতে ভোগান্তিতে পড়েছেন হাজার-হাজার যাত্রী। শ্রমিকরা অবরোধের এক পর্যায়ে চালকদের মুখে পোড়া মবিল মেখে দেয়।



এদিন ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লা অংশে মালামাল আনা নেয়ার কাজে ব্যবহৃত কিছু ট্রাক দেখা গেলেও চোখে পড়েনি কোনো যাত্রীবাহী যানবাহন। পদুয়ার বাজার বিশ্বরোড ও জাঙ্গালিয়া বাসস্ট্যান্ডে যানবাহনের জন্য হাজারো যাত্রী অপেক্ষায় রয়েছেন।



অবরোধে অংশ নেওয়া সিএনজিচালিত অটোরিকশা চালক মাসুদ ও রহিম জানান, নতুন সড়ক আইনে যে জরিমানা রাখা হয়েছে তা আমাদের প্রতি এক ধরনের অবিচার। জরিমানার পরিমাণটা অনেক বেশি। এ আইন সংশোধন না হওয়া পর্যন্ত আন্দোলন চলবে।



এদিকে অবরোধকারীদের দাবি সঠিক নয় উল্লেখ করে জেলা বাস মালিক সমিতির মহাসচিব তাজুল ইসলাম জানান, কেন্দ্রীয়ভাবে এমন সিদ্ধান্ত হয়নি। এটা পরিবহন ধর্মঘট নয়। দাউদকান্দি টোলপ্লাজায় ট্রাক লরির ধর্মঘট চলার সময় কুমিল্লা শাসনগাছা থেকে ছেড়ে যাওয়া এশিয়া ও তিশা পরিবহনের যাত্রীবাহী বাসের ওপর হামলার পরিপ্রেক্ষিতে জেলা পরিবহন চালক ও হেলপারদের অঘোষিত ধর্মঘট চলছে। এটা কোনো কেন্দ্রীয় ধর্মঘট নয়।


নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/