• বুধবার, ২৩ সেপ্টেম্বর ২০২০, ০২:৩০ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
সালাউদ্দিন কে সরাতে সোশ্যাল মিডিয়ায় ঝড়! জনতার রাজনীতির এক যোদ্ধার নাম সম্রাট সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা জুয়েলকে যুক্তরাষ্ট্রস্থ কোম্পানীগঞ্জবাসীর সংবর্ধনা! ১৫ আগস্ট হত্যাকাণ্ড একটি জাতিগোষ্ঠী ও জাতিসত্তাকে গণহত্যার সামিল রামগঞ্জে ছাত্রলীগের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচি পালিত মুজিববর্ষ উপলক্ষে নোয়াখালীতে ছাত্রলীগের উদ্যোগ বৃক্ষরোপণ কর্মসূচি ২১ শে আগস্ট ও বিএনপির ঐতিহাসিক বিচারহীনতার চরিত্র কোম্পানীগঞ্জসহ আরও ১০টি অর্থনৈতিক অঞ্চলের স্থান চূড়ান্ত ২১ আগস্ট গ্রেনেড হামলা: কী ঘটেছিল সেই দিন বঙ্গবন্ধু বিশ্বের মুক্তিকামী সকল মানুষের রাজনৈতিক আদর্শ

কোম্পানীগঞ্জে সততা সংঘ সমাবেশ ও সততা সংঘের শপথপাঠ অনুষ্ঠিত!

  • আপডেট টাইম : শনিবার, ১৬ নভেম্বর, ২০১৯

নুর উদ্দিন মুরাদ:

নোয়াখালীর কোম্পানীগঞ্জে উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটি'(দুপ্রক)’র আয়োজনে আজ শনিবার (১৬ নভেম্বর) সকাল ১০ টায় উপজেলার আবু নাছের পৌর উচ্চ বিদ্যালয়ে সততা সংঘের এ শপথপাঠ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

এসময় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কোম্পানীগঞ্জ উপজেলা ভাইস-চেয়ারম্যান আজম পাশা চৌধুরী রুমেল।

আরো উপস্থিত ছিলেন কোম্পানীগঞ্জ উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটি সাধারন সম্পাদক তাজ উদ্দিন শাহীন, বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক দেবদুলাল মজুমদার, শিক্ষিকা হোসনেরা বেগম, ফাতেমা খাতুন, শিক্ষক মিলন চন্দ্র দাস, স্বপন চন্দ্র মজুমদার, দুপ্রক সদস্য নুরুল করিম শাহজাহান, আশ্রাফুল ইসলাম লিংকন, ডাক্তার ইব্রাহিম সিরাজী, মোহাম্মদ সোহেল, সুজন মাহমুদ, কামরুল হাসান সুমন, মোহাম্মদ রিপন, মোহাম্মদ হেলাল আরেফিন প্রমুখ।

সততা সংঘের সমাবেশে প্রধান অতিথি আজম পাশা চৌধুরী রুমেল বলেন,তোমাদেরকে সবকিছুর আগে দেশকে ভালোবাসতে হবে, ঠিক তেমন করে ভালোবাসতে হবে যেমন করে তোমরা তোমাদের মা’কে ভালোবাসো, তোমাদেরকে ভালো মানুষ হতে হবে। যে দেশকে ভালোবাসে সে কখনো কোনো অন্যায় করতে পারেনা, দুর্নীতি করতে পারেনা। সে সবার আগে দেশের কথা ভাবে, মানুষের কথা ভাবে।

দুর্নীতি প্রতিরোধ কমিটি সাধারন সম্পাদক তাজ উদ্দিন শাহীন বলেন, ১৯৭১ সালে বীর মুক্তিযোদ্ধারা একটি স্বাধীন দেশের স্বপ্ন দেখেছিলেন বলেই, বিশ্বের মানচিত্রে আমরা স্বাধীন জাতি হিসেবে পরিচিত হয়েছি। যাঁরা এই দেশের জন্য নিজের জীবন দিতে দ্বিধাবোধ করেননি, তোমরাই তাঁদের স্বপ্নের সোনার বাংলাদেশ গড়ে তুলবে।

যে জাতীয় সংগীত তোমরা প্রতিদিন গাও, সেই জাতীয় সংগীতের কথাগুলো তোমাদের বুকের মধ্যে ধারণ কোরো। যে পতাকাকে তোমরা প্রতিদিন স্যালুট দাও, সেই পতাকার সম্মান রাখবে। যে শপথবাক্য তোমরা প্রতিদিন পাঠ করো, শপথবাক্যের কথাগুলো সবসময় মনে রাখবে। দেখবে তোমরা আর কখনো পথভ্রষ্ট হবেনা।

এসময় দুপ্রক সাধারন সম্পাদক শিক্ষার্থীদের দুর্নীতি বিরোধী শপথপাঠ করানোর মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষনা করেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/