• মঙ্গলবার, ০১ ডিসেম্বর ২০২০, ১১:৩৮ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
কোম্পানীগঞ্জে ঋণের দায়ে ব্যবসায়ীর আত্মহত্যা! ডুবাইয়ে ইস্কান্দার মির্জা শামীমকে সম্মাননা প্রদান বিকাশ প্রতারকের সঙ্গে প্রেম করে টাকা উদ্ধার করলেন কলেজছাত্রী কোম্পানীগঞ্জে অটোরিকশা চাপায় স্কুল ছাত্র নিহত! চিফ হুইপের নামে ভুয়া ফেসবুক আইডি খুলে প্রতারণা, গ্রেফতারকৃত জাহিদ ৩ দিনের রিমান্ডে মামুনুল ও ফয়জুলের গ্রেপ্তারের দাবিতে শাহবাগ অবরোধ রামগঞ্জে পৌর সোনাপুর ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী ফয়সাল মালের নির্বাচনি মোটরবাইক শোডাউন জোনাকি পোকা হিংসে হয় দিবালোকের প্রতি!! রামগঞ্জে পৌর নির্বাচনে সোনাপুর ওয়ার্ড কাউন্সিলর রাজুকে পুনরায় নির্বাচিত করার লক্ষে আলোচনা সভা বঙ্গবন্ধুর ভাস্কর্য নিয়ে ধৃষ্টতা দেখালে জবাব দেবে ছাত্রলীগ

কোম্পানীগঞ্জে ব্যারিষ্টার মওদুদ আহমেদ স্বাক্ষরিত কমিটি বাতিলের দাবীতে বিক্ষোভ মিছিল!

  • আপডেট টাইম : বুধবার, ১৩ নভেম্বর, ২০১৯


 

নুর উদ্দিন মুরাদ:

নোয়াখালীর কোম্পানীগঞ্জে বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমেদ ঘোষিত অগণতান্ত্রিক ও গঠনতন্ত্র পরিপন্থী কমিটি বাতিলের দাবিতে প্রতিবাদ মিছিল ও  বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।



বুধবার (১৩ নভেম্বর) দুপুর ১২টার দিকে উপজেলার বসুরহাট বাজারের কলেজ গেইট থেকে শুরু করে পুরো বাজার প্রদক্ষিণ শেষে পুনরায় কলেজ গেইটে গিয়ে বিক্ষোভ মিছিল শেষ হয়।



উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক নুরুল আলম সিকদার ও সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর আলম, বিএনপি নেতা হুমায়ন কবির পলাশ’র নেতৃত্বে এ বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।



প্রতিবাদ সমাবেশে বক্তারা বলেন, মওদুদ আহমেদ মুখে গণতন্ত্রের কথা বললেও তিনি নিজ উপজেলায় তার ব্যক্তিগত সহকারী দিয়ে কমিটি ঘোষণা করেছেন। তৃণমূলের নেতাকর্মিদের সাথে কোন প্রকার আলোচনা না করে এবং তৃণমূলের মতামত উপেক্ষা করে তিনি স্বৈরাচারীভাবে এ কমিটি ঘোষণা করেন। প্রতিবাদ সমাবেশে বক্তারা বলেন, অবিলম্বে এ কমিটি বাতিল ঘোষণা না করলে ৭২ ঘন্টার মধ্যে পাল্টা কমিটি ঘোষণা করা হবে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/