• মঙ্গলবার, ১৯ জানুয়ারী ২০২১, ১০:৩৮ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
গৃহহীন অসহায় মমতাজকে টিম হাসিমুখের ঘর উপহার! বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙার প্রতিবাদে ঢাকাসহ সারাদেশে যুবলীগের বিক্ষোভ দেশজুড়ে দৃষ্টিনন্দন ইসলামি ভাস্কর্য রামগঞ্জে দল্টা বাঙ্গালী ব্লাড ডোনার্স ক্লাবের উদ্যোগে ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্পিং নকল আওয়ামী লীগের ভিড়ে হারিয়ে যাচ্ছে আসল আওয়ামীলী লীগ’ বসুরহাট পৌরসভার জনকল্যাণে নিবেদিতপ্রাণ আবদুল কাদের মির্জা ‘তুরস্কের আঙ্কারায় বঙ্গবন্ধুর ভাস্কর্য নির্মাণ করা হবে’ যুবলীগ সাধারণ সম্পাদকের বিরুদ্ধে ফেসবুকে অপপ্রচার থানায় জিডি ভাস্কর্য বিরোধীতার আগে শিশু বলাৎকার বন্ধ করুন: ডা. জাফরুল্লাহ কোম্পানীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি হাসান ইমাম রাসেল’র জন্মদিন উদযাপন

জুলুসে এসে হারিয়ে গেল তারা, পাওয়া যায়নি অভিভাবক

  • আপডেট টাইম : রবিবার, ১০ নভেম্বর, ২০১৯




নিজস্ব প্রতিবেদক :



নগরে জুলুসের ভিড়ে হারিয়ে যাওয়া তিন শিশু কোতোয়ালি থানায় পুলিশের হেফাজতে রয়েছে। তবে তাদের অভিভাবককে এখনো পাওয়া যায়নি বলে জানিয়েছে পুলিশ।



রোববার (১০ নভেম্বর) দুপুরে জামালখান এবং কাজীর দেউরি এলাকা থেকে তাদের উদ্ধার করা হয়।



শিশুগুলো হলো- সুমাইয়া (৫), রোমানা আক্তার  (৮) এবং মো. রবিউল (৭)। এদের মধ্যে সুইমাইয়া ও রবিউলকে নগরের জামালখান থেকে এবং রোমানাকে কাজীর দেউরি এলাকা থেকে উদ্ধার করা হয়।





কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মহসীন জয়নিউজকে বলেন, জুলুসে মানুষের ভিড়ে হারিয়ে যাওয়া তিন শিশুকে উদ্ধার করা হয়েছে। তবে তাদের অভিবাবকদের সন্ধান এখনো পাওয়া যায়নি। তাদের পরিবার সম্পর্কে কোনো তথ্য থাকলে সংশ্লিষ্ট থানায় যোগাযোগ করার জন্য অনুরোধ করা হলো।


নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/