• রবিবার, ২৪ জানুয়ারী ২০২১, ০৫:৩৯ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
গৃহহীন অসহায় মমতাজকে টিম হাসিমুখের ঘর উপহার! বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙার প্রতিবাদে ঢাকাসহ সারাদেশে যুবলীগের বিক্ষোভ দেশজুড়ে দৃষ্টিনন্দন ইসলামি ভাস্কর্য রামগঞ্জে দল্টা বাঙ্গালী ব্লাড ডোনার্স ক্লাবের উদ্যোগে ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্পিং নকল আওয়ামী লীগের ভিড়ে হারিয়ে যাচ্ছে আসল আওয়ামীলী লীগ’ বসুরহাট পৌরসভার জনকল্যাণে নিবেদিতপ্রাণ আবদুল কাদের মির্জা ‘তুরস্কের আঙ্কারায় বঙ্গবন্ধুর ভাস্কর্য নির্মাণ করা হবে’ যুবলীগ সাধারণ সম্পাদকের বিরুদ্ধে ফেসবুকে অপপ্রচার থানায় জিডি ভাস্কর্য বিরোধীতার আগে শিশু বলাৎকার বন্ধ করুন: ডা. জাফরুল্লাহ কোম্পানীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি হাসান ইমাম রাসেল’র জন্মদিন উদযাপন

বিমানে ঘুমন্ত মেয়ের স্তনে সহযাত্রীর হাত! দেখুন ভিডিও-তে

  • আপডেট টাইম : বুধবার, ২৪ অক্টোবর, ২০১৮

মার্কিন যুক্তরাষ্ট্রে একজন নারীকে হেনস্তা করার জন্য এক যুবক কে গ্রেফতার করা হয়েছে। জানা গেছে যে, লোকটি বিমানে করে হিউস্টন থেকে রোববার আল-বাগার্কিতে চলে যাচ্ছিলেন। সেই সময়, লোকটি বিমানের একেবারে সামনের সারিতে বসা  একজন ঘুমন্ত মহিলার বুকে দুই- তিনবার  হাত দিয়ে নাড়াছাড়া করতে থাকেন। এ সময় মহিলাটি চিৎকার করে উঠেন। এবং সাথে সাথে যুবকটিকে হাতি নাতে ধরে ফেলেন। পরে বিমানের কতৃপক্ষ যুবকটি কে গ্রেপ্তার করে । অভিযুক্তের নাম ব্রুস আলেকজান্ডার।

তিনি বলেন, নারীদের অঙ্গ স্পর্শ করা কোন অপরাধ নয়। কারণ, ডোনাল্ড ট্রাম্প নিজেই এই কথা বলেছিলেন। এবিসি নিউজ উদ্ধৃত করে বিবিসি এই সংবাদ প্রকাশ করেছে।

এ ঘটনার সবকিছু মহিলা সম্মানের কথা বিবেচনা করে পরিচয় গোপন রাখা হয়েছে।

ভুক্তভোগী ওই মহিলা কর্তৃপক্ষকে বলেছিল যে ,প্রথমে তিনি মনে করেছিলেন যে  হঠাৎ করেই  তার বুকে ব্রুসের  হাত স্পর্শ করেছিল। কিন্তু, দ্বিতীয় বার একই সমস্যা ঘটলে  বাধে বিপত্তি।

আদালতের তথ্য অনুযায়ী, ফ্লাইটের সময় মহিলাটি ঘুমাতে ছিলেন। ঠিক সে সময় ব্রুস আলেকজান্ডার  তার বুকে নাড়াছাড়া করতে থাকেন। সেই সময়ে মহিলার হঠাৎ করে জাগ্রত হয়ে উঠেন।

পরে মহিলাটি আলেকজান্ডার জিজ্ঞাসা করেন, কেন তিনি এই জগণ্য কাজটি করছেন? এবং তিনি যেন এই নেক্কারজনক কাজ বন্ধ করে। এটা নিয়ে চোচামেচি শুরু হলে  বিমানটির স্ট্যুয়ার্ড  ও নারীর আসন পরিবর্তন করে দেন।

বিমানটি অ্যালবকারে অবতরণ করার পর, পুলিশ ব্রুস আলেকজান্ডারকে গ্রেপ্তার করে।

পুলিশের জিজ্ঞাসাবাদে তিনি বলেন, যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট বলেছেন যে নারীদের গোপন স্থানে হাত দিলে  কোন অপরাধ হয় না। পরে পুলিশ তার বিরুদ্ধে যৌন নির্যাতনের অভিযোগ দায়ের করে। প্রতিবেদনটি গত মঙ্গলবার আদালতের সামনে হাজির হওয়ার কথা ।

প্রসঙ্গত, যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট নির্বাচনের সময় একটি অডিও টেপ প্রকাশিত হয়েছিল। রিপাবলিকান দলের প্রার্থী ডোনাল্ড ট্রাম্প বলেছিলেন যে, যদি আপনি সেলিব্রিটি  হন তবে নারীদের দেহের  গোপন অঙ্গ আপনি চাইলে তাদের অনুমতি ছাড়াই স্পর্শ  করতে পারেন।। সেই সময়ে, তার এই মন্তব্যের জন্য তার নিজের দলের সহ মার্কিন যুক্তরাষ্ট্র জুড়ে প্রচুর সমালোচনা হয়ে ছিল।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/