• শনিবার, ১১ জুলাই ২০২০, ১১:৩৪ পূর্বাহ্ন

কোম্পানীগঞ্জে এএসপির নাম ভাঙ্গিয়ে চাঁদাবাজি, চাঁদাবাজির টাকা উদ্ধার!

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৪ নভেম্বর, ২০১৯

গিয়াস উদ্দিন রনি, নোয়াখালী: নোয়াখালীর কোম্পানীগঞ্জে (শিক্ষানবিস) এএসপির নাম ভাঙিয়ে চাঁদাবাজির ঘটনা ঘটেছে।

পরে পুলিশ এ ঘটনায় অভিযুক্ত চাঁদাবাজ ওয়ালি উল্যাহ মাহফুজ (৩৮), কে আটক করে। সে উপজেলার চরহাজারী ইউনিয়নের ধনিপাড়া গ্রামের ধনেরগো বাড়ির ডা.আহছান উল্যার ছেলে।
বুধবার (১৩ নভেম্বর) ৩টার দিকে চাঁদাবাজির অভিযোগে তাকে আটক করে পুলিশ। পরে একই দিন রাত ৯টার দিকে মুচলেকা নিয়ে তাকে ছেড়ে দেওয়া হয়।

এর আগে উপজেলার চরহাজারী ইউনিয়নের ৯নং ওয়ার্ডে গত (৪নভেম্বর) অতিরিক্ত পুলিশ সুপার (শিক্ষানবিস) ৩৬তম বিসিএস ব্যাসের মাহফুজুর রহমান’র নাম ভাঙ্গিয়ে অভিযুক্ত ব্যক্তি চাঁদাবাজির এ ঘটনা ঘটায়।

পরে এএসপি (শিক্ষানবিস) বিষয়টি জানতে পেরে নিরীহ ২টি পরিবারেকে চাঁদাবাজির টাকাগুলো উদ্ধার করে দেয়। পরে ভুক্তভোগী পরিবার গুলোর অনুরোধে অভিযুক্ত ব্যক্তিকে মানবিক দিক বিবেচনা করে কঠোর হুঁশিয়ারি দিয়ে ছেড়ে দেওয়া হয়।

এ বিষয়ে সহকারী পুলিশ সুপার (শিক্ষানবিস) ৩৬তম বিসিএস’র সদস্য মাহফুজুর রহমান বলেন, আমি একটি শিশু নির্যাতন মামলার তদন্ত করতে উপজেলার চরহাজারী ইউনিয়নের ৯নং ওয়ার্ডে যাই। পরে অভিযুক্ত ব্যক্তি আমার নাম ভাঙ্গিয়ে একেবারে অসহায় ২টি পরিবারের কাছ থেকে ৭হাজার টাকা চাঁদাবাজি করে। এ ঘটনা আজ বিকালে জানতে পেরে তাকে তাৎক্ষণিক আটক করা হয়। পরে তদন্ত করলে পুলিশের নাম ভাঙ্গিয়ে চাঁদাবজির সত্যতা পাওয়া যায়। পরে চাঁদাবাজির টাকা উদ্ধার করে অসহায় পরিবার গুলোকে ফেরত দেওয়া হয়। কিন্তু ভুক্তভোগী পরিবারের অনুরোধে মুচলেকা নিয়ে মানবিক দিক বিবেচনা করে তাকে আজ রাত ৯টার দিকে ছেড়ে দেওয়া হয়।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/