• শুক্রবার, ১৩ ডিসেম্বর ২০১৯, ১০:১৯ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
কাদের মোল্লাকে ‘শহীদ’ বলায় সংগ্রাম অফিস ভাঙচুর করেছে ক্ষুব্ধ মুক্তিযুদ্ধ মঞ্চ নোয়াখালীতে ইয়াবাসহ নারী মাদক ব্যবসায়ী গ্রেপ্তার ফারমিন মৌলীর হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মুক্তিযুদ্ধের মানববন্ধন। মিয়ানমারের রোহিঙ্গা প্রত্যাবাসন প্রকৃয়া একটা প্রতারণা-গাম্বিয়া! ব্রিটেনের সাধারণ নির্বাচনে টিউলিপসহ চার বাংলাদেশির জয় টানা তৃতীয়বারের মতো জয় পেলেন টিউলিপ সিদ্দিক। ফারমিন মালিকে শ্রদ্বা জানিয়ে মুক্তিযুদ্ধ মঞ্চের মোমবাতি প্রজ্বলন। মোমবাতি প্রজ্বলনের মাধ্যমে ফারমিন মৌলীর প্রতি শ্রদ্ধা নিবেদন মুক্তিযুদ্ধ মঞ্চের। নাইজারে সেনাঘাটিতে সন্ত্রাসী হামলা, নিহত ৭০ মওলানা আবদুল হামিদ খান ভাসানীর জন্মদিন আজ

চট্রগ্রামস্থ কবিরহাট উপজেলা সমিতির চতুর্থ প্রতিষ্ঠা বার্ষিকী পালন

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৪ নভেম্বর, ২০১৯

হামিদ রনি : বিপুল উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে চট্টগ্রামস্থ কবিরহাট উপজেলা সমিতির চতুর্থ প্রতিষ্ঠা বার্ষিকী ও নব গঠিত কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত হয়েছে। গত ১২ নভেম্বর মঙ্গলবার চট্রগ্রামের আগ্রাবাদস্থ হোটেল জামান’স এ সমিতির সভাপতি জনাব নুরুজ্জামান এর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক জনাব মোঃ শহীদুল্যাহ্ এর পরিচালনায় এই প্রতিষ্ঠা বার্ষিকী ও পরিচিত সভাটি অনুষ্ঠিত হয়।


সমিতির যুগ্ম সাধারণ সম্পাদক মোহাম্মদ মোতহের হোসেন নাসির এর সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন চট্রগ্রামস্থ কবিরহাট উপজেলা সমিতির আজীবন সদস্য, সাধারণ সদস্য ও নবগঠিত কার্যনির্বাহী কমিটির সদস্যগণ। পুষ্পস্তবক অর্পণ ও শুভেচ্ছা বক্তব্যের মাধ্যমে শুরু হয় নবগঠিত কমিটির পরিচিতি সভা। নবগঠিত কমিটির সদস্যগণ সমিতির আগামীর ভবিষ্যৎ অগ্রগতি নিয়ে নিজ নিজ কর্ম-পরিকল্পনা তুলে ধরেন। সাধারণ সম্পাদকের বক্তব্যে যুগ-উপযোগী কর্মপরিকল্পনা গুলো বাস্তবায়নের আশ্বাস দেন এবং সমিতির ভবিষ্যৎ দিক বিবেচনা করে দীর্ঘমেয়াদী কিছু কর্ম-পরিকল্পনা সম্পর্কে সবাইকে অবহিত করেন।

সমিতির সভাপতি আগামীর কর্মপরিকল্পনা বাস্তবায়নের সুনির্দিষ্ট দিকনির্দেশনা দেন এবং চট্টগ্রামস্থ কবিরহাট উপজেলা সমিতিকে বাংলাদেশ ও চট্টগ্রামের অপার সম্ভাবনাময় সংগঠন হিসাবে উল্লখ্য করেন। সেই সাথে সর্বোপরি সকল কার্যক্রম ও পরিকল্পনার সাথে একাত্মতা প্রকাশ করে এগিয়ে যাওয়ার আশ্বাস দেন। পরিশেষে কেক কেটে সমিতির চতুর্থ প্রতিষ্ঠা বার্ষিকী উৎযাপন এবং রাতের খাবার গ্রহনের মধ্য দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করেন এই সমিতির প্রতিষ্ঠাতা স্বপ্নদ্রষ্টা, সংগঠনের সবচেয়ে কর্মঠ ও নিবেদিতপ্রাণ জনাব ফয়জুন আনম চৌধুরী ঝন্টু ।

পরিচিতি সভায় আরো উপস্থিত ছিলেন নবগঠিত কমিটির সহ-সভাপতি একরামুল হক বাবুল, যুগ্ম সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন, ১ম-সাংগঠনিক সম্পাদক আল হেলাল, ২য়-সাংগঠনিক সম্পাদক শাহাদাত হোসেন, অর্থবিষয়ক সম্পাদক দেলোয়ার হোসেন, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক ইয়াসিন সবুজ, ছাত্র বিষয়ক সম্পাদক শামসুদ্দিন শাওন, ধর্মবিষয়ক সম্পাদক আনোয়ার মির্জা, আইন বিষয়ক সম্পাদক দেলওয়ার হোসেন শিশির এবং ক্রীড়া ও সংস্কৃতিবিষয়ক সম্পাদক সালাউদ্দিন বাবলু।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..