• শনিবার, ১৯ সেপ্টেম্বর ২০২০, ০৪:৩৭ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
সালাউদ্দিন কে সরাতে সোশ্যাল মিডিয়ায় ঝড়! জনতার রাজনীতির এক যোদ্ধার নাম সম্রাট সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা জুয়েলকে যুক্তরাষ্ট্রস্থ কোম্পানীগঞ্জবাসীর সংবর্ধনা! ১৫ আগস্ট হত্যাকাণ্ড একটি জাতিগোষ্ঠী ও জাতিসত্তাকে গণহত্যার সামিল রামগঞ্জে ছাত্রলীগের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচি পালিত মুজিববর্ষ উপলক্ষে নোয়াখালীতে ছাত্রলীগের উদ্যোগ বৃক্ষরোপণ কর্মসূচি ২১ শে আগস্ট ও বিএনপির ঐতিহাসিক বিচারহীনতার চরিত্র কোম্পানীগঞ্জসহ আরও ১০টি অর্থনৈতিক অঞ্চলের স্থান চূড়ান্ত ২১ আগস্ট গ্রেনেড হামলা: কী ঘটেছিল সেই দিন বঙ্গবন্ধু বিশ্বের মুক্তিকামী সকল মানুষের রাজনৈতিক আদর্শ

নিজেকে এতটা অসহায় কোনদিনও মনে হয় নাই

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৫ অক্টোবর, ২০১৮

গত ২৩ তারিখ ঢাকার হাতিরঝিলে মারাত্মক বাইক এক্সিডেন্ট হয়, সাথে সাথে এক জন নিহত হয় অন্য জন মারাত্মক আহত হয়। তাকে বাঁচানোর জন্য চেষ্টা করেও কেউ এগিয়ে আসেনি । শেষে এক গরীভ সি এন জি চালক এগিয়ে আসে।

ঘটনাস্থলে থাকা ও সাহায্যের হাত বাড়ানো সরিফ উল ইসলামের ফেসবুক থেকে তুলে ধরা হল।

আজ সকালে হাতিরঝিলে বাইক এক্সিডেন্টএ একজন স্পট ডেড আর একজন কোন রকম বেঁচে ছিল।

আমি প্রায় ৩০ মিনিটের বেশি একা গাড়ি থামানোর চেষ্টা করলাম আর সাথে যে এত্তগুলা মানুষ দেখতেছেন ইনারা তামাসা দেখতেছিল, সাথে ৩ জন র‍্যাবের লোকও ছিল, কত করে বললাম ভাই আপনারা একটু হেল্প করেন, একটা সিএনঞ্জি আটকান কিন্তুু তারা কোন স্টেপ না নিয়ে পাশে দাঁড়িয়ে থাকে।

 

একটা পুলিশের গাড়ি আটকালাম, তাদের কাছে হেল্প চাইতে বলল এটা আমাদের ইউনিট না।
সচীবালয়ের গাড়ি ধড়ে বললাম ভাই একটু সাহায্য করেন, হয়তো একজনকে বাঁচানো যাবে এখনো, উত্তরে বলে অমুক সচীবের গাড়ি, তাড়া আছে।
চ্যানেল ২৪ এর গাড়ি, স্ক্যারের গাড়ি পাশ দিয়ে দেখে গেল, কিন্তুু থামালো না৷
৯৯৯ এ কতবার কল দিলাম, আশেপাশের কয়েকজনকে দিয়ে কল দেওয়ালাম, কিন্তুু Unavailable দেখাচ্ছিল।
অবশেষে প্রায় ৩০ মিনিট পর একটা সিএনজিতে করে নেওয়া হল।

কোথায় মানবতা??? মানুষ মরে পড়ে থাকলে কেউ আগাতে আসে না। নিজেকে এতটা অসহায় কোনদিনও মনে হয় নাই। আজ যদি আপনার পরিবারের কারো সাথে এমন হয় পারবেন চুপ থাকতে?? নানা টাল্টি বাল্টি করে পালাতে?? এমন সেল্ফিস জাতি আমি আজ প্রথম দেখলাম ।

*মানবতা আজ ফেসবুকে বন্ধি!!

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/