• রবিবার, ২৪ জানুয়ারী ২০২১, ০৭:১৩ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
গৃহহীন অসহায় মমতাজকে টিম হাসিমুখের ঘর উপহার! বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙার প্রতিবাদে ঢাকাসহ সারাদেশে যুবলীগের বিক্ষোভ দেশজুড়ে দৃষ্টিনন্দন ইসলামি ভাস্কর্য রামগঞ্জে দল্টা বাঙ্গালী ব্লাড ডোনার্স ক্লাবের উদ্যোগে ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্পিং নকল আওয়ামী লীগের ভিড়ে হারিয়ে যাচ্ছে আসল আওয়ামীলী লীগ’ বসুরহাট পৌরসভার জনকল্যাণে নিবেদিতপ্রাণ আবদুল কাদের মির্জা ‘তুরস্কের আঙ্কারায় বঙ্গবন্ধুর ভাস্কর্য নির্মাণ করা হবে’ যুবলীগ সাধারণ সম্পাদকের বিরুদ্ধে ফেসবুকে অপপ্রচার থানায় জিডি ভাস্কর্য বিরোধীতার আগে শিশু বলাৎকার বন্ধ করুন: ডা. জাফরুল্লাহ কোম্পানীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি হাসান ইমাম রাসেল’র জন্মদিন উদযাপন

ভারতের সুপ্রীমকোর্টের রায় মুসলমানের হৃদয়ে আঘাত করেছে-মাহফুজুল হক

  • আপডেট টাইম : রবিবার, ১০ নভেম্বর, ২০১৯

বাংলাদেশ খেলাফত মজলিসের মহাসচিব মাওলানা মাহফুজুল হক বলেছেন, ভারতের সুপ্রীমকোর্ট কর্তৃক বাবরী মসজিদের স্থলে রাম মন্দির নির্মানের রায় ঘোষণা করে ভারতের মুসলিমসহ সারা দুনিয়ার মুসলমানদের হৃদয়ে আঘাত করেছে। এ রায় ঘোষণার মধ্য দিয়ে ভারত আবার প্রমান করলো যে, ভারত মুসলমানদের জন্য নিরাপদ আবাস্থল নয়।

তিনি আজ বাংলাদেশ খেলাফত মজলিসের কেন্দ্রীয় কার্যালয়ে তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় এসব কথা বলেন এবং আগামীকাল বাদ আছর বায়তুল মোকাররম উত্তর গেইটে বিক্ষোভ সমাবেশ ও মিছিলের কর্মসূচি ঘোষণা করেন।
এসময় উপস্থিত ছিলেন দলের নায়েবে আমীর মাওলানা খুরশিদ আলম কাসেমী, যুগ্মমহাসচিব মাওলানা আতাউল্লাহ আমীন, মাওলানা কোরবান আলী, সাংগঠনিক সম্পাদক মাওলানা আজিজুর রহমান হেলাল, বায়তুলমাল সম্পাদক মাওলানা মাহবুবুল হক, সহ-বায়তুলমাল সম্পাদক মাওলানা নিয়ামতুল্লাহ, সহপ্রচার ও প্রকাশনা সম্পাদক মাওলানা মুহাম্মদ ফয়সাল, নির্বাহী সদস্য মুফতী হাসান মুরাদাবাদী, ঢাকা মহানগর সভাপতি মাওলানা রুহুল আমীন প্রমূখ।

মাওলানা মাহফুজুল হক বলেন, এ রায়ের মধ্য দিয়ে গোটা ভারতে মুসলিম হিন্দুদের মধ্যে দাঙ্গা সৃষ্টির আশংকা উড়িয়ে দেওয়া যায় না। হিন্দুরা এখন বেপরোয়াভাবে যে কোনো মসজিদকে তাদের মন্দিরের স্থল দাবী করতে পারে বলে আশংকা করছি।

তিনি আরো বলেন, মসজিদ নির্মানের জন্য ৫ একর জমি দিয়ে মুসলমানদের সাথে তামাশা করা হয়েছে। ১৯৯৩ সালে শায়খুল হাদীস আল্লামা আজিজুল হক রহ. এর নেতৃত্বে বাবরী মসজিদ ধ্বংসের প্রতিবাদে ঐতিহাসিক লংমার্চ হয়েছিলো। বাংলাদেশের তৌহিদী জনতাকে সাথে নিয়ে আবারো তীব্র আন্দোলন গড়ে তুলে ভারত সরকারকে চাপ প্রদান করা হবে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/