• শনিবার, ১৯ সেপ্টেম্বর ২০২০, ০২:২৩ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
সালাউদ্দিন কে সরাতে সোশ্যাল মিডিয়ায় ঝড়! জনতার রাজনীতির এক যোদ্ধার নাম সম্রাট সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা জুয়েলকে যুক্তরাষ্ট্রস্থ কোম্পানীগঞ্জবাসীর সংবর্ধনা! ১৫ আগস্ট হত্যাকাণ্ড একটি জাতিগোষ্ঠী ও জাতিসত্তাকে গণহত্যার সামিল রামগঞ্জে ছাত্রলীগের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচি পালিত মুজিববর্ষ উপলক্ষে নোয়াখালীতে ছাত্রলীগের উদ্যোগ বৃক্ষরোপণ কর্মসূচি ২১ শে আগস্ট ও বিএনপির ঐতিহাসিক বিচারহীনতার চরিত্র কোম্পানীগঞ্জসহ আরও ১০টি অর্থনৈতিক অঞ্চলের স্থান চূড়ান্ত ২১ আগস্ট গ্রেনেড হামলা: কী ঘটেছিল সেই দিন বঙ্গবন্ধু বিশ্বের মুক্তিকামী সকল মানুষের রাজনৈতিক আদর্শ

জুলুসে এসে হারিয়ে গেল তারা, পাওয়া যায়নি অভিভাবক

  • আপডেট টাইম : রবিবার, ১০ নভেম্বর, ২০১৯




নিজস্ব প্রতিবেদক :



নগরে জুলুসের ভিড়ে হারিয়ে যাওয়া তিন শিশু কোতোয়ালি থানায় পুলিশের হেফাজতে রয়েছে। তবে তাদের অভিভাবককে এখনো পাওয়া যায়নি বলে জানিয়েছে পুলিশ।



রোববার (১০ নভেম্বর) দুপুরে জামালখান এবং কাজীর দেউরি এলাকা থেকে তাদের উদ্ধার করা হয়।



শিশুগুলো হলো- সুমাইয়া (৫), রোমানা আক্তার  (৮) এবং মো. রবিউল (৭)। এদের মধ্যে সুইমাইয়া ও রবিউলকে নগরের জামালখান থেকে এবং রোমানাকে কাজীর দেউরি এলাকা থেকে উদ্ধার করা হয়।





কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মহসীন জয়নিউজকে বলেন, জুলুসে মানুষের ভিড়ে হারিয়ে যাওয়া তিন শিশুকে উদ্ধার করা হয়েছে। তবে তাদের অভিবাবকদের সন্ধান এখনো পাওয়া যায়নি। তাদের পরিবার সম্পর্কে কোনো তথ্য থাকলে সংশ্লিষ্ট থানায় যোগাযোগ করার জন্য অনুরোধ করা হলো।


নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/