• শুক্রবার, ১৩ ডিসেম্বর ২০১৯, ১১:১৯ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
ফাররমিন মৌলীর হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মুক্তিযুদ্ধের মানববন্ধন। কাদের মোল্লাকে ‘শহীদ’ বলায় সংগ্রাম অফিস ভাঙচুর করেছে ক্ষুব্ধ মুক্তিযুদ্ধ মঞ্চ নোয়াখালীতে ইয়াবাসহ নারী মাদক ব্যবসায়ী গ্রেপ্তার ফারমিন মৌলীর হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মুক্তিযুদ্ধের মানববন্ধন। মিয়ানমারের রোহিঙ্গা প্রত্যাবাসন প্রকৃয়া একটা প্রতারণা-গাম্বিয়া! ব্রিটেনের সাধারণ নির্বাচনে টিউলিপসহ চার বাংলাদেশির জয় টানা তৃতীয়বারের মতো জয় পেলেন টিউলিপ সিদ্দিক। ফারমিন মালিকে শ্রদ্বা জানিয়ে মুক্তিযুদ্ধ মঞ্চের মোমবাতি প্রজ্বলন। মোমবাতি প্রজ্বলনের মাধ্যমে ফারমিন মৌলীর প্রতি শ্রদ্ধা নিবেদন মুক্তিযুদ্ধ মঞ্চের। নাইজারে সেনাঘাটিতে সন্ত্রাসী হামলা, নিহত ৭০

ভেড়ামারায় বিষ প্রয়োগে জমির পেঁয়াজ নষ্ট করেছে দুর্বৃত্তরা!

  • আপডেট টাইম : সোমবার, ১৮ নভেম্বর, ২০১৯






কুষ্টিয়ার ভেড়ামারায় সেলিম হোসেন নামে এক চাষির বর্গা নেওয়া ১৫ কাঠা জমিতে রোপন করা পেঁয়াজে বিষ প্রয়োগ করে নষ্ট করে দিয়েছে দুর্বৃত্তরা।



রোববার (১৭ নভেম্বর) বিকেলে ভেড়ামারা উপজেলার জুনিয়াদহ ইউনিয়নের রণপিয়া মাঠে এ ঘটনা ঘটে।







এদিন সন্ধ্যায় ভেড়ামারা মডেল থানায় একটি অভিযোগ দায়ের করেছেন ভুক্তভোগী ওই কৃষক।







বর্গাচাষি সেলিম রণপিয়া এলাকার আব্দুল হালিমের ছেলে।



স্থানীয় সূত্রে জানা যায়, বিকেলে অন্যান্য কৃষকরা মাঠে গিয়ে দেখে সেলিমের পেঁয়াজ গাছগুলো নেতিয়ে পড়ে মৃতপ্রায়। দুর্বৃত্তরা তার ক্ষেতে বিষ প্রয়োগ করে পেঁয়াজ গাছ নষ্ট করে দিয়েছে।



ভুক্তভোগী চাষি সেলিম বাংলানিউজকে বলেন, কেউ শত্রুতা করে আমার পেঁয়াজ ক্ষেতে বিষ প্রয়োগ করেছে।



ভেড়ামারা উপজেলা কৃষি অফিসার সাইফুল ইসলাম বাংলানিউজকে জানান, অতিরিক্ত মাত্রায় আগাছানাশক দেওয়ার কারণে পেঁয়াজ গাছ নেতিয়ে পড়ে।



ভেড়ামারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি, তদন্ত) সুভ্র প্রকাশ বাংলানিউজকে বলেন, শত্রুতা করে পেঁয়াজ ক্ষেত নষ্ট করে দেওয়া হয়েছে, এমন অভিযোগ নিয়ে এক কৃষক এসেছিলেন। তিনি লিখিত অভিযোগ দিয়েছেন। বিষয়টি তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে। 


নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..