• সোমবার, ০৮ মার্চ ২০২১, ০৩:৩৬ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
গৃহহীন অসহায় মমতাজকে টিম হাসিমুখের ঘর উপহার! বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙার প্রতিবাদে ঢাকাসহ সারাদেশে যুবলীগের বিক্ষোভ দেশজুড়ে দৃষ্টিনন্দন ইসলামি ভাস্কর্য রামগঞ্জে দল্টা বাঙ্গালী ব্লাড ডোনার্স ক্লাবের উদ্যোগে ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্পিং নকল আওয়ামী লীগের ভিড়ে হারিয়ে যাচ্ছে আসল আওয়ামীলী লীগ’ বসুরহাট পৌরসভার জনকল্যাণে নিবেদিতপ্রাণ আবদুল কাদের মির্জা ‘তুরস্কের আঙ্কারায় বঙ্গবন্ধুর ভাস্কর্য নির্মাণ করা হবে’ যুবলীগ সাধারণ সম্পাদকের বিরুদ্ধে ফেসবুকে অপপ্রচার থানায় জিডি ভাস্কর্য বিরোধীতার আগে শিশু বলাৎকার বন্ধ করুন: ডা. জাফরুল্লাহ কোম্পানীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি হাসান ইমাম রাসেল’র জন্মদিন উদযাপন

জিম্বাবুয়েকে ৭ উইকেটে হারিয়ে সিরিজ জিতলো বাংলাদেশ।

  • আপডেট টাইম : বুধবার, ২৪ অক্টোবর, ২০১৮
Bangladesh cricketer Imrul Kayes (R) and Liton Das run between the wickets during the second one day international (ODI) cricket match between Bangladesh and Zimbabwe at the Zahur Ahmed Chowdhury Stadium in Chittagong on October 24, 2018. (Photo by MUNIR UZ ZAMAN / AFP) (Photo credit should read MUNIR UZ ZAMAN/AFP/Getty Images)

জিম্বাবুয়েকে ৭ উইকেটে  হারিয়ে ১ ম্যাচ হাতে রেখে সিরিজ জিতলো বাংলাদেশ। ২৪৭ রানের লক্ষ্যে ইমরুলের- লিট্ন ফিফটিতে ম্যাচের নিয়ন্ত্রণ নেয়  । ৩৫ বল হাতে রেখেই ৭ উইকেটে জয় তুলে নেয় টাইগাররা। শেষ বলে মিথুনের ৬ মেরে ২৪৭ রানের টার্গেট পার করে বাংলাদেশ।

এর আগে শুরুতে বোলিং করে ১৪ রান করা মাসাকাদজাকে আউট করে মোহাম্মদ সাইফুদ্দিন ২০ রান করা ঝুয়াওকে আউট করে   ব্রেকথ্রু এনে দেন মেহেদী হাসান । একপ্রান্তে আগলে রেখে ফিফটি আদায় করে নেন টেইলর। ৭৫ রান করা এই ব্যাটসম্যানকে  আউট করে মাহমুদুল্লাহ। সাইফুদ্দিনের শিকার হয়ে ৪৭ রান করে আউট হন শন উইলিয়ামস। মাশরাফীর বলে ৪৯ করে আউট হন সিকান্দার রাজা। ৫০ ওভারে ৭ উইকেটে ২৪৬ রান করে জিম্বাবুয়ে।

জবাবে ব্যাট করতে নেমে লিটন দাসকে নিয়ে নিজেদের মাঠে ৩ বছর পর উদ্বোধনী জুটিতে ১০০+ রান যোগ করেন ইমরুল কায়েস। ১৪৮ রানে ভাঙ্গে উদ্বোধনী লিটন-ইমরুল জুটি। ৮৩ রানে আউট হন লিটন। ক্যারিয়ারের ২য় ম্যাচে শুন্য রানে ‍আউট হন ফজলে  রাব্বি। ৯০ রান করে আউট হন ইমরুল কায়েস।বিশ্বে ১১ তম উইকেটরক্ষক হিসেবে ২’শ তম আউট করেছেন মুশফিকুর রহিম এবং বাংলাদেশের হয়ে সব ফর্মেট মিলিয়ে ১০ হাজার রানের ক্লাবেও পা দিয়েছেন তিনি।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/