• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০১৯, ০৬:২৯ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
দুই শ কোটি টাকার চেক ও নগদ ১০ কোটি টাকাসহ আটক জি কে শামীম ! ছাত্রদল কাউন্সিলের ভোট গ্রহণ শেষ পর্যায়ে, ফল রাতেই তথ্য গোপনের অভিযোগে বাতিল হতে পারে ভিপি পদ! যুবলীগের সাংগঠনিক সম্পাদক খালেদ গ্রেপ্তার ! ক্যাসিনোতে থেকে আটক শতাধিক কোম্পানীগঞ্জে মন্দিরে দেবীর ওপর হামলা, আটক ১ শেখ হাসিনাকে নিয়ে ‘ডিপ্লোম্যাট’র কভার স্টোরি এ পি জে আব্দুল কালাম স্মৃতি পুরস্কারে ভূষিত শেখ হাসিনা দলীয় নেতাদের প্রতি আরও কঠোর হচ্ছেন, যুবলীগ কে হুশিয়ারি: শেখ হাসিনার ছাত্রলীগের সভাপতির দায়িত্ব পাওয়া মুক্তিযাদ্ধা পরিবারের সন্তান জয়। মঞ্চায়িত হলো আবৃত্তি একাডেমির ৫৯তম প্রযোজনা ‘বৃশ্চিক লগ্ন’

নিজেকে এতটা অসহায় কোনদিনও মনে হয় নাই

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৫ অক্টোবর, ২০১৮

গত ২৩ তারিখ ঢাকার হাতিরঝিলে মারাত্মক বাইক এক্সিডেন্ট হয়, সাথে সাথে এক জন নিহত হয় অন্য জন মারাত্মক আহত হয়। তাকে বাঁচানোর জন্য চেষ্টা করেও কেউ এগিয়ে আসেনি । শেষে এক গরীভ সি এন জি চালক এগিয়ে আসে।

ঘটনাস্থলে থাকা ও সাহায্যের হাত বাড়ানো সরিফ উল ইসলামের ফেসবুক থেকে তুলে ধরা হল।

আজ সকালে হাতিরঝিলে বাইক এক্সিডেন্টএ একজন স্পট ডেড আর একজন কোন রকম বেঁচে ছিল।

আমি প্রায় ৩০ মিনিটের বেশি একা গাড়ি থামানোর চেষ্টা করলাম আর সাথে যে এত্তগুলা মানুষ দেখতেছেন ইনারা তামাসা দেখতেছিল, সাথে ৩ জন র‍্যাবের লোকও ছিল, কত করে বললাম ভাই আপনারা একটু হেল্প করেন, একটা সিএনঞ্জি আটকান কিন্তুু তারা কোন স্টেপ না নিয়ে পাশে দাঁড়িয়ে থাকে।

 

একটা পুলিশের গাড়ি আটকালাম, তাদের কাছে হেল্প চাইতে বলল এটা আমাদের ইউনিট না।
সচীবালয়ের গাড়ি ধড়ে বললাম ভাই একটু সাহায্য করেন, হয়তো একজনকে বাঁচানো যাবে এখনো, উত্তরে বলে অমুক সচীবের গাড়ি, তাড়া আছে।
চ্যানেল ২৪ এর গাড়ি, স্ক্যারের গাড়ি পাশ দিয়ে দেখে গেল, কিন্তুু থামালো না৷
৯৯৯ এ কতবার কল দিলাম, আশেপাশের কয়েকজনকে দিয়ে কল দেওয়ালাম, কিন্তুু Unavailable দেখাচ্ছিল।
অবশেষে প্রায় ৩০ মিনিট পর একটা সিএনজিতে করে নেওয়া হল।

কোথায় মানবতা??? মানুষ মরে পড়ে থাকলে কেউ আগাতে আসে না। নিজেকে এতটা অসহায় কোনদিনও মনে হয় নাই। আজ যদি আপনার পরিবারের কারো সাথে এমন হয় পারবেন চুপ থাকতে?? নানা টাল্টি বাল্টি করে পালাতে?? এমন সেল্ফিস জাতি আমি আজ প্রথম দেখলাম ।

*মানবতা আজ ফেসবুকে বন্ধি!!

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..